Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

অভিযান চালাতেই ঘুষের টাকা নিয়ে প্রায় ১ কিমি দৌড় সরকারি অফিসারের, তারপর…

আসামের সরকারি অফিসে দুর্নীতি বন্ধ করতে ভিজিল্যান্স ও দুর্নীতি দমন অধিদপ্তর পুরোদমে অভিযান চালিয়ে যাচ্ছে। এর মধ্যেই সম্প্রতি এই অভিযান চলাকালীন এক চমকপ্রদ দৃশ্য দেখতে পেল অনেকে। ঘুষের টাকা বগলদাবা করে দৌড়াতে দেখা গেল সরকারি অফিসারকে। বিষয়টা কি? পড়ুন বিস্তারিত..

আসামের কাছাড় জেলার লখিপুর বন বিভাগের রেঞ্জারকে ঘুষের টাকাসহ হাতেনাতে ধরেছে দুর্নীতি দমনের টিম। ভিজিল্যান্স রেড পড়েছে খবর কানে আসা মাত্রই রেঞ্জার তার অফিস থেকে বিপুল টাকা বগলদাবা করে পালাতে থাকে। কিন্তু টিম কিছু দূর থেকেই রেঞ্জারকে আটক করে ব্যবস্থা নেয়।

আসামের কাছাড় জেলার লখিপুর বন বিভাগে নিযুক্ত রেঞ্জার দেবব্রত গগৈ বন সম্পদ পাচারের বিনিময়ে একজন ব্যবসায়ীর কাছ থেকে ঘুষ নেওয়ার অভিযোগের মুখোমুখি হয়েছেন। রেঞ্জারকে গ্রেফতার করতে গোপন সংবাদের ভিত্তিতে, ভিজিল্যান্স ও দুর্নীতি দমন অধিদপ্তরের কর্মকর্তারা তার অফিসে অভিযান চালায়।

রেঞ্জার গগৈ অভিযানের খবর পেয়েই ঘুষের টাকা নিয়ে তার অফিস থেকে পালিয়ে যায়। প্রায় ১ কিলোমিটার ধাওয়া করার পর রেঞ্জারকে ধরে ফেলে দুর্নীতি দমন টিম। গোগোই এই টিমের খপ্পর থেকে পালানোর অনেক চেষ্টা করেছিলেন কিন্তু তিনি ব্যর্থ হন।

আসাম পুলিশের বিশেষ মহাপরিচালক জিপি সিং এই অভিযানের বিষয়ে টুইট করে জানিয়েছেন। বর্তমানে রেঞ্জার গগৈকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। একই সময়ে, গুয়াহাটি এবং জোড়হাটে গগৈয়ের বাড়িতেও অভিযান চালানো হয়েছে। এর আগেও আসামের মরিগাঁও ও ডিব্রুগড়ে পৃথক অভিযান চালিয়ে ঘুষ গ্রহণের অভিযোগে দুই কর্মকর্তাকে গ্রেফতার করেছিল ভিজিল্যান্স ও দুর্নীতি দমন অধিদপ্তরের দল। যেখানে ছিলেন একজন শিক্ষা আধিকারিক ও জেলা আবগারি সুপারিনটেনডেন্ট।

অধিদপ্তরের কর্মকাণ্ডে আতঙ্কিত কর্মকর্তারা:

রাজ্যের সরকারি দফতরে ঘটা দুর্নীতি ঠেকাতে ভিজিল্যান্স ও দুর্নীতি দমন অধিদফতরের অভিযানে সে রাজ্যের সরকারি দফতরগুলিতে আলোড়ন পড়ে গেছে। আসাম সরকার ঘুষ নেওয়ার বিরুদ্ধে মোর্চা খুলেছে বলে জানা গিয়েছে। যার কারণেই তৎপরভাবে চলছে এই অভিযান।

Related posts

খোলা জায়গায় প্রকাশ্যে অবাধে হয় পর্ন ছবির শুটিং! দাড়িয়ে দেখে পর্যটকরা

News Desk

ভাম বিড়াল মেরে মাংস খাওয়ার জন্য পোড়াচ্ছিল তিন যুবক, হাতে নাতে পড়ল ধরা

News Desk

বউ, শ্বশুর শাশুড়ির উপর অস্ত্র দিয়ে হামলা জামাইয়ের! সিসিটিভি ফুটেজে ধরা পড়ল দৃশ্য

News Desk