Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

ইংল্যান্ডে বিখ্যাত স্ট্রিটে শত শত মানুষের চোখের সামনেই যৌনতায় মাতলেন দম্পতি! তারপর..

কয়েকশ মানুষের চোখের সামনে এক দম্পতির যৌন মিলনের একটি ভিডিও ভাইরাল হওয়ার পর ব্রিটেনে তোলপাড় শুরু হয়েছে। ঘটনাটি লিভারপুল সিটির। সেখানকার মেয়র এই দম্পতির কাজকে লজ্জাজনক বলেছেন। এরপরই পুলিশ এ বিষয়ে ব্যবস্থা নিতে শুরু করেছে। এ ঘটনায় ওই দম্পতিকে গ্রেফতার করা হয়েছে।

শহরের মাঝখানে একটি বিখ্যাত মোড়ে শতাধিক মানুষের সামনে এই দম্পতি শারীরিক সম্পর্ক করে। ঘটনার ভিডিও ভাইরাল হওয়ার পর শোরগোল পরে যায়। মানুষ এই দম্পতির লজ্জাজনক কাজের সমালোচনা শুরু করে। এরপরই তৎপর হয় পুলিশ। গ্রেফতার করা হয় দম্পতিকে।

ঘটনাটি ইউনাইটেড কিংডমের লিভারপুল শহরের। মার্সিসাইড পুলিশ গেটসহেডের বাসিন্দা জো ফিরবি এবং মার্টন রোডের বাসিন্দা কেলি কাজিনের বিরুদ্ধে পাবলিক প্লেসে শালীনতা লঙ্ঘনের জন্য মামলা করেছে৷

আগস্টের প্রথম সপ্তাহে একটি ভিডিও ভাইরাল হওয়ার পর পুলিশ তদন্ত শুরু করে। ভিডিওতে দম্পতিকে যৌনকর্ম লিপ্ত হতে দেখা গেছে। বিয়ার হাউসের গেট থেকে একটু দূরে এবং কনসার্ট চত্বরের কাছে শহরে উপস্থিত লোকজনের সামনে অশ্লীল কাজ করছিলেন দম্পতি আইনস্টাইন।

আরেকটি ক্লিপও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে দম্পতিকে বোল্ড স্ট্রিট এবং মেরিরাইল ট্রেনের ভিতরে আপত্তিকর কাজ করতে দেখা গেছে। আগামী ২০ সেপ্টেম্বর উভয় আসামিকে আদালতে হাজির করা হবে।

ভিডিওটি ভাইরাল হওয়ার তিন দিন পর ৩৫ বছর বয়সী কেলিকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ডাকে এবং ৫ আগস্ট তাদের মামলার আসামি করা হয়। একই সময়ে ৮ আগস্ট গ্রেফতার করা হয় ২৩ বছর বয়সী ফিরবিকে।

মেয়র জোয়ান অ্যান্ডারসনও ভিডিওটিতে আপত্তি জানিয়ে বলেছেন যে তিনি এই বিষয়ে ক্রমাগত পুলিশের সাথে যোগাযোগ করছেন। তিনি এই দম্পতির কাজকে লজ্জাজনক বলে অভিহিত করেছেন।

ডায়ান পোনালি, মার্সিসাইড পুলিশ লিভারপুল কমিউনিটি পুলিশিং টিমের সুপারিনটেনডেন্ট বলেছেন – আমরা লোকেদের কাছে সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার না করার জন্য আবেদন করছি। ভিডিও সম্পর্কে আপনাদের কারো কোন ধারণা থাকলে আমাদের সাথে শেয়ার করুন যাতে আমরা এটি পরীক্ষা করতে পারি। সুপারিনটেনডেন্ট ডায়ান আরও বলেন- পুলিশ প্রকাশ্যে অশ্লীলতার বেআইনি কাজকর্ম বরদাস্ত করবে না।

Related posts

শীঘ্রই আর তেল আমদানির প্রয়োজন থাকবে না ভারতের, জানালেন নিতিন গডকড়ীর

News Desk

মাস গেলে ৭০ হাজার বেতন পায়! এদিকে ১ লাইন রিডিং পড়তেও পারেন না সরকারি শিক্ষিকা, রইল ভাইরাল ভিডিও

News Desk

এই ৪ রাশির জাতিকা মেয়েদের রাগ অত্যন্ত বেশি হয়! জানুন কোন কোন রাশি

News Desk