Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং বিনোদন

অদ্ভুত অনুষ্ঠানে চক্ষু ছানাবড়া! এনগেজমেন্টে একে অপরের রক্তপান করলেন মেগান-কেলি জুটি

মেগান – কেলি জুটি অদ্ভুত ক্রিয়াকলাপের কারণেই বিখ্যাত। কিন্তু এনগেজমেন্টের এরকম অদ্ভুত ঘোষণা আজ অবধি কেউ শুনেছে বলে মনে হয়না! একে অপরকে রক্ত খাওয়ালেন এনগেজমেন্টের দিন।

খুল্লমখুল্লা প্রেম দেড় বছর ধরে করার পর অবশেষে ‘ট্রান্সফরমার’ খ্যাত তারকা মেগান ফক্স এবং তাঁর ব়্যাপার বয়ফ্রেন্ড মেশিন গান কেলি বাগদান সারলেন। এনগেজমেন্টের ভিডিয়ো শেয়ার করেছেন মেগান বুধবার (১২ জানুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যমে।

কালো রঙা বিকিনি টপ ও প্যান্টে মোহময়ী মেগান ভিডিয়োতে দেখা গেল। হাঁটু গেড়ে তাঁর সামনে বসে মেশিন গান কেলি প্রশ্ন করলেন, ‘তুমি কি আমাকে বিয়ে করব?’। আনন্দের দুই হাত দিয়ে মুখ ঢেকে নিজেও হাঁটু গেড়ে বসে পড়েন মেগান প্রেমিকের সামনে।

এরপর বাগদানের আংটি অভিনেত্রীর হাতে পরিয়ে দেন কেলি এবং ঠোঁট ঠাসা চুমু খান পরস্পরকে। এই পর্যন্ত তো সব ঠিকই ছিল, কিন্তু যা লিখেছেন মেগান এই ২৫ সেকেন্ডের ভিডিয়োর ক্যাপশনে তা দেখেই হয়রান নেটপাড়া।

মেগান লেখেন, ‘ আমরা এই বটগাছের নিচে বসে ছিলাম ২০২০ সালের জুলাইয়ে। আমরা ম্যাজিক্যাল কিছু একটা চেয়েছিলাম! নানা কষ্ট সহ্য করে, একটা জটিল সময় পার করে, আমরা এখানে এসেছি…..একসঙ্গে দেড় বছর থাকার পর, অবশেষে সে আমাকে বিয়ের প্রস্তাব দিলো অফুরন্ত হাসি-আনন্দ ও কষ্টের পর। আমি শুধু এই জীবনে না, তাকেই চাই বাকি সব জীবনেও, তাই ‘হ্যাঁ’ বলেছি আমিও।… আর তারপর পরস্পরের রক্তপান করলাম আমরা’।

রিচার্ড কোলসন বেকার মেগান ফক্সের হবু বর মেশিন গান কেলির আসল নাম। এই মার্কিন ব়্যাপার মেগানের চেয়ে বয়সে চার বছরের ছোট। ডিভোর্সি দুই তারকাই, আগে বিয়ে করেছিলেন।

মার্কিন তারকা ব্রায়ান আস্টিন গ্রিনের সঙ্গে এর আগে ঘর বেঁধেছিলেন মেগান ফক্স। মেগান ও ব্রায়ানের তিন পুত্র সন্তান রয়েছে। অন্যদিকে এমা ক্যাননকে বিয়ে করেছিলেন মেশিন গান কেলি এর আগে। এক কন্যা সন্তান রয়েছে তাঁদের।

Related posts

যে ব্যাক্তিকে অত্যন্ত গোপনীয়তা সহ ৬ বছর বয়স থেকে আটকে রেখেছে চীন! কেন জানেন

News Desk

নিজের তথ্য বিনামূল্যেই বিলিয়ে দিচ্ছেন? বরং এই উপায়ে সেই তথ্য বিক্রি করে টাকা ইনকাম করতে পারেন

News Desk

এবারে বাংলা পাঠ্যে সুশান্ত সিং রাজপুত, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করল সুশান্ত অনুগামী!

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x