Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

যৌনতায় আগ্রহ হারাচ্ছে স্বামী! খুব সহজেই এভাবে যৌনতার জন্য তাকে উত্তেজিত করে তুলুন

প্রত্যেক দম্পতিই চায় তাদের দাম্পত্য জীবন সুখের হোক। এর জন্য অনেক চেষ্টাও করা হয়, কিন্তু তারপরও বেশিরভাগ মানুষ অভিযোগ করেন যে তাদের দাম্পত্য জীবনে অনেক সমস্যা রয়েছে। প্রকৃতপক্ষে, আমরা একটি সুখী দাম্পত্যের তিনটি প্রধান জায়গা – বিশ্বাস, শ্রদ্ধা এবং ভালবাসা ভুলে যাচ্ছি। এছাড়া দম্পতির জীবনে প্রেমের সবচেয়ে বড় ভিত্তি হল যৌনতা। যৌনতা আপনার জীবন সঙ্গীর সাথে একটি ভাল অংশীদারিত্ব গড়ে তোলার সুযোগ দেয়, কিন্তু একটি অসম্পূর্ণ যৌন সম্পর্ক সম্পর্কের ভিত্তিকেও দুর্বল করে দেয়। তাই যদি আপনার মনে সেক্স করার ইচ্ছা থাকে এবং আপনার স্বামী আপনার অনুভূতি বুঝতে না পারেন, তাহলে আপনি অনেক উপায়ে ইশারায় তাকে অস্থির উত্তেজিত করে তুলতে পারেন। এই পদ্ধতিগুলির মধ্যে কিছু খুব উদ্দীপক, আবার কিছু খুব সহজ। সম্পর্কের উষ্ণতা ধরে রাখতে জেনে নিন এমনই কিছু উপায়-

স্বামীকে স্মুচ করুন এবং তাকে যৌনতার জন্য উদ্বুদ্ধ করুন:

আপনি যদি আপনার স্বামীকে যৌনতার জন্য জাগিয়ে তুলতে চান, তাহলে তাকে উত্তেজিত ও প্রভাবিত করার জন্য গভীরভাবে স্মুচ (চুম্বন) করুন, যাতে আপনার স্বামীর সমস্ত শরীর উত্তেজিত হয়। যৌনতার প্রথম শুরুটা হয় চুমু দিয়ে। তাই আপনার স্বামীকে ভালবাসতে, তাকে জোরে চুম্বন করুন এবং তারপরে কী হবে তার জন্য অপেক্ষা করুন।

ম্যাসেজ করে তাদের হৃদয়ের ইচ্ছা জাগ্রত করুন:

আপনি যদি আপনার স্বামীর সাথে শারীরিক সম্পর্ক করতে চান এবং এটি শুরু করার বিষয়ে সিদ্ধান্ত নিতে সক্ষম না হন তবে ম্যাসাজ দিয়ে শুরু করুন। আপনার স্বামীর মাথা, পিঠ, কাঁধ এবং পায়ে ম্যাসাজ করুন এবং দেখুন কীভাবে যৌনতার রোমান্টিক পরিবেশ তৈরি হয়। এটি এমন বার্তাও পাঠায় যে আপনি আপনার স্বামীর সাথে সেক্স করতে চান।

প্রতিদিন বিভিন্ন ধরনের সেক্সি পোশাক পরুন:

স্বামীকে যৌনতার জন্য আকৃষ্ট করতে প্রতিদিন বিভিন্ন ধরনের সেক্সি পোশাক পরুন। সেক্সি পোশাক পরে স্বামীকে সহজেই যৌনতার জন্য উদ্দীপ্ত করা যায়। বাজারে নারীদের জন্য একাধিক সেক্সি পোশাক পাওয়া যায়। আপনি যখন আপনার স্বামীর পছন্দের রঙের সেক্সি অন্তর্বাস, স্বচ্ছ পোশাক, স্লিভলেস সেক্সি গাউন, ওয়ান পিস ড্রেস পরে তার সামনে যান, তখন আপনার সেক্সি পোশাকে শরীর প্রতিফলিত দেখে আপনার স্বামী নিজেকে আটকাতে পারবেন না।

কামুক শ্বাসের সাথে তাদের যৌনতার জন্য প্রস্তুত করুন:

স্বামীর সাথে সেক্স করার সময় এক একসময় আপনার স্বামীকে আপনার উত্তেজিত ভাবভঙ্গি দেখান যেটা দেখে মনে হয় যে যখন আপনি অর্গ্যাজম পান তখন আপনি যৌনতার জন্য এত উত্তেজিত হন যে আপনি নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেন না। উত্তেজনা বা আনন্দের মুহূর্ত এমন একটি মুহূর্ত, যখন একজন পুরুষ মহিলার মুখের অভিব্যক্তি দেখে এবং কামুক কণ্ঠস্বর শুনে প্রচুর তৃপ্তি পায়। আপনার মুখ থেকে বেরিয়ে আসা প্রতিটি কামুক শ্বাস আপনার স্বামীকে একটি ধারণা দেবে যে আপনি সেই সময়ে কতটা আনন্দ পান। তাই যখনই আপনি আপনার স্বামীকে যৌনতার জন্য প্ররোচিত করতে চান, আপনার কামুক অভিব্যক্তি কথা বলে আপনার স্বামীকে আকর্ষিত করুন।

Related posts

জলের জায়গায় রাখা হল স্যানিটাইজার, খেয়েও ফেললেন কয়েকজন পড়ুয়া, তারপর!!

News Desk

মেয়ের বান্ধবীকে দিনের পর দিন অশ্লীল ছবি পাঠাতেন ৫০ বছরের প্রৌঢ়! তারপর যা হল..

News Desk

হাতে এই রেখা থাকলে শ্রী বিষ্ণুর কৃপায় ভাগ্য হবে সুপ্রসন্ন! কিভাবে চিনবেন হাতে বিষ্ণু রেখা আছে কি না?

News Desk