Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

স্বামী ৬ ফুট, আর স্ত্রী ৩ ফুট! কিভাবে সামলাচ্ছেন দাম্পত্য, জানালেন নিজেরাই

আমেরিকার বাসিন্দা ক্রিস্টি চ্যান্ডলার এবং সেনেকা কর্সোটি, বর্তমানে এই দম্পতি আলোচনার কেন্দ্রবিন্দু। বিভিন্ন মহলে এখন আলোচনা চলছে ক্রিস্টি এবং সেনেকার শারীরিক উচ্চতা নিয়ে। ক্রিস্টির উচ্চতা ৫ ফুট ১১ ইঞ্চি যেখানে ৩ফুট ২.২ ইঞ্চি উচ্চতা সেনেকা, ক্রিস্টির সাথে তুলনা করলে সেনেকা বড়ই  ‘ছোট’। যদিও শারীরিক উচ্চতা বাধা হয়ে দাঁড়ায়নি ক্রিষ্টি এবং সেনেকার সম্পর্কের মধ্যে। বর্তমানে দুজনেই পেশায় শিক্ষক। একটি স্কুলে এখন আঁকা সেখান ক্রিষ্টি । যেখানে সেনেকা ওই স্কুলেই অঙ্ক করান।

শুরুতে বন্ধুত্ব দিয়েই শুরু হয়েছিল সেনেকা এবং ক্রিস্টির সম্পর্ক। সেই বন্ধুত্ব ধীরে ধীরে ভালোলাগায় পরিণত হয়। দুজনেই ২০২১ সালে একসাথে গাঁটছড়া বাধঁতে রাজি হয়। যদিও ওই সময় অনেকে বারণ করেছিলেন ক্রিষ্টি কে। তবে এ ধরণের কোনও কথায় ক্রিষ্টি কর্ণপাত করেনি। দুজনে বেশ সংসার করছেন। সংবাদমাধ্যম কে তারা জানিয়েছেন যে , তাঁদের ভালবাসায় বাধা হতে পারেনি দৈহিক উচ্চতা। অত্যন্ত বুদ্ধিমতী মেয়ে সেনেকা। বলা ভালো তাঁর থেকে কিছুটা বেশিই। ওরা একে ওপরের পরিপূরক।

অপরদিকে সেনেকাও জানিয়েছেন, ক্রিষ্টির মতো এমন মানুষ খুব কম দেখেছে সেনেকা। উচ্চতার যতই পার্থক্য থাকুক না কেন সম্পর্কে কোনও বিচ্ছেদ আসবে না।নিজেদের পৃথিবীর সবচেয়ে সুখী দম্পতি বলে মনে করেন ক্রিস্টি এবং সেনেকা দু’জনেই ।

Related posts

গর্ভাবস্থায় পায়ে ব্যথা? ওষুধ খেতে হবে না, এই ৫টি ঘরোয়া পদ্ধতিতেই মিলবে আরাম

News Desk

লজ্জাজনক! খাবারের লোভ দেখিয়ে দিনের পর দিন কুকুরদের ‘ধর্ষণ’, ধৃত বেহালার প্রৌঢ়

News Desk

বিয়ের পোশাক আর বন্দুক নিয়ে যুবককে অপহরণ তরুণীর! নিয়ে গেল মন্দিরে, তারপর!

News Desk