Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

খাবার খেতে গিয়েছিলেন স্বামী, এসে দেখে গর্ভবতী স্ত্রী নিখোঁজ… হাসপাতালে চাঞ্চল্যকর ঘটনা

স্ত্রী গর্ভবতী। স্বামী তাই স্ত্রীকে নিয়ে হাসপাতালে এসেছিলেন চেকআপ করাতে। স্ত্রীর হঠাৎই শরীরে কিছু সমস্যা দেখা দিয়েছিল। সেই কারণেই তড়িঘড়ি হাসপাতালে নিয়ে আসে। কিন্তু তারপরে যে এমনটা হবে স্বপ্নেও ভাবেনি কেউ।

দেশের রাজধানী দিল্লির এক নামিদামী হাসপাতালের গাফিলতির একটি বড় ঘটনা সামনে এসেছে। আজ (বৃহস্পতিবার) সকালে লাল বাহাদুর শাস্ত্রী হাসপাতালে ভর্তি এক গর্ভবতী মহিলা নিখোঁজ হয়েছেন। পরিবারের লোকজন গত কয়েক ঘণ্টা ধরে ওই নারীকে খুঁজছে, কিন্তু গর্ভবতীর কোনো হদিস না পাওয়ায় শেষ অবধি স্বজনরা পুলিশের কাছে সাহায্য চেয়েছেন। কিন্তু প্রশ্ন উঠছে হাসপাতাল থেকে কোথায় চলে গেলেন তিনি।

পূর্ব দিল্লির লাল বাহাদুর শাস্ত্রী হাসপাতালে ভর্তি ওই গর্ভবতী মহিলার হঠাৎ নিখোঁজ হওয়ার ঘটনায় আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে। মহিলার স্বামী বিনোদ জানিয়েছেন, তাঁর স্ত্রী রজনী ৫ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন, বুধবার সকালে হঠাৎ করে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। এরপর তাকে লাল বাহাদুর শাস্ত্রী হাসপাতালে ভর্তি করা হয়।

বিকেল ৫টার দিকে বিনোদ ও তার ভাগ্নি খাবার খেতে বেরিয়েছিলেন এবং ফিরে এসে দেখেন রোগী নিখোঁজ। হাসপাতালে দীর্ঘক্ষণ খোঁজাখুঁজির পর চিকিৎসক ও হাসপাতালের কর্মীদের কাছে জানতে চাইলেও কোনো সদুত্তর পাননি। হাসপাতালে ভর্তি হওয়া ওই নারীকে ২৪ ঘণ্টাও খুঁজে না পাওয়ায় পুলিশে খবর দেওয়া হয়।

এর পর পুলিশ তদন্ত শুরু করে কীভাবে নিখোঁজ হলেন ওই মহিলা? পুরো বিষয়টি নিয়ে হাসপাতাল প্রশাসনের সাথে কথা বলার চেষ্টা করা হলে সবাই তাদের দায়িত্ব এড়িয়ে যাচ্ছে এবং কিছু বলতে রাজি হয়নি। এই ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষের দায়িত্বজ্ঞানহীনতার এবং রোগীদের সুরক্ষার দিকটি কতটা দুর্বল সেই বিষয়টি যেন সামনে আছে। পুলিশ ঐ মহিলাকে খুঁজছে।

Related posts

ত্বকের সমস্যা মেটাতে ভরসা রাখুন মা-দিদিমা দের পুরানো সব ঘরোয়া টোটকায়। ফল মিলবে হাতে নাতে।

News Desk

১৫ই আগস্ট কি ২৬শে জানুয়ারি, পরদিন রাস্তায় রাস্তায় ঘুরে পতাকা কুড়িয়ে সযত্নে রাখেন এই যুবক

News Desk

আল আকসা মসজিদ ঘিরে সংঘর্ষে উত্তপ্ত প্যালেস্টাইন ও ইজরায়েলের। রকেট হানায় মৃত্যু ইজরায়েলে কর্মরত ভারতীয় নার্সেরও

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x