Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

খেয়ালই নেই ক্যামেরা অন! জুম কল ইভেন্টে আত্মীয়স্বজনদের সামনেই যৌনতা আমন্ত্রিত দম্পতির

জুম কলে উদযাপিত হচ্ছিল এক পারিবারিক ইভেন্ট! যোগ দিয়েছে পরিবারের বহু সদস্য, আত্মীয় স্বজন। ভিডিও কলের মাধ্যমে একে একে সে অনুষ্ঠানে উপস্থিত হচ্ছেন সকলে। প্রত্যেকের স্ক্রিনে ভেসে উঠছে বাকিদের উপস্থিতি। এমন সময় হঠাৎই ঘটল এই ঘটনা। যোগদানকারী প্রত্যেকের নজরে আসে জুম কলে যোগ দেওয়া এক সদস্যের স্ক্রিনের দিকে। জুম কলে যোগ দিয়েছেন, ক্যামেরাও অন। কিন্তু সেই বিষয়ে বিন্দুমাত্র হুশ নেই সেই দম্পতির। ক্যামেরা চালু অবস্থাতেই উদ্দাম যৌনতায় মেতেছেন তারা। উপস্থিত সকলের চোখে পড়লেও তাদের কোনো ধারনাই নেই সকলে তাদের দেখছে।

আসলে এটি ছিল এক ইহুদি পরিবারের অনুষ্ঠান। তাদের ‘বার মিৎজভা’ বলে একটি পারিবারিক সাংস্কৃতিক অনুষ্ঠানের রেওয়াজ রয়েছে। ১৪-১৫ বছর বয়সী পরিবারের ছেলেদের কিশোর বয়সের উদযাপন এটা। বলা যায় বাঙালি ব্রাহ্মণ পরিবারের উপনয়ন অনুষ্ঠানের সাথে কিছুটা মিল আছে। পরিবারের এই অনুষ্ঠানটি আয়োজন করা হয়েছিল ভার্চুয়ালি। যাতে পরিবারের সকলে সশরীরে না হলেও ভার্চুয়ালি উপস্থিত থাকতে পারে অনুষ্ঠানে। এই দম্পতির ও যোগ দেওয়ার কথা ছিল। তারা যোগ দিয়েও ছিল। কিন্তু অনুষ্ঠান শুরুর আগে ভুলবশত ক্যামেরা অন রেখে তারা নিজেদের মধ্যে শারীরিকভাবে ঘনিষ্ঠ হয়ে পড়েন।

এমনটা হওয়ার সাথে সাথে তাদেরকে সতর্ক করার চেষ্টা করে অনেকেই। অনেকে মেসেজ পাঠায়, অনেকে কলও করে। কিন্তু এই দম্পতি নিজেদের মধ্যে এতটাই ব্যস্ত ছিল যে তাদের সেসব দিকে কোন খেয়ালই ছিল। মেসেজ, কল ইত্যাদির দিকে চোখই যায়নি তাদের। প্রায় পৌনে এক ঘণ্টা অতিক্রান্ত হওয়ার পর যখন তারা হুঁশে ফেরে চোখে পড়ে সেই সব সতর্কবার্তা। বলাই বাহুল্য এই ঘটনায় ভীষণভাবে অপ্রস্তুত হয়ে পড়েন তারা। তখনই ক্যামেরা বন্ধ করে জুম কল থেকে প্রস্থান করে। এই ঘটনাটি প্রকাশ্যে আসার পর সকলের মধ্যে আলোচনা হচ্ছে সামান্য বেখেয়াল হলে কেমন ভাবে লজ্জিত হতে হয়।

Related posts

নতুন আতঙ্ক নিয়ে হাজির করোনার সাব-স্ট্রেন ‘স্টেলথ ওমিক্রন’! কী এই স্টেলথ ওমিক্রন?

News Desk

২৫ ডিসেম্বর: বড়দিন, যীশুখ্রিস্টের জন্ম, প্রথমবার হ্যালির ধূমকেতুর দর্শন আরো যা যা আজ ঘটেছিল

News Desk

এই মহিলার বিবাহিত জীবন স্থায়ী হয় মাত্র একদিনের জন্য! বিয়ে ভাঙ্গার কারন জানলে অবাক হবেন

News Desk