Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

ঘোরাঘুরির জন্য লাগবে ৫০ হাজার টাকা! স্বামী দিতে অস্বীকার করায় স্ত্রী ঘটালেন ভয়ঙ্কর কান্ড

বারমের জেলায়, এক স্ত্রী তার ভাইদের সাথে মিলে সেনাবাহিনী তে কর্মরত স্বামীকে প্রচণ্ড মারধর করেছে। স্বামীকেও এমনভাবে বেধড়ক মারধর করা হয় যে তার গায়ের রং ছিল নীল হয়ে যায়। এ ব্যাপারে বারমের সদর থানায় স্ত্রী ও শ্যালকসহ ছয়জনের বিরুদ্ধে মামলা করেছেন নির্যাতিত ওই স্বামী। পুরো বিষয়টিতে তদন্তে নেমেছে পুলিশ। বলা হচ্ছে, দিল্লিতে বেড়াতে যাওয়ার জন্য স্বামীর কাছে ৫০ হাজার টাকা দাবি করেছিলেন স্ত্রী। স্বামী ওই টাকা না দিলে স্ত্রী তার ভাইদের ডেকে পাঠিয়ে স্বামীকে বেধড়ক মারধর করে। পুলিশ নির্যাতিত স্বামীর ডাক্তারি পরীক্ষা করিয়েছে।

তথ্য অনুযায়ী, নির্যাতিত স্বামীর নাম চুনারাম জাট। তিনি সদর থানা এলাকার গণেশ বিদ্যা মন্দিরের কাছে শিবকর রোডের বাসিন্দা। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, সম্প্রতি চুনারাম জাটের স্ত্রী দিল্লিতে বেড়াতে যাওয়ার জন্য তাঁর কাছে ৫০ হাজার টাকা দাবি করেছিলেন। কিন্তু চুনারাম টাকা দিতে অস্বীকার করেন। এতে তার স্ত্রী ভীষণ ক্ষুব্ধ হয়। এতে স্ত্রী তার ভাইদের ডেকে তার স্বামীকে নির্মমভাবে লাঞ্ছিত করে গুরুতর ভাবে প্রহার করে আহত করে।

চুনারাম এই ঘটনার পর সদর থানায় তার স্ত্রী ও শ্যালকসহ শ্বশুরবাড়ির ৪ জনের বিরুদ্ধে লাঞ্ছনার মামলা দায়ের করেছেন। ভুক্তভোগী জওয়ানের মতে, তার স্ত্রী, শ্যালক এবং শ্বশুরবাড়ির লোকজন মিলে তাকে লোহার বার ও বেল্ট দিয়ে নির্দয়ভাবে পিটিয়েছে। চুনারাম অভিযোগ করেছেন যে প্রায় ৭-৮ ঘন্টা ধরে তাকে নির্মমভাবে লাঞ্ছিনা করা হয়েছিল। চুনারাম ভারতীয় সেনাবাহিনীতে কর্মরত বর্তমানে লেহ-লাদাখে কর্মরত।

পুলিশ সুপার দীপক ভার্গব বলেছেন যে জওয়ানকে নির্মমভাবে লাঞ্ছিত করার জন্য সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। নির্যাতিত জওয়ানের মেডিকেল বোর্ড করা হয়েছে। পুরো বিষয়টি তদন্তে নিয়োজিত রয়েছে সদর থানা পুলিশ। অভিযুক্তের খোঁজ চলছে। এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

Related posts

চলন্ত ট্রেন থেকে একে একে ঝাঁপ দিল তিনটি মেয়ে! হাড়হিম করা সিসিটিভি ফুটেজে যা দেখা গেল

News Desk

পর্নোগ্রাফি তৈরী চলত মাদক খাইয়ে, শুটিং চলত ব্ল্যাকমেল করে; দাবী শ্রুতি গেরার

News Desk

প্রকাশিত মাধ্যমিকের ফল! পাশের হারে সর্বকালীন রেকর্ড ১০০ শতাংশ। প্রথম হয়েছেন ৭৯

News Desk