Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

সোসাইটির মধ্যেই হোটেলে রমরমিয়ে চলছিল কুকর্ম! ঘটনাস্থলে পৌঁছে পুলিশ যা দেখল..

সাম্প্রতিক সময় অনেক জায়গা থেকেই বার বার সামনে এসেছে গোপনে মধুচক্র চালিয়ে যাওয়ার মতন কর্মকাণ্ড। দিল্লি সংলগ্ন অঞ্চল গ্রেটার নয়ডায় পুলিশ আবারও এমন একটি অনৈতিক সেক্স র‍্যাকেট ফাঁস করেছে। গ্রেটার নয়ডার বিটা-২ থানার অন্তর্গত আনসাল গল্ফ লিংক সোসাইটির হোটেলে সেক্স র‍্যাকেট চালানো চক্রকে পুলিশ ধরেছে। এই সোসাইটির হোটেল রুমে চলছিল সেক্স র‍্যাকেট। পুলিশ সেখান থেকে কিছু আপত্তিকর জিনিসও পেয়েছে বলে জানা গেছে। পুলিশ ঘটনাস্থল থেকে এক গ্রাহক ও দুই নাবালিকাকে আটক করেছে। এই ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে ওই সোসাইটির মধ্যে।

বিটা-২ থানার ইনচার্জ ইন্সপেক্টর অনিল কুমার সিং জানান, আনসাল গল্ফ লিঙ্কে অবস্থিত একটি হোটেলে দেহব্যবসা চলছে বলে তিনি খবর পেয়েছিলেন। এ তথ্যের পর পুলিশ ওই হোটেলে অভিযান চালায়। ঘটনাস্থল থেকে শোয়েব নামে এক যুবককে আটক করে পুলিশ। যুবকের ঘরে সেই সময় আরো দুজন মেয়েও উপস্থিত ছিল বলে জানা গিয়েছে।

পুলিশ এই ঘটনা প্রসঙ্গে জানিয়েছে যে জিজ্ঞাসাবাদের সময় জানতে পারা গেছে যে অভিযুক্ত ওই ব্যাক্তি শোয়েব মেয়ে দুটিকে আটক করে পতিতাবৃত্তির জন্য ডেকেছিল। তিনজনকেই হেফাজতে নিয়ে নিবিড় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সোশ্যাল মিডিয়া এবং হোয়াটসঅ্যাপের মাধ্যমে গ্রাহকদের সাথে যোগাযোগ করা হতো বলে জানা গিয়েছে। চুক্তি হয়ে গেলে টাকার বিনিময় হতো। এরপরে ওই সোসাইটির হোটেলেই বসতো মধুচক্রের ফাঁদ। সম্প্রতি গোপন সূত্রে কিছু খবর পেয়ে অভিযান চালায় পুলিশের একটি টিম। এতেই সামনে আসে চাঞ্চল্যকর এই চক্রের হদিস। এমনকি ঘটনাস্থল থেকে বেশ কিছু আপত্তিকর জিনিষও বাজেয়াপ্ত করে পুলিশ। এখন এই চক্রের সঙ্গে জড়িত অন্যদেরও খুঁজছে পুলিশ। তদন্ত করে খতিয়ে দেখা হচ্ছে সব দিকটা।

Related posts

অজয়কে জামাই হিসাবে কতোটা পছন্দ ছিল তনুজার! জানালেন কাজল

News Desk

এই প্রধানমন্ত্রী যোজনায় ঋণের জন্য লাগবে না কোনও গ্যারান্টি! মিলবে ভর্তুকি আর ক্যাশব্যাকও

News Desk

ভয়াবহ বন্যার হাত থেকে ছোট্ট শিশুকে কে বাঁচাতে নিজের জীবন দিল মা! হৃদয় বিদারক ঘটনায় চোখে জল সকলের

News Desk