Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং

এই রেস্তোরাঁয় গেলেই মিলবে সানি লিওনি-মিয়া খলিফা, জানেন কোন রেস্তোরাঁ! রইল হদিশ

যদি বলতে হয় খাদ্য বৈচিত্রের কথা তাহলে ভারতের জুরি মেলা ভার। বিভিন্ন ধরনের , বিভিন্ন স্বাদের খাবার গোটা দেশেই পাওয়া যায়। এক একধরনের খাবার জনপ্রিয় এক একটি রাজ্যে। অনেক সময় খাবারের স্বাদকে বিচার করে নেওয়া হয় গন্ধ দিয়েই। পাশাপাশি একটা চমক থাকা চাই খাবার পরিবেশনের , এমনকি খাবারের নামের ক্ষেত্রেও। আর দিল্লির এক রেস্তরাঁ সেই নামের চমক নিয়েই হাজির। পর্ন তারকা সানি লিওন ও মিয়া খলিফার নাম রেস্তরাঁর মেনু কার্ডে জ্বলজ্বল করছে চাপের নাম। ডিশের নামকরণ তাঁদের নামেই করা হয়েছে। আর এই চমকের মাধ্যমেই মেলা দিল্লিবাসী রেস্তরাঁয় ভিড় জমাচ্ছেন।

‘ভির জি মালাই চাপ ওয়ালে’ সেই দোকানের নাম। আর মেনু কার্ডও দোকানের উজ্জ্বল সাইনবোর্ডে দেওয়া রয়েছে । সেখানে, “সানি লিওন চাপ”, “মিয়া খলিফা চাপ”, “বেবি ডল চাপ” রয়েছে। ওই ডিশের নাম দেওয়া হয়েছে সানি লিওনের সিনেমা ‘রাগিনী এমএমএস ২’-এর গান থেকে। আর এলাকাবাসী এই পদগুলি চেখে দেখার জন্য ভিড় জমাচ্ছেন।

রীতিমতো ভাইরাল দিল্লির রেস্তরাঁর মেনু সোশ্যাল মিডিয়ায়। সেই সাইনবোর্ডের ছবি পোস্ট করে লিখেছেন, “সত্যি!”, পেটিএমের প্রতিষ্ঠাতা ও চিফ এগজিকিউটিভ বিজয় শেখর শর্মা টুইট করেছেন এটাই!

যদিও বিষয়টি মোটেই পছন্দ হয়নি নেটিজেনদের একাংশের। দিল্লির এই রেস্তরাঁর মেনু নিয়ে মিশ্র প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ায়। অনেকেই অভিযোগ করেছেন যে, মহিলাদের খাবারের সঙ্গে তুলনা করে অপমান করা হয়েছে।

তবে এটাই যে প্রথমবার তা কিন্তু নয়। এর আগেও রেস্তরাঁয় খাবারের নামকরণ করা হয়েছে একাধিক তারকার নামে। কখনও মল্লিকা শেরওয়াত, কখনও দীপিকা পাডুকোন আবার কখনও চিরঞ্জিবী। এমনকী, সানির নামে ডিশের নাম দেওয়া হয়েছে দেশের একাধিক রেস্তরাঁয়। আর এই ডিশের ব্যাপারে একথা অবশ্য সানির অজানা নয়। বিষয়টি তিনি বেশ উপভোগ করেন। আর ‘ভির জি মালাই চাপ ওয়ালে’-তে “সানি লিওন চাপ” চেখে দেখতে চাইলে দিতে হবে মাত্র আপনাকে ২০০ টাকা। “মিয়া খলিফা চাপ”-এর দামও প্রায় একই।

Related posts

শিবের অবতার! মকর সংক্রান্তিতে ছত্তিশগড়ে ‘তিন চক্ষু বিশিষ্ট’ বাছুরের জন্ম ঘিরে শোরগোল

News Desk

রথযাত্রার সময় রথের চূড়ো ছুঁয়ে গেল বিদ্যুতের তার! মুহূর্তের মধ্যেই তড়িতাহত প্রচুর মানুষ

News Desk

লাগবে না বন্ধক , এই কারণটির জন্যে করোনা কালে ৫ লক্ষ টাকার ঋণ দিতে প্রস্তুত SBI

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x