Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

কোল্ড ড্রিঙ্কসের বোতলে সাপ ভরে হাসপাতালে ব্যাক্তি! কেন জিজ্ঞাসা করলে দিলেন অদ্ভুত উত্তর

উত্তর প্রদেশের উন্নাও থেকে একটি চমকপ্রদ ঘটনা সামনে এসেছে। এখানে এক মহিলাকে সাপে কামড়েছে। পরে মহিলার পরিবারের সদস্যরা সাপটিকে ধরে বোতলে বন্দী করে রাখে। শুধু তাই নয়, সাপকে নিয়ে মহিলাকে নিয়ে হাসপাতালে পৌঁছেছেন তারা। যেখানে ওই নারীর চিকিৎসা চলছে। বিষয়টি এখন আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে।

পুরো ব্যাপারটা কি

ঘটনাটি উন্নাওয়ের মাখি থানার অন্তর্গত রাউ আফজাল নগরের। এখানে বসবাসকারী রমেন্দ্র যাদবের স্ত্রী গভীর রাতে বাড়িতে কাজ করছিলেন। এ সময় একটি সাপ তাকে কামড়ায়। সাপটিকে দেখে সে চিৎকার করতে থাকে। শব্দ শুনে সবাই ছুটে আসে। তখন স্বামী রমেন্দ্র দৌড়ে সাপটি ধরেন। এরপর কোল্ড ড্রিঙ্কের বোতলে সাপটিকে ভরে ঢাকনা আটকে দেন তিনি। এরপর স্ত্রী ও সাপকে নিয়ে জেলা হাসপাতালে পৌঁছান যুবক। ওই নারীর চিকিৎসা শুরু করেন চিকিৎসকরা।

সাপটিকে হাসপাতালে নিয়ে যাওয়ার কারণ:

সাপ দেখে ডাক্তাররা জিজ্ঞেস করলেন এখানে এটা কেন এনেছেন? এ বিষয়ে রমেন্দ্র বলেন, যখনই সাপে কামড়ায় তখনই চিকিৎসকরা জিজ্ঞেস করেন কোন সাপে কামড়েছে। তাই নিয়ে এসেছি। বিশেষ ব্যাপার হলো সাপটির যেন কোনো সমস্যা না হয় সেদিকেও খেয়াল রেখেছেন ওই নারীর স্বামী। এ জন্য বোতলে ফুটো করে দিয়েছেন যাতে হাওয়া ঢোকে। ফেরার সময় তিনি সাপটিকে জঙ্গলে ছেড়ে দেবেন বলে জানান। বর্তমানে ওই নারী জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি বিপদমুক্ত।

Related posts

দেশের নিস্তার মিলছে না করোনার সংক্রমণ থেকে , বাড়লো দৈনিক সংক্রমণের সংখ্যা

News Desk

আগামিকাল ২৪শে জুন পৃথিবী সাক্ষী থাকবে স্ট্রবেরি চাঁদের , কী বিশেষত্ব এই চাঁদের?

News Desk

যমজ সন্তানের বাবা ভিন্ন ভিন্ন! কিভাবে একই দিনে দুই পুরুষেরই সন্তান জন্ম দিলেন একজন মহিলা

News Desk