Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

করোনা সংক্রমণ আবারও বাড়লো দেশে, শেষ ২৪ ঘন্টায় রেকর্ড অ্যাকটিভ কেস

এবার সত্যিই স্পষ্ট বোঝা যাচ্ছে যে দেশে করোনার চতুর্থ ঢেউ আছড়ে পড়েছে দেশে। দেশের করোনা গ্রাফ রোজই বাড়ছে। শুক্রবার দিন ও তা বদলায়নি। যদিও কিছুটা হলেও সংক্রমণ বেড়েছে বৃহস্পতিবার এর তুলনায়। তবে গত ২৪ ঘন্টায় মৃত্যুর সংখ্যাও বেড়েছে। পাল্লা দিয়ে বাড়ছে অ্যাকটিভ কেস। সুস্থতার হার অন্যান্য দিনের তুলনায় কম। স্বাস্থ্যমন্ত্রকের সাম্প্রতিকতম রিপোর্ট বলছে, দেশে নতুন করে কোভিড পজিটিভ গত ২৪ ঘণ্টায় ৩৩৭৭ জন, মৃত্যু হয়েছে ৬০ জনের। মৃতের সংখ্যা বৃহস্পতিবার ছিল ৩৯।

পরিসংখ্যান বলছে, এই মুহূর্তে অ্যাকটিভ করোনা (Coronavirus) রোগীর সংখ্যা ১৭ হাজার ৮০১। কিন্তু গতকালও ১৭০০০ ছিলনা। করোনা রোগীর সংখ্যা সময়ের সাথে সাথে বৃদ্ধি পাচ্ছে। ওটাই সব থেকে বেশি চিন্তার। দেশে ০.৬৩ শতাংশ পজিটিভিটি রেট। করোনার কবল থেকে গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে উঠেছেন ২৪৯৬ জন। দেশে মোট সুস্থ রোগীর সংখ্যা এ নিয়ে বেড়ে দাঁড়াল ৪,২৫,৩০,৬২২।

সবচেয়ে বেশি চিন্তা দেশের ঊর্ধ্বমুখী কোভিড গ্রাফে দিল্লির (Delhi) অবস্থা নিয়ে। দৈনিক সংক্রমণ বৃহস্পতিবারও ৫ হাজারের বেশি ছিল। বুধবারই বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রীর সঙ্গে পরিস্থিতি নিয়ন্ত্রণে বৈঠকে বসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi)।

স্বাস্থ্যমন্ত্রকের পরিসংখ্যান অনুযায়ী, ১৮৮ কোটি ৬৫ লক্ষের বেশি ডোজ এখনও পর্যন্ত দেওয়া হয়েছে। গত ২৪ ঘণ্টাতেই শুধু এই সংখ্যাটা ২২ লক্ষ ৮০ হাজারের বেশি। ৫ থেকে ১২ বছর বয়সিদের টিকাকরণ শিগগিরই চালু হবে।

Related posts

বয়সের পার্থক্য ৩০! ১৪ বছরের ভাইপোর সাথে ৪৪ এর কাকিমার জোর করে বিয়ে, মামলা দায়ের

News Desk

২০ বছর আগে মুম্বাইয়ের উদ্দেশ্যে রওনা দিয়ে পৌঁছেছিলেন পাকিস্তানে! কিভাবে ঘটলো এমন ঘটনা

News Desk

১ পয়সার জন্য বেচে গেল এই ব্যাক্তির ১০ হাজার টাকা… কিভাবে শুনলে অবাক হবেন!

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x