Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

দেশে করোনায় সামান্য কমল দৈনিক সংক্রমণ, কিছুটা কমল মৃত্যুও

ফের দেশে করোনায় দৈনিক মৃত্যু কমল। দৈনিক করোনা সংক্রমনের সংখ্যাতেও সামান্য হেরফের হয়েছে।

রবিবারের কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের পরিসংখ্যান অনুযায়ী, দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ৪১ হাজার ৫০৬ জন। এই সংখ্যাটি ছিল ৪২ হাজার ৭৬৬ শনিবারের পরিসংখ্যান অনুযায়ী। এই সংখ্যাটি ছিল ৪৩ হাজার ৩৯৩ শুক্রবারের পরিসংখ্যান অনুযায়ী। এই সংখ্যাটি ছিল ৪৫ হাজার ৮৯২ বৃহস্পতিবারের পরিসংখ্যান অনুযায়ী, । বুধবারের পরিসংখ্যান অনুযায়ী, এই সংখ্যাটি ৪৩ হাজার ৭৩৩ ছিল।মঙ্গলবারের পরিসংখ্যান অনুযায়ী, এই সংখ্যা ৩৪ হাজার ৭০৩ ছিল। সোমবারের পরিসংখ্যান অনুযায়ী, এই সংখ্যা ৩৯ হাজার ৭৯৬ ছিল।

The Best Foods That Are High in Zinc to boost immunity

রবিবারের কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের পরিসংখ্যান অনুযায়ী,  এখনও পর্যন্ত দেশে করোনায় মোট ৩ কোটি ৮ লক্ষ ৩৭ হাজার ২২ আক্রান্তের সংখ্যা।

রবিবারের কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৮৯৫ জনের মৃত্যু হয়েছে । শনিবারের পরিসংখ্যান অনুযায়ী এই সংখ্যাটি ১ হাজার ২০৬ ছিল। শুক্রবারের পরিসংখ্যান অনুযায়ী এই সংখ্যাটি ৯১১ ছিল। 

বৃহস্পতিবারের পরিসংখ্যান অনুযায়ী, এই সংখ্যাটি ৮১৭ ছিল। বুধবারের পরিসংখ্যান অনুযায়ী, এই সংখ্যাটি  ৯৩০ ছিল। মঙ্গলবারের পরিসংখ্যান অনুযায়ী, এই সংখ্যা ৫৫৩ ছিল। সোমবারের পরিসংখ্যান অনুযায়ী, এই সংখ্যা ৭২৩ ছিল। 

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের রবিবারের পরিসংখ্যান অনুযায়ী, এখনও পর্যন্ত দেশে করোনায় মোট ৪ লক্ষ ৮ হাজার ৪০ জনের মৃত্যু হয়েছে।

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের রবিবারের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনাকে জয় করে ৪১ হাজার ৫২৬ জন সুস্থ হয়েছেন। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের রবিবারের পরিসংখ্যান অনুযায়ী, এখনও পর্যন্ত দেশে করোনাকে জয় করে ২ কোটি ৯৯ লক্ষ ৭৫ হাজার ৬৪ জন সুস্থ হয়েছেন।

Related posts

মেয়ে সেজে নাচ করার সময় প্রেম! শাড়ি, সিঁদুর পরে বিয়ে সারলেন দুই যুবক, তারপর..

News Desk

কবে মাধ্যমিক -উচ্চমাধ্যমিক পরীক্ষা? জানালেন মমতা

News Desk

স্বাধীন ভারতের প্রথম মদ! কালজয়ী ‘ওল্ড মঙ্ক’ এত জনপ্রিয় হয়ে ওঠার কাহিনীটা জানা আছে?

News Desk