Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
বিনোদন

শীগ্রই মা হচ্ছেন দীপিকা? সন্তানের নাম খোঁজা শুরু করলেন রণবীর সিং!

স্ত্রী দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) মতো দেখতেই সন্তান তাঁর চাই। একথা জানিয়ে দিলেন রণবীর সিং (Ranveer Singh)। তারপর থেকেই প্রশ্ন উঠছে, তাহলে কি বাবা হচ্ছেন বলিউডের ‘বাজিরাও’?

আজ ১৬ অক্টোবর রাত ৮টায় শুরু হতে চলেছে রণবীর সিংয়ের টিভি সফর। The Big Picture-র হোস্ট হিসেবে দেখা যাবে তাঁকে। একদিকে যেমন এই কুইজ শো আপনার জ্ঞানের দৌড় বিচার করবে, তেমনই নানা ব্যক্তিগত মুহূর্তের ঝলক পাওয়া যাবে।

ঠিক যেমনটা হল গোরক্ষপুর থেকে আসা প্রতিযোগী অভয় সিংকে স্বাগত জানানোর সময়। Ranveer Singh দীপিকার সঙ্গে নিজের ভবিষ্যত নিয়ে মনের কথা শেয়ার করলেন অভয় সিংয়ের সঙ্গে। জানালেন, ‘আর দু’—তিন বছরের মধ্যে আমাদেরও সন্তান হবে। অভয় ভাইসাব, আপনার বৌদি ছোটবেলায় এত্ত কিউট ছিলেন না… আমাকেও যদিও ওঁর মতো কাউকে দিয়ে দেয় আমার লাইফও সেট হয়ে যাবে। আমি তো এখন থেকেই বাচ্চাদের নাম খোঁজা শুরু করে দিয়েছি। আপনি যদি মাইন্ড না করেন তাহলে Shuryaveer Singh নামটা নিতে পারি?’

এক অভিনব ভিশ্যুয়াল বেসড ক্যুইজ শো The Big Picture-এর হোস্ট হিসেবে তাঁকে দেখা যাবে Colors টিভিতে। নতুন দায়িত্বের জন্য নিজেকে কীভাবে তৈরি করেছেন রণবীর। একটি সাক্ষাত্‌কারে Ranveer বললেন, Amitabh Bachchan, Shah Rukh Khan, Sa;man Khan, Akshay Kumar-দের শো হোস্ট করতে দেখে বড় হয়েছেন। তাঁদের দেখে মুগ্ধ হয়ে যেতেন। তাঁদের জুতোয় পা গলানোর সুযোগ পেয়ে তিনি আপ্লুত।

শো চলাকালীন দীপিকাকে নিয়ে নানা কথা দর্শকের সঙ্গে শেয়ার করতে দেখা যাবে রণবীর সিংকে। কথায় কথায় তিনি বলেন, শ্যুটিংয়ের প্রথম দিন খুব নার্ভাস ছিলেন। ‘দীপিকা আমাকে ফুল আর হাতে লেখা নোট পাঠিয়ে উইশ করে।’ দীপিকা-রণবীর জুটিকে নিয়ে দর্শকের উত্‌সাহ আজও এতটুকু কমেনি।

Related posts

সোনু সুদ কি অমিতাভ বচ্চনের ছেলে? গুঞ্জনে তোলপাড় নেট দুনিয়া

News Desk

অশ্লীল প্রস্তাবের হাত থেকে প্রিয়াঙ্কাকে বাচাঁন সালমান। শুটিং চলাকালীন কি ঘটেছিল।

News Desk

পর্নছবি অশান্তি ডেকে আনলো শিল্পার জীবনে, এবার কি সংসার ছেড়ে চূড়ান্ত সিদ্ধান্ত অভিনেত্রীর

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x