Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

ঘরে ও কে ঢুকেছে? রাত্রিবেলা বউমার দরজায় নজর পড়তেই হতবাক শ্বশুরমশাই

পরকীয়ায় জড়িয়ে পড়েছিলেন বৌমা, বেশ কিছুদিনের মধ্যেই তা বুঝে ফেলেন শ্বশুর। এমনকি সরাসরি প্রশ্নও করেছিলেন তিনি তার বৌমা কে, উত্তরে সে বলেছিলো ‘আপনার ছেলেকেই ভালোবাসি’। শেষ পর্যন্ত বৌমা এবং তার প্রেমিককে একসাথেই রীতিমতো হাতেনাতে ধরে ফেলেন শ্বশুরমশাই। ঘটনাটি ঘটেছে বাংলাদেশের উত্তর চরমঙ্গলের শশীভূষণে। এই ঘটনায় প্রবল উত্তেজনা ছড়িয়েছে ওই অঞ্চলে।

সূত্রের খবর, ওই ব্যক্তি শশীভূষণ থানার চরকলমী ইউনিয়নের বাসিন্দা। তিনি বলেন যে তার ছেলে কর্মসূত্রে ঢাকায় থাকেন। প্রবীণ ওই ভদ্রলোকের, তার বৌমার আচার আচরণ দেখে একটু খটকা লেগেছিলো। তিনি বলেন, ” বাড়িতে আমার ছেলে থাকে না। পাড়ার এক যুবকের সঙ্গে সেই সুযোগে বউমার সম্পর্ক গড়ে উঠেছিল বলে আমি আন্দাজ করতে পেরেছিলাম। যদিও কাউকেই জানাতে পারিনি বিষয়টি। বহুবার বৌমাকে সতর্ক হতে বলেছিলাম। কিন্তু যখন দেখছি সে কোনও কথাই শুনছেনা তখন আর উপায় না পেয়ে পদক্ষেপ নেওয়ার কোথা ভেবেছি।”

জানা যায়, এক যুবক রবিবার গভীর রাতে তাঁর পুত্রবধূর কামরায় প্রবেশ করেন। তিনি বিষয়টি বুঝতে পারেন। ওদের দুজনকে হাতেনাতে ধরার জন্য বাইরে থেকে দরজা আটকে দিয়ে পুলিশে খবর দেন ওই ব্যক্তি। পুলিশ এসেই ওই যুবককে গ্রেফতার করে। ওই যুবকের নাম সবুজ। ওই গ্রামেরই বাসিন্দা তিনি।

ওই শ্বশুরবাড়ির থেকে অভিযোগ, প্রায়ই তাঁদের বাড়িতে গভীর রাতে আসত সবুজ। তাঁরা একাধিকবার বউমাকে বিষয়টি নিয়ে সতর্ক করেছিলেন। যদিও কোনও কোথা সে শোনেনি।

অন্যদিকে ওই গৃহবধূর দাবী “আমার স্বামীর সঙ্গে সম্পর্ক ভালো নয়। একবার খোঁজ নেয় আলেকালে। সবুজকে আমি ভালোবাসি। ওর সঙ্গে ঘর বাঁধতে চাই স্বামীকে ডিভোর্স দিয়ে।”

শশীভূষণ থানার ওসি মিজানুর রহমান পাটোয়ারী জানান, ওই বধূর শ্বশুড়বাড়ির অভিযোগে সবুজ নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। ওই বধূকে এই ঘটনায় জিজ্ঞাসাবাদ করা হয়েছে। পাশাপাশি তথ্য সংগ্রহ করা হয়েছে পরিবারের সদস্যদের থেকেও। তবে ওই বধূর স্বামীর সঙ্গে এখনও যোগাযোগ করা সম্ভব হয়নি। সম্পূর্ণ বিষয়টি ভালো করে খতিয়ে দেখা হচ্ছে। পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে সবদিক বিচার করেই।

তথ্যসূত্রঃ এই সময় ডিজিটাল

Related posts

শহরের ইলেকট্রিক পোলে বসলেই মাটিতে লুটিয়ে পড়ে মারা যাচ্ছে পাখিরা! মর্মান্তিক ঘটনায় চাঞ্চল্য

News Desk

ঠাকুর দেখতে বেরিয়ে ভিড়ে সাথের লোককে খুজেঁ পাচ্ছেন না? বিশেষ পরিষেবা লালবাজারের

News Desk

ঘরের কোন দিকে আয়না লাগলে ফিরবে সৌভাগ্য! জেনে নিন বাড়িতে আয়না লাগানোর বাস্তু টিপস

News Desk