Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং

পূজোর ডালিতে দেওয়া সন্দেশের প্যাকেট মণ্ডপ থেকে গায়েব! খুজেঁ বার করতে পুলিশ ডাকল প্রৌঢ়

দুর্গাপুজোয় (Durga Puja) প্রসাদ খোঁজা নিয়ে বাঁধল রীতিমত শোরগোল! সন্দেশ খুজেঁ পেতে রীতিমত তদন্তে নামলো পুলিশ। শিলিগুড়ির এই ঘটনায় তাজ্জব সকলে। অষ্টমীর দিন শিলিগুড়ির ডাবগ্রাম এলাকার সূর্যনগর ফ্রেন্ডস ইউনিয়ন ক্লাবের (Surjya Nagar Friends Union Club) পুজোয় সন্দেশের প্যাকেট দিয়ে পুজো দিয়েছিলেন এক প্রৌঢ়। কিন্তু পুজোর ডামাডোলে হারিয়ে যায় সেই সন্দেশের প্যাকেট। শেষ অবধি সেই প্যাকেট রহস্যের জল গড়ালো থানা অবধি। ঘটনাটা কি?

দুর্গা অষ্টমীর দিন শিলিগুড়ি নিবাসী এক ভদ্রলোক পুজো মণ্ডপে পৌঁছে সন্দেশের প্যাকেটে নাম গোত্র লিখে পুজো দেন। নিজের ও আরো দুই প্রতিবেশীর নামে দুটি সন্দেশের প্যাকেট দিয়ে পূজো দেন তিনি। এই দিকে অষ্টমী পুজোর পর নিজের প্যাকেট ফেরত চাইতে গেলে ঘটে বিপত্তি। প্যাকেটে নাম ও গোত্র লিখে পুজো দিতে ক্লাবের এক সদস্যের কাছে তা জমা দিয়ে গিয়েছিলেন বলে দাবি করেন বৃদ্ধ। তাকে বলা হয়েছিল অষ্টমী পুজোর পর এসে সেই সন্দেশের প্যাকেট নিয়ে যেতে। কিন্তু, প্রৌঢ় জানান, পুজোর পর মণ্ডপে এসে সন্দেশের প্যাকেশ ফেরত নিতে গেলে শুরু হয় সমস্যা। তাকে তার দেওয়া সন্দেশের প্যাকেটের জায়গায় অন্য প্রসাদের প্যাকেট হাতে ধরিয়ে দিতে যায় দুর্গা পূজো কমিটির লোকজন। এতে করে মারাত্মক রেগে যান তিনি। শুরু হয় বাগ বিতন্ডা।

প্রৌঢ়র দাবী তার দেওয়া পুজো সন্দেশ সহ পুজোর ডালিই যেন ফিরিয়ে দেওয়া হয়। অন্যের পুজো সন্দেশের প্যাকেট নেবেন না বলে সাফ জানিয়ে দেন প্রৌঢ়। কিছুতেই ঝামেলা না মিটলে শেষমেশ তিনি ১০০ ডায়াল করে পুলিশ ডেকে পাঠান। বৃদ্ধের অভিযোগ পেয়ে মণ্ডপে পৌঁছয় পুলিশ। সব শুনে সন্দেশ কেলেঙ্কারির তদন্তে নামলো পুলিশ এবং খুজেঁ পেতে সঠিক সন্দেশ তুলে দিল সঠিক লোকের হাতে। গোটা ঘটনায় তাজ্জব পুজো কমিটির উদ্যোক্তারা। পুলিশ আসতে কিছুটা অস্বস্তিতে পরে যায় শিলিগুড়ির সূর্যনগর ফ্রেন্ডস ইউনিয়ন ক্লাবের কর্মকর্তা ও সদস্যরা। এদিকে এত কিছুর পর নিজের সন্দেশের প্যাকেট ফিরে পেয়ে স্বস্তির নিশ্বাস ফেললেন প্রৌঢ়।

Related posts

বৃদ্ধা মায়ের গায়ে আগুন দিয়ে রাস্তায় ফেলে পালালো ছেলে–বউ! লুকিয়ে দেখতে এসেই…

News Desk

নামিবিয়া থেকে আনা মহিলা চিতাকে একটি বিশেষ নাম দিলেন প্রধানমন্ত্রী! জানালেন কারণ

News Desk

শাশুড়িকে নিয়ে উধাও ঘর জামাই! পরকীয়ার বিচার চেয়ে পুলিশের দ্বারস্থ মেয়ে ও বাবা

News Desk