Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

হাঁচি দিতেই নাক দিয়ে বেরিয়ে আসল ১০ বছর আগে ভেতরে আটকে যাওয়া কয়েন! তারপর..

এমন কথা কেউ কখনো শুনেছি কি? ১০ বছর আগে শরীরে ঢুকে যাওয়া কয়েন বেরিয়ে এল হাঁচির সাথে। শুনতে অবাক লাগলেও এটাই বাস্তব। ১০ বছর পর বেরিয়ে এল এক ছেলের নাকে আটকে থাকা কয়েন। একদিন ছেলেটি হাঁচি দেয় এবং সেই হাঁচির সাথে কয়েনটি বেরিয়ে আসে… মাত্র ৪ বছর বয়সে কয়েনটি তার নাকে আটকে যায়। কিন্তু, কয়েন আটকে যাওয়ার কথাও তার ঠিকমতো মনে ছিল না। অবশ্য কয়েন হাতে পেয়ে স্বস্তি বোধ করছেন ছেলেটির বাড়ির লোক।

উমর কামার দক্ষিণ লন্ডনের বাসিন্দা:

ছোটবেলায় নাকে আটকেছিল কয়েন। এমনকি কয়েন আটকে যাওয়ার ঘটনা তিনি ভুলে পর্যন্ত গিয়েছিলেন। নাকে ক্ষত থাকার পরও অনেকবার ডাক্তারের কাছে গেলেও অবাক করা বিষয় হচ্ছে ডাক্তারও জানতেও পারেননি কোনো কয়েন আটকে গেছে।

প্রতিবেদনে বলা হয়, যখন এই হাঁচি আসে তার নাকে আগের চেয়ে বেশি ব্যথা হচ্ছিল। পরিবারের সামনে নাক চেপে ধরে সে সিড়ি বেয়ে দুই কানে আঙ্গুল চেপে ধরে। তিনি বাম নাকের ছিদ্র দিয়ে শ্বাস বন্ধ করে ডান নাসারন্ধ্র দিয়ে শ্বাস ছাড়তেই হাঁচি বেরিয়ে আসে। সাথে সাথে কয়েন ও বেরিয়ে আসে।

মাও বিশ্বাস করতে পারছিলেন না:

তার মা নাফসিন জানান, প্রায় ১৫ মিনিট পর নিচে নেমে আসেন, কিছুক্ষণ দাঁড়িয়ে থাকেন। তারপর বললেন, নাক থেকে কয়েন বের হয়ে এসেছে। এতে তার মা জিজ্ঞেস করলেন, তুমি কি এটা সিরিয়াসলি বলছো? তার মা বলেছিলেন যে তিনিও বিশ্বাস করতে পারছিলেন না যে তিনি ছেলের নাকের ভেতরে এমন কিছু আছে সেটি সম্পর্কে জানেন না।

‘দ্য সান’-এর মতে, লন্ডনের সেন্ট থমাস হাসপাতালের অধ্যাপক ক্লেয়ার হপকিন্স বলেছেন, “ছোট বাচ্চাদের নাকের ভিতর কিছু ঢুকিয়ে ফেলার অভ্যাস আছে। এমন পরিস্থিতিতে ছোট কয়েনটা নিশ্চয়ই নাকের ভিতর চলে গিয়েছিল, যা মানুষ প্রায়ই ভুলে যায়।

Related posts

পুকুর থেকে উদ্ধার খুদের দেহ! প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে সন্তানকে খুন? সন্দেহের তীর মায়ের দিকে

News Desk

পুরীতে বেড়াতে গিয়ে মৃত যুবক! দেহ ফেলে রেখে কেন ফিরে চলে এলো বন্ধুরা, উঠছে প্রশ্ন!

News Desk

মলদ্বারে হাওয়া ঢুকিয়ে মজা সহকর্মীদের! চূড়ান্ত পরিণতির শিকার হুগলির জুট মিল শ্রমিকের

News Desk