Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং বিনোদন

পর্ন থেকে কত টাকা রোজগার করতেন রাজ কুন্দ্রা! নায়িকাদের নগ্ন করে চলত অডিশন? জানুন অজানা তথ্য

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির-র স্বামী রাজ কুন্দ্রা পর্নোগ্রাফি বানানো আর অ্যাপে সেই ভিডিও প্রকাশ করাকে কেন্দ্র করে গ্রেফতার হয়েছে এবং পুলিশি হেফাজ তে থেকেছে। বিতর্কিত পর্নোগ্রাফি কেস সংক্রান্ত নানা চাঞ্চল্যকর আপডেট প্রতি মুহূর্তে আসছে।

প্রতিটি ভিডিয়োর লাইভ রেভিনিউ আয় হয় প্রায় ১ লাখ ৮৫ হাজার টাকা বিভিন্ন নিউজ পোর্টালে যে হিসেব পাওয়া যাচ্ছে সেই অনুযায়ী। প্রায় সাড়ে চার লাখ টাকা অ্যাপে পর্নোগ্রাফি বেচে সেখান থেকে প্রতি ছবি আয়।
আরও জানা গিয়েছে মান্থ টু ডেট রেভিনিউ ছাড়িয়ে যায় ৬০ লাখ টাকা কখনও কখনও। রেজিস্টার্ড ইউজারের সংখ্যা ২০ লাখ বিভিন্ন অ্যাপ্লিকেশনে।

পর্নোগ্রাফিক কনটেন্ট তৈরি করে এবং বিভিন্ন অ্যাপ্লিকেশনে তা বিক্রি করে লাখ লাখ টাকা উপার্জন করেন রাজ কুন্দ্রা এই কথা আদালতে শুনানির সময়ে পুলিশের তরফে রিমান্ড নোটে জানানো হয়। শেষ এখানেই নয়। পুলিশের তরফে বলা হয়, এই সব ভিডিয়ো আপলোড করা হত HotShots নামের একটি অ্যাপে। আর রাজ কুন্দ্রার কোম্পানি Arms Prime Pvt Ltd এই অ্যাপটি তৈরি করেছিল।

পর্ন ব্যবসার জন্য নাকি অভিনেত্রী বেছে নিতেন রাজ কুন্দ্রা নিজে হাতে। অভিনয়ের জন্য এমন শর্ত ছিল না যে অভিনেত্রী হতেই হবে। পছন্দসই মনে হলে অনামী মডেল, এমনকি সরাসরি যোগাযোগ করতেন রাজ ইউটিউবারদের মতো অ-অভিনেত্রীদের সঙ্গেও। অডিশন দেওয়ার প্রস্তাব দিতেন। সেই সব ‘রহস্য’ খুলছে প্রাপ্তবয়স্ক ছবির আন্তর্জাতিক চক্রের ‘বড় মাথা’ রাজ গ্রেফতার হওয়ার পর।

নগ্ন দৃশ্যে শ্যুটিংয়ের জন্য প্রতি দিন মোটা টাকার টোপ দিতেন রাজ কুন্দ্রা, রাজের ‘প্রস্তাব’ পাওয়া পাঁচ মডেল-অভিনেত্রীর বক্তব্য এখন এটাই। কেউ আড়ালে , কেউ বা প্রকাশ্যেই তাঁর ছবিতে অভিনয়ের অভিজ্ঞতার কথা জানিয়েছে রাজের সঙ্গে। কেউ বা রাজের থেকে প্রস্তাব পাওয়ার অভিজ্ঞতার কথাও প্রকাশ্যে এনেছেন।

Related posts

ও যেন আর পৃথিবীতে না ফেরে। জেফ বেজোসের মহাকাশ অভিযানের বিরোধিতায় ১ লক্ষ সই

News Desk

ইজরায়েলের নতুন প্রযুক্তি , এবার থেকে যুদ্ধ ক্ষেত্রে থাকবে অদৃশ্য সৈন্য! কিভাবে সম্ভব

News Desk

তামাকজাত দ্রব্য বিক্রি করতে হলে লাইসেন্স নিতে হবে, নির্দেশিকা উত্তরপ্রদেশে

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x