Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

স্ত্রীর সাথে ঘনিষ্ঠ হতে গিয়ে বেডরুম থেকে সোজা হাসপাতালে স্বামী! কি এমন ঘটলো?

দুজন মানুষের মধ্যে ভালোবাসা যখন গভীর হয়, তখন ঘনিষ্ঠতার মাত্রাও সমান গভীর হয়। দম্পতির মধ্যে সম্পর্ক তাদের মধ্যেকার রোমান্স কতোটা তার উপর কিছুটা নির্ভর তো করেই। সাধারণভাবে মানুষের ধারণা যে কেবলমাত্র তরুণ প্রজন্মই রোমান্স করে। কিন্তু এটা একেবারেই ঠিক না। এমন অনেক দম্পতি আছেন যারা বয়সের শেষ পর্যায় পর্যন্ত নিজেদের মধ্যের রোমান্স বন্ধ করেন না। কেবল ঘনিষ্ঠতার পদ্ধতি পরিবর্তন হয়। ইন্টারন্যাশনাল জার্নাল অফ সার্জারি কেস রিপোর্টে, ডাক্তাররা এক বয়স্ক দম্পতির সাথে ঘটে যাওয়া ঘটনা শেয়ার করেছেন যারা পঞ্চাশ বছর বয়সে তরুণ দম্পতির মতো রোমান্স করতে গিয়ে বিপাকে পড়েছিলেন। এটি ওই ব্যক্তির জন্য অত্যন্ত বিপজ্জনক বলেই প্রমাণিত হয়।

ইন্দোনেশিয়ার জাভাতে বসবাসকারী এই ব্যক্তিকে অত্যন্ত গুরুতর অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। তার মূত্রনালী থেকে রক্ত ​​পড়তে শুরু করেছিল। একই সময়ে, তার গোপনাঙ্গ ফুলে গিয়েছিল এবং বেগুনি রঙে পরিণত হয়েছিল। অবিলম্বে তার অস্ত্রোপচার করতে হয়েছে চিকিৎসকদের। তখন তার জীবন রক্ষা পায়। জ্ঞান ফেরার পর যখন তাকে জিজ্ঞাসা করা হয় কিভাবে তার এমন অবস্থা হলো, সে জানালো যে সে তার স্ত্রীর সাথে রোমান্স করতে গিয়ে একেবারে নিয়ন্ত্রণের বাইরে চলে গেছিলেন। এখন এই ব্যক্তির কেসটি মেডিকেল জার্নালে অন্তর্ভুক্ত করা হয়েছে।

ইন্দোনেশিয়ার জাভাতে বসবাসকারী এই ব্যক্তি চরম যন্ত্রণা নিয়ে এসেছিলেন ডাঃ সোয়েটোমো জেনারেল হাসপাতালে। তাকে জরুরি অপারেশনের জন্য নিয়ে যাওয়া হয়। চিকিত্সকদের মতে, স্ত্রীর সাথে রোমান্স করার সময় সম্ভবত তার গোপনাঙ্গটি স্ত্রীর পিউবিক হাড়ের সাথে ধাক্কা খেয়েছিল। এর পরে, দম্পতি কিছু ফাটার শব্দ শুনতে পান এবং ওই ব্যক্তি যন্ত্রণায় কাঁদতে শুরু করে। হাসপাতালে পৌঁছানোর সময় তার অবস্থার অবনতি হয়। দুই ঘণ্টা ধরে তার অস্ত্রোপচার হয়। ডাক্তারদের তার গোপনাঙ্গের উপরের অংশটি সরিয়ে ফেলতে হয়েছিল যাতে ভিতরের ক্ষতি সামাল দেওয়া যায়।

বিশ্বের সেসব কেস মেডিকেল জার্নালে লিপিবদ্ধ আছে, সেগুলো অনন্য। এই কেসগুলির সাহায্যে, ভবিষ্যতে এই জাতীয় ঘটনাগুলি অবিলম্বে চিকিত্সা করা যেতে পারে। এই মেডিকেল জার্নাল খুব সহায়ক। এই ক্ষেত্রে, ব্যক্তিকে মূত্রনালী ফেটে যাওয়া এবং গোপনাঙ্গে গুরুতর আঘাত নিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। লোকটিকে পাঁচ দিন হাসপাতালে রাখা হয়েছিল। দীর্ঘদিন পর তিনি স্বাভাবিক হতে পেরেছিলেন এবং স্ত্রীর সাথে আবারো রোমান্স করতেও সক্ষম হন।

Related posts

ভয়াবহ! চলন্ত ট্রাক্টরের চাকার সামনে একরত্তি শিশুকে ছুঁড়ে দিলেন মা! কেন করলেন এমন কাজ?

News Desk

এই প্রাণীর লোম ব্যাবহার করে তৈরী হয়েছিল পৃথীবির প্রথম টুথব্রাশ, জানেন!

News Desk

বান্ধবীকে ৭০ লাখ টাকা! ফেরত চাইলে ধর্ষণের মামলায় ফাঁসানোর হুমকি, আত্মহত্যা যুবকের

News Desk