Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

সদ্য বিবাহিতা বৌকে মেয়ে বলে ডেকে বিপাকে স্বামী! মাঝপথ থেকেই বাবার গৃহে ফিরলেন বধূ

বিয়ে নিয়ে ভারতবর্ষে কত কাহিনী তৈরী হয়। বিয়ে যেন একটি উৎসবেরই সামিল এই দেশে। আর মাঝে মাঝে বিয়ে সংক্রান্ত নানা মজার মজার ঘটনাও শোনা যায়। যেগুলি ইন্টারনেটের দৌলতে ভাইরাল হয়ে যায়। তেমনই একটি ঘটনা ঘটেছে কনৌজে যেখানে নব বিবাহিতা স্ত্রীকে মেয়ে বলে ডেকে বিপাকে স্বামী।

বিয়ের পর বিদায়ের সময় স্ত্রীকে কন্যা বলা স্বামীর জন্য সমস্যা হয়ে দাঁড়ায়। এতে ক্ষিপ্ত হয়ে পথে গাড়ি থেকে নেমে নববধূ ফের তার মাতৃগৃহে চলে যান। এখন এক মাস পর থানায় গিয়ে যৌতুকের দেওয়া জিনিসপত্র ফেরত দেওয়ার আবেদন জানিয়েছেন ওই তরুণী।

থানার কাছাকাছি কাঠিঘরা গ্রামের বাসিন্দা ওই তরুণীর গত ২৩শে জুন ময়নপুরী জেলার ভোগগাঁ থানার অন্তর্গত একটি গ্রামের বাসিন্দা এক যুবকের সঙ্গে বিয়ে হয়। বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হওয়ার পর বিদায়ের সময় স্বামী স্ত্রীকে কন্যা হিসেবে সঙ্গ দিতে বলেন। মেয়ে বাড়ী ছেড়ে শ্বশুরবাড়ি চলে যাচ্ছে। এই আবেগঘন মুহূর্তে কান্নাকাটি করতে থাকা পরিবারের সদস্যরা তখন বিষয়টিকে পাত্তা দেননি। পরে তাদের মনে পড়ে। মেয়েটির বাবা কনেকে ফোন করে বাড়ি ফিরতে বলেন। কনের অভিযোগ, গাড়ি থামালে বরের মাসির ছেলে তাকে গালিগালাজ করে। কোনোরকমে গাড়ি থামিয়ে নিজের মাতৃগৃহে ফিরে আসে। পেছন পেছন বরও তার পরিবার নিয়ে উপস্থিত হয়। মেয়েটি বরকে মানসিকভাবে দুর্বল বলে অভিযোগ করে বরকে সঙ্গ দিতে অস্বীকার করে।

এক মাস পর বৃহস্পতিবার ওই তরুণী থানায় পৌঁছে যৌতুক হিসেবে পাত্রপক্ষ কে জিনিসপত্র ফেরত দেওয়ার দাবি জানান। এ বিষয়ে ইন্সপেক্টর ইনচার্জ মদন গোপাল গুপ্ত বলেন, উভয় পক্ষকে আলোচনার জন্য ডাকা হয়েছে। মেয়েটি স্বামীর সাথে থাকতে রাজি না হলে বিয়েতে দেওয়া জিনিস ফেরত দেওয়া হবে।

Related posts

স্বামীকে অপহরণ করে স্ত্রীকে তিন তালাক দেওয়ালেন দুষ্কৃতীরা! কারণ কি শুনলে চমকে উঠবেন

News Desk

কিছুতেই পিছু ছাড়ছে না তালিবানি আতঙ্ক, ফিরে এসেও আতঙ্কিত সেখানে কাজ করা ভারতীয়রা

News Desk

বাড়িতে কিলবিল করছে নানা প্রজাতির বিষধর সাপ, ঘরের মেঝেয় পড়ে গৃহকর্তার প্রাণহীন দেহ

News Desk