Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং

আমেরিকায় এয়ারপোর্টে নগ্ন হয়ে ঘুরে বেড়ালেন মদ্যপ মহিলা! হতবাক সকলে

ভোরবেলা আমেরিকার ডেনভার বিমানবন্দরে তুমুল হইচই। এয়ারপোর্টের ভিতরে নগ্ন হয়ে ঘুরে বেড়ালেন মদ্যপ মহিলা। দেখেই চমকে ওঠেন নিত্যযাত্রীরা। খবর পেয়ে ছুটে আসেন নিরাপত্তারক্ষীরা। চাদর দিয়ে ঢেকে হাসপাতালে পাঠানো হয় মহিলাকে।

আমেরিকার ব্যস্ত বিমানবন্দরগুলির মধ্যে অন্যতম ডেনভার (Denver International Airport)। প্রতিদিন প্রচুর মানুষ যাতায়াত করেন সেখান থেকে। করোনা (Coronavirus) পরিস্থিতিতেও যাত্রীদের সংখ্যা তেমন কমেনি। কারও গন্তব্য দেশের ভিতরে, কারও আবার দেশের বাইরে। এমনিতে ভোরবেলা বিমানবন্দরে অন্দরে তেমন ভিড় থাকে না, তবে ফ্লাইট ধরার অপেক্ষায় অনেক যাত্রীই থাকেন। থাকেন বিমানবন্দরের কর্মীরা।

আচমকা ভোর পাঁচটা নাগাদ যাত্রীদের মধ্যে কয়েকজন দেখতে পান একজন মধ্যবয়স্ক মহিলা নগ্ন হয়ে বিমানবন্দরে ঘুরে বেড়াচ্ছেন। শরীরে সূতো পর্যন্ত নেই। দিব্যি হাসিমুখে ঘুরে বেড়াচ্ছিলেন মহিলা। অথচ তাঁকে দেখে অনেকেই চিৎকার করে ওঠেন। তাতে বিন্দুমাত্র ভ্রুক্ষেপ না করে ঘুরে বেড়াচ্ছিলেন মার্কিন নাগরিক।

খবর পেয়েই ছুটে আসেন বিমানবন্দরের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশকর্মীরা। চাদর দিয়ে মহিলার শরীর ঢেকে দেওয়ার চেষ্টা করেন তাঁরা। কিন্তু তখনও মহিলার কোনও হেলদোল ছিল না। উলটে পুলিশকর্মীদের স্বাগত জানাচ্ছিলেন তিনি। জানতে চাইছিলেন, তাঁরা সকলে কেমন আছেন।

সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়ে মহিলার ছবি ও ভিডিও। যদিও এখন ভিডিওগুলি আর নেই, তবে স্ক্রিনশটগুলি রয়ে গিয়েছে। মহিলার পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি। তবে প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, মহিলার মানসিক সমস্যা রয়েছে, তার উপরে মদ্যপ অবস্থায় ছিলেন, সেই কারণেই এই অবস্থা হয়েছিল। শারীরিক কোনও সমস্যা রয়েছে কিনা, তা পরীক্ষার জন্য বিমানবন্দর থেকেই মহিলাকে হাসপাতালে পাঠানো হয়েছিল। শোনা যায়, পরীক্ষায় মহিলার কোনও শারীরিক সমস্যা দেখা যায়নি। আপাতত মহিলাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Related posts

কোভিড থেকে সেরে উঠলে ১০ মাসের মধ্যে দ্বিতীয়বার সংক্রমণের সম্ভাবনা কমে প্রায় ৬০ শতাংশ, দাবি সমীক্ষায়

News Desk

লক্ষ্মীর ভান্ডার প্রকল্পে মাসে ৫০০ – ১০০০ টাকা পেতে কী ভাবে আবেদন করবেন, কি কি নথিপত্র লাগবে

News Desk

বডি তৈরী করতে নিষিদ্ধ ইনজেকশন নিয়ে নিল যুবক! পুরুষাঙ্গে দেখা দিল এসব সমস্যা

News Desk