Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং বিনোদন

সোনু সুদ কি অমিতাভ বচ্চনের ছেলে? গুঞ্জনে তোলপাড় নেট দুনিয়া

মুখের আদলে মিল অস্বাভাবিক দুইজন অভিনেতার মধ্যে। সোশ্যাল মিডিয়া তে সেই নিয়ে জোর গুঞ্জন। বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চনের সন্তান কি সোনু সুদ? কোনও ভাবে তাঁদের কোনও সম্পর্ক রয়েছে কি? নেটাগরিকদের মনে এ রকম নানাবিধ প্রশ্ন ঘুরছে। দুই অভিনেতার মধ্যে তাঁরা ‘অস্বাভাবিক’ রকমের মিল খুঁজে পেয়েছেন বলে দাবি নেটাগরিকদের।

শনিবার, এক কালের আঙ্গরী ইয়াং ম্যান নিজের যুবক বয়সের একটি ছবি পোস্ট করেছেন। কিন্তু নেটিজনরা কিছুতেই বিশ্বাস করতে রাজি নন, অমিতাভ বচ্চনের যুবক বয়সের সেই ছবি। তাঁদের মধ্যে একাধিক নেটাগরিক ধরেই নিয়েছেন, নির্ঘাত অমিতাভের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে নিজের ছবি পোস্ট করছেন সোনু। কিন্তু আরও কয়েক জন নেটাগরিক মনে করছেন, নিশ্চয়ই সোনুর অমিতাভের সঙ্গে রক্তের সম্পর্ক রয়েছে। নয়তো এমন মিল প্রায় অসম্ভব!

Amitabh Bachchan shares pic fans can only see Sonu Sood

বহু নেটাগরিকের মতে, আসলে অমিতাভের সন্তান বোধহয় সোনু। অভিষেক ও শ্বেতা ছাড়া বর্ষীয়ান অভিনেতার আরও এক সন্তান রয়েছেন, এবং তিনি সোনু। এমনই একাধিক নেটাগরিকের দাবি। অমিতাভ সেই ছবি পোস্ট করে লিখেছেন, ‘রেশমা অর শেরা ছবিতে আমার লুক টেস্ট। ১৯৬৯ সালে তোলা ছবি। সুযোগও পেয়েছিলাম সেই ছবিতে।’ সেই ছবির মন্তব্য বাক্সে আবার সোনু সুদ ভালবাসা জানিয়েছেন অভিনেতাকে। তাতেই সন্দেহের তীব্রতা বেড়ে যায় নেটপাড়ায়। ছবিটি পোস্ট করার ৩ ঘণ্টার মধ্যে বিভিন্ন প্রশ্ন তুলেছেন সেই ছবির মন্তব্য বাক্সে প্রায় সাড়ে চার হাজার মানুষ।

প্রয়াত অভিনেতা-ফিল্ম নির্মাতা সুনীল দত্তের পরিচালনায় ‘রেশমা অউর শেরা’-তে, বিনোদ খান্না, রাখি, রঞ্জিত এবং অমরীশ পুরীর পাশাপাশি মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ এবং ওয়াহিদা রেহমান। ছবিটি সেট করা হয়েছিল রাজস্থানের পটভূমিতে। অমিতাভ বচ্চন যে ছবিটি শেয়ার করেছেন তাতে তাঁকে পাগড়ি, কুর্তা, স্টাডস এবং নেকপিসের সঙ্গে একেবারে রাজস্থানী পোশাকে দেখা গেছে। ছবিটি ১৯৬৯ সালে অমিতাভ বচ্চন চরিত্রর (ছোটু) জন্য লুক টেস্টের সময় তোলা হয়েছিল। ছবিতে তিনি নায়ক সুনীল দত্তের ছোট ভাইয়ের চরিত্রে অভিনয় করেছিলেন।

Related posts

সংক্রমনের ধার সামান্য কমতেই বেড়াতে যাওয়ার প্ল্যান করছেন ২৮% লোক। তৃতীয় ঢেউ অনিবার্য?

News Desk

সাপে কেটেছে এই রাগে পাল্টা সাপ কে কামড়ে দিল যুবক! ফল হল অবিশ্বাস্য

News Desk

বয়স মাত্র ১৩, এই বয়সেই নিজের কোম্পানি খুলে ১০০ কোটির মালিক! জানেন তিলক মেহতার কাহিনী

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x