Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

অ্যাডাল্ট মডেলের পোস্টে এসে সাহায্য পার্থনা করলেন মহিলা! মডেলের উত্তর শুনে অবাক নেটিজনরা

ইনস্টাগ্রামে ৩ মিলিয়নেরও বেশি ফলোয়ার সম্পূর্ন হয়েছে তার। এই খুশিতে একজন প্রাপ্তবয়স্ক মডেল তার ভক্তদের কাছে একটি অনন্য প্রস্তাব দিয়েছেন। মডেল সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছেন যে তিনি যে কোনও একজন ভক্তের চর্বি অপসারণের অস্ত্রোপচারের (Liposuction) পুরো খরচ বহন করবেন। এটি এক ধরনের প্লাস্টিক সার্জারি যাতে শরীরের একটি নির্দিষ্ট জায়গা থেকে চর্বি অপসারণ করা হয় – যেমন পেট, নিতম্ব, উরু, বাহু বা ঘাড়। মডেল এ কথা ঘোষণা করার পর থেকেই কমেন্টের বন্যা বইছে।

কিন্তু ঘটনা নতুন দিকে মোড় নেয় যখন এই প্রাপ্ত বয়স্ক মেক্সিকান মডেল কারেলি রুইজের এই পোস্টে এক নারী আবেগঘন মন্তব্য করেন। মহিলাটি লেখেন যে তার লাইপোসাকশন সার্জারির প্রয়োজন ছিল না, তবে তার ছেলের ক্যান্সারের চিকিত্সার দরকার। তবে এর জন্য টাকা নেই।

‘ডেইলি মেইল’-এর প্রতিবেদনে বলা হয়েছে, ওই নারী কমেন্টে লিখেছেন, তার ১৭ বছর বয়সী ছেলে সেবাস্টিয়ান সারকোমা (ক্যান্সার) রোগে আক্রান্ত। ছেলে বাঁচতে চায়, কিন্তু কেমোথেরাপির টাকা তার কাছে নেই। ওই নারীর আবেগঘন মন্তব্যটি নজর কেড়েছে মডেল কারেলি রুইজের।

মডেলের উদারতা মন জয় করেছে সবার:

রুইজ এক সপ্তাহের মধ্যে মহিলা এবং তার ছেলে সেবাস্তিয়ানের সাথে দেখা করেছিলেন। শুধু তাই নয়, সেবাস্টিয়ানের ক্যান্সারের চিকিৎসার জন্যও প্রায় ১৫ লাখ টাকা খরচ বহন করেছেন মডেল। রুইজ পরে সেবাস্তিয়ানের জন্য একটি পার্টিও দেন এবং ভিডিও গেম উপহার দেন।

তিনি এখনও তার পরিবারের সাথে যোগাযোগ রাখছেন এবং সম্ভাব্য সব ধরনের সাহায্য করছেন। এই ঘটনার পর সোশ্যাল মিডিয়ায় মানুষজন মডেলের উদারতার প্রশংসা করছেন।আমরা আপনাকে বলি যে কারেলি রুইজ মেক্সিকো থেকে একজন প্রাপ্তবয়স্ক মডেল। তার মাসিক আয় প্রায় ২৮ লাখ টাকা। ইনস্টাগ্রামে তার ৩ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে।

Related posts

লজে অন্য মেয়ের স্বামীর অশ্লীল ছবি দেখে প্রতিবাদ! স্ত্রীকে খুন করে ঝুলিয়ে চম্পট দিল স্বামী

News Desk

মদ্যপ ছেলের অত্যাচার বাড়ছিল দিন দিন! সহ্য না করতে পেরে ছেলেকে খুন করলেন বাবা

News Desk

ওমিক্রন থাবা রেলে, আক্রান্ত শিয়ালদা ডিভিশনের কর্মী, সন্দেহ আরো ৪-৫ জনকে ঘিরে

News Desk