Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

অফিসার সেজে সেলফি তুলে প্রেমিকাকে পাঠাতে এয়ারফোর্স স্টেশনে ঢুকলেন যুবক, তারপর…

রাজধানী দিল্লির এয়ার ফোর্স স্টেশনে যুবক এমন কাণ্ড ঘটালেন, যা দেখে হুঁশ উড়ে গেল নিরাপত্তা সংস্থার। আসলে, যুবকটি তার বান্ধবীকে ইমপ্রেস করার জন্য একটি এয়ারফোর্স অফিসারের ড্রেস পরিধান করেছিলেন এবং এয়ারফোর্স অফিসার সেজে নয়াদিল্লি এলাকার এয়ার ফোর্স স্টেশনে প্রবেশ করেছিলেন। তদন্তের সময় নিরাপত্তা কর্মীরা তাকে সন্দেহ করলে সঙ্গে সঙ্গে তাকে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে অত্যন্ত চমকপ্রদ তথ্য জানান ওই যুবক। তিনি ওখানে ভুয়ো এয়ারফোর্স অফিসার সেজে কি করতে এসেছিলেন জানতে চাইলে ওই যুবক জানান যে তিনি এখানে সেলফি তুলতে এসেছেন। যাতে, বান্ধবীকে সেলফি পাঠাতে পারেন। যুবকটি জানান যে সে তার বান্ধবীকে মিথ্যা বলেছিলেন যে সে ভারতীয় বিমান বাহিনীর একজন অফিসার। প্রেমিকা কিছুদিন যাবত তার মিথ্যা ধরে ফেলছিল। তাই তিনি ভুয়া এয়ারফোর্স অফিসার সেজে এয়ার ফোর্স স্টেশনে আসার সিদ্ধান্ত নেন।

Up teacher arrested for smashing students face with cake

অভিযুক্ত জানায়, সে একটি নকল এয়ারফোর্সের পোশাক কিনেছে। এটি পরে বিমানবাহিনীর অফিসার সেজে সে আইএএফ স্টেশনে প্রবেশ করতে যান। তদন্তে নিয়োজিত নিরাপত্তা কর্মীরা তাকে সন্দেহ করলে তাকে থামানো হয়, এরপর বিষয়টি প্রকাশ্যে আসে।

অভিযুক্ত নিরাপত্তা কর্মীদের সঙ্গে প্রতারণা শুরু করে।বর্তমানে তুঘলক রোড থানার পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে তদন্ত করছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, যে অভিযুক্ত ২২শে জুলাই নকল ইউনিফর্ম পরে বিমান বাহিনী স্টেশনে প্রবেশ করে সেলফি তোলার চেষ্টা করেছিল, তার নাম গৌরব। গৌরব উত্তরপ্রদেশের আলিগড়ের বাসিন্দা। সূত্র জানায়, অভিযুক্ত ধরা পড়লে সে তার বক্তব্য দিয়ে নিরাপত্তা কর্মীদের সঙ্গে প্রতারণা শুরু করে। কড়াকড়ি করে জিজ্ঞাসাবাদ করলে বিষয়টি সামনে আসে যে প্রেমিকাকে ইমপ্রেস করতেই এই কাজ করেছেন যুবক।

Related posts

লোম কাটার সঙ্গে সঙ্গেই হিংস্র হয়ে উঠল মহিলার কুকুর, ৪ মাস পর জানতে পারলেন ভয়ঙ্কর সত্য

News Desk

ঢেউ নয়, পৃথিবী জুড়ে আসতে চলেছে কোভিড ‘সুনামি’, চরম সতর্কবার্তা দিল WHO প্রধান

News Desk

সেক্স ড্রাইভ বাড়াতে চান, ম্যাজিকের মত কাজ করে এই সব ভেষজ ভায়াগ্রা! জানেন কি কি?

News Desk