Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

স্বামীকে অপহরণ করে স্ত্রীকে তিন তালাক দেওয়ালেন দুষ্কৃতীরা! কারণ কি শুনলে চমকে উঠবেন

ভাদোহিতে, এক উন্মত্ত প্রেমিক তার বিবাহিত বান্ধবীকে পাওয়ার জন্য তার স্বামীকে অপহরণ করে ফেলে। এরপর অভিযুক্ত তার বিবাহিত বান্ধবীকে ডেকে নিয়ে তার স্বামীকে দিয়ে জোর করে তিন তালাক বলান। অভিযুক্ত চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

উত্তরপ্রদেশের ভাদোহি থেকে এক চাঞ্চল্যকর ঘটনা সামনে এসেছে। যেখানে বিবাহিত বান্ধবীকে জীবন সঙ্গী হিসাবে পেতে স্বামীকে অপহরণ করেছে এক উন্মত্ত প্রেমিক। শুধু তাই নয়, অপহরণের পর ওই প্রেমে অন্ধ যুবক প্রেমিকাকে ডেকে তার স্বামীর কাছ থেকে তিন তালাক দাবি করে। এ ঘটনায় অভিযুক্তদের বন্ধুরাও জড়িত ছিল।

ঘটনাস্থলে উপস্থিত এক ব্যক্তি পুরো ঘটনার ভিডিও তৈরি করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করেন। এরপর পুলিশ তৎপর হয়ে অস্ত্রসহ চার আসামিকে ধরে অপহৃত যুবককে মুক্ত করে।

পুলিশ জানিয়েছে, এই অভিযুক্তরা জৌনপুর থেকে ভাদোহিতে এসে এই ঘটনা ঘটিয়েছিল। জৌনপুর জেলায় রিজওয়ান নামে এক যুবকের দুই মাস আগে বিয়ে হলেও মহিলার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল মুয়াজ্জাম নামের এক যুবকের। বিয়ের হয়ে গেলেও মুয়াজ্জাম তার বান্ধবীকে ফিরে পেতে চায়, তাই সে আর তার তিন বন্ধু মিলে রিজওয়ানকে অপহরণের পরিকল্পনা করে। তারপর অস্ত্রের জোরে তাকে অপহরণ করে তিন তালাকের জন্য জোর দেয়। সাথে সাথে মহিলার বাবা অর্থাৎ রিজওয়ানের শ্বশুরকেও তাকে দিয়ে ফোন করানো হয়। বলানো হয় এসে আপনার মেয়েকে নিয়ে যান। এরপর রিজওয়ানকে হুমকি দেওয়া হয় যে, এই তথ্য পুলিশকে দিলে পুরো পরিবার শেষ হয়ে যাবে।

এ বিষয়ে রিজওয়ান পুলিশে অভিযোগ জানান। তিনি বলেন তিনি খুব ভয় পেয়েছিলেন। তাই তিনি স্ত্রীকে তিন তালাক দিয়ে দিয়েছেন। এই ঘটনার ভিডিও ভাইরাল হতেই গাড়ির নম্বর জানা যায়। সঙ্গে সঙ্গে পুলিশ তৎপর হয়ে জৌনপুরের পথে অভিযুক্তকে ধরে ফেলে। অপহৃত যুবককে উদ্ধারের পাশাপাশি চার আসামি মুয়াজ্জাম, কাইফ, ফজলুর রহমান ও চালক রুস্তমকে গ্রেপ্তার করা হয়। পুরো বিষয়টিই প্রেমের সম্পর্ক ঘটিত। ঘটনার তদন্ত করে দেখছে পুলিশ।

Related posts

ক্যামেরার সামনেই নগ্ন হবেন পুনম পান্ডে!! তবে রয়েছে একটি শর্ত। জানুন সেটা কী

News Desk

রহস্যময় এই মন্দিরে কোনও প্রসাদ বিতরণ করা হয় না! কারণ জানলে অবাক হবেন!

News Desk

বিয়ের মাত্র ১০ দিন হয়েছিল! হানিমুনে গিয়ে স্বামীর এক ‘ভুলে’ মর্মান্তিক পরিণতি স্ত্রীর!

News Desk