Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং

‘অন্যের রান্নাঘরে যৌন মিলন করেছিলাম’, নিজের যৌনজীবন নিয়ে অকপট ঋতাভরী

ইতিমধ্যেই নুসরত জাহানের টক শো ‘ইশক উইথ নুসরত’ নিয়ে টলিপাড়ায় বেশ গুঞ্জন শুরু হয়ে গিয়েছে। এই শোয়ের টিজার প্রকাশ্য়ে আসার পর থেকে নেটিজেনদের আলোচনার কেন্দ্রে রয়েছেন নুসরত ও তাঁর এই বোল্ড শো। যেখানে সেলিব্রিটিরা এসে একেবারে খুল্লমখুল্লা বক্তব্য রাখছেন। সম্প্রতি এই শোয়ে এসেছিলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। সেই এপিসোডের টিজার ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। নেপথ্যে রয়েছে, নুসরতের বাঁকা প্রশ্ন ঋতাভরীর বিন্দাস জবাব।

এই শোয়ের টিজারে দেখা গিয়েছে, প্রেম, পুরুষসঙ্গী নিয়ে একেবারে স্পষ্ট কথা বলেছেন ঋতাভরী। যাকে বলে একেবারে বাউন্সার। ঋতাভরীর মুখে এধরনের কথা শুনে নুসরত তো একেবারে অবাক।

তা ঠিক কী বলেছেন ঋতাভরী?

জীবনের প্রথম ডেটিংয়ের অভিজ্ঞতা নিয়ে কথা বলতে গিয়ে ঋতাভরী জানান, ছেলেটার গায়ে জুতোর গন্ধ ছিল। তারপর আমি ৬ মাস আর কারও সঙ্গে ডেট করিনি। শুধু তাই নয়, ঋতাভরী স্পষ্ট জানালেন, মেয়েদের পুরুষসঙ্গী বিষয়টা নিয়ে এখনও অনেকে বাঁকা চোখে তাকায়। ছেলেদের যদি একাধিক বান্ধবী থাকে, তাহলে সেই পুরুষ নায়ক আর মেয়েদের একাধিক পুরুষসঙ্গী থাকলে সে বেশ্যা!

প্রেম, বিয়ে, যৌনতা নিয়ে কখনওই কোনও লুকোছাপা করেন না ঋতাভরী। বরাবরই এ ব্যাপারে ভীষণ স্পষ্টবাদী। নুসরতের শোয়ে এসে সেই প্রমাণই আবার দিলেন ঋতাভরী চক্রবর্তী। নুসরতের প্রশ্নে ঋতাভরী সোজা জানালেন, অন্যের রান্নাঘরে গিয়ে যৌন মিলনও করেছিলেন ঋতাভরী!

শনিবার রাত থেকে শুরু হয়েছে গোয়া চলচিত্র উৎসব। সেখানেই দেশের ৭৫তম স্বাধীনতা দিবস উপলক্ষ্যে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। পারফর্ম করেন সলমন খান, রণবীর সিং, মৌনি রায়, রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডি’ সুজা, শ্রদ্ধা কাপুরের মতো তারকারা। আর এঁদের মাঝেই বাংলার প্রতিনিধিত্ব করেন ঋতাভরী। লাল-সাদা লেহঙ্গা পরে একাধিক বাংলা গানের সঙ্গে নাচলেন অভিনেত্রী। সেই ছবি ও ভিডিও সোশ্যল মিডিয়ায় শেয়ারও করেছেন ঋতাভরী। ইশক উইথ নুসরতের এই এপিসোডটি ইউটিউবে দেখা যাবে ২৪ নভেম্বর।

Related posts

পরনে টাইট পোশাক, যুবতীকে গুলি করল তালিবানরা

News Desk

হাততালি দিলেই উথালপাতাল হয় কুণ্ডের জল! ঝাড়খণ্ডের দলাহি কুণ্ডের রহস্য এখনও মানুষের অধরা

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x