Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

থানা থেকে ঢিল ছোড়া দূরত্বে সোনার দোকান! সেখানেই ৫ মিনিটে কিভাবে ঘটে গেল ভয়ঙ্কর ডাকাতি

এইভাবে ডাকাতি হয়তো সিনেমার চিত্রনাট্য কে হার মানাবে। ঢিল ছোড়া দূরত্বে থানা। কিন্তু তাও সকলের চোখের সামনে দিয়ে হয়ে গেল ভয়ঙ্কর ডাকাতি।

বিহারের গোপালগঞ্জ জেলায় একটি জুয়েলারি দোকানে দিনে দুপুরে ডাকাতি করেছে দুর্বৃত্তরা। ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় দুর্বৃত্তরা সংলগ্ন একটি হোটেলের এক দোকানদারকে গুলি করে আহতও করে। ঘটনাটি মাঞ্জাগড় থানা এলাকার। থানা থেকে মাত্র পাঁচশ গজ দূরে কিভাবে নিরাপত্তা ব্যবস্থাকে ফাঁকি দিয়ে এমনভাবে ডাকাতির ঘটনা ঘটে যেতে পারে, এই নিয়ে প্রশ্ন ওই অঞ্চলের ব্যবসায়ীদের মধ্যে। ব্যবসায়ীদের মধ্যে ক্ষোভও বিরাজ করছে। পুরো ঘটনাটি জুয়েলারি দোকানে লাগানো সিসিটিভিতে ধরা পড়েছে।

সূত্র অনুযায়ী, মাঞ্জাগড় থানার নতুন বাজারে অবস্থিত প্রয়াগ প্রসাদের জুয়েলারির দোকানে ৩টি বাইকে চেপে ৬ জন মুখোশ পড়া ডাকাত এসে পৌঁছায়। দোকানে প্রবেশের সঙ্গে সঙ্গে দোকানদার ও কর্মচারীদের অস্ত্র দেখিয়ে বন্দি করে সোনা-রূপার গহনা ও নগদ টাকা ব্যাগে ভরে নেয়। মাত্র ৫ মিনিটের মধ্যে দোকান থেকে সোনা রুপোর বহুমূল্য গয়না লুট করার পর আকাশের দিকে তাক করে গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে যায় ডাকাতরা। এ সময় লোকজন দুর্বৃত্তদের ধাওয়া করলে এক হোটেলের দোকানদার সুনীল সাহকে গুলি করে আহত করে দুষ্কৃতীরা।

দুষ্কৃতীদের চালানো গুলিতে আহত হোটেলের দোকানদারকে চিকিৎসার জন্য সদর হাসপাতালে নিয়ে আসা হয়, যেখানে তার অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা তাকে গোরখপুর মেডিকেল কলেজে রেফার করেছেন বলে জানা গিয়েছে। জুয়েলারি দোকানের মালিক প্রয়াগ প্রসাদ জানিয়েছেন, প্রায় ১০ লক্ষ টাকার সম্পত্তি লুট হয়েছে। খবর পেয়ে সদরের এসডিপিও সঞ্জীব কুমার জুয়েলারির দোকানে পৌঁছে তদন্ত করেন এবং সিসিটিভি ফুটেজ নিয়ে অপরাধীদের খোঁজে অভিযান শুরু করেন। তিনি জানান, প্রায় ১০ লাখ টাকার ছিনতাই হয়েছে। অপরাধীদের ধরতে অভিযান চালানো হচ্ছে। তবে এখনও তারা অধরা।

Related posts

রেকর্ডারে নিজের রেকর্ড করা গলার স্বর শুনতে অচেনা লাগে কেন?

News Desk

ছেলে মানসিক ভারসাম্যহীন! বিরিয়ানির সাথে ঘুমের ওষুধ খাইয়ে খুন করে আত্মঘাতী বাবাও

News Desk

‘প্লে বয় চাই’, পুরুষ যৌনকর্মী কাজে ছেলে চেয়ে পোস্টার! চাঞ্চল্য ভারতের এই রাজ্যে

News Desk