Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং

সোনার মেডেল জেতার পর অভিনয়েও মন জিতলেন নীরজ! দেখে নিন সোনার ছেলের অভিনয়

জ্যাভলীন টা তিনি কতটা ভালো ছুড়তে পারেন সে ব্যাপারে সন্দেহ না থাকারই কথা গোটা দেশবাসীর তার কারণ তিনি কয়েক দিন আগেই প্রমান করে দিয়েছেন। হরিয়ানার নীরজ চোপড়া মূল্যবান সোনার পদক এনে ইতিহাস গড়েছেন টোকিয়ো অলিম্পিক থেকে । এখন সকলের চোখের মনি হয়ে গেছেন তিনি। স্বাভাবিক ভাবেই বিজ্ঞাপনেও আসতে শুরু করেছেন নীরজ ! সম্প্রতি তার প্রথম বিজ্ঞাপন এসেছে টেলিভিশন যেখানে তার অভিনয়ের দক্ষতা বিভিন্ন চরিত্রে দেশবাসীকে মুগ্ধ করেছেন।

আর এক ক্রেডিট কার্ড বিল পেমেন্ট প্ল্যাটফর্মের বিজ্ঞাপনী ক্যাম্পেনে এবার এই হার্টথ্রবের দেখা মিলল। এই বিজ্ঞাপন রবিবার বিকালে সামনে আসবার পর থেকে চোখ ছানাবড়া নেটিজেনদের। নিজেই টুইট করে বিজ্ঞাপনটি নীরজ পোস্ট করেছেন। এক অন্য নীরজকেই দেখল দেশবাসী ‘ক্রেড’ (ক্রেডিট কার্ডের পেমেন্ট নিয়ে এই সংস্থা কাজ করে) এর বিজ্ঞাপনে। এই বিজ্ঞাপনে একাধিক ভূমিকায় দেখা গিয়েছে নীরজকে। কখনও তিনি কর্পোরেট দুনিয়ার ইঁদুর দৌড়ে অংশ নেওয়া চাকুরে, কখনও ব্যাঙ্ক কর্মী, আবার মুহূর্তে পালটে গিয়ে সাংবাদিক। অলরাউন্ডার নীরজকে দেখে হাঁ হয়ে গিয়েছেন সকলেই ক্রেডের এই বিজ্ঞাপনে। বীরেন্দ্র শেহওয়াগও নীরজের কাজ দেখে মোহিত। নীরজের প্রশংসা করেছেন তিনিও টুইট করে।

নীরজ চোপড়া এবং সংশ্লিষ্ট সংস্থার জন্য নেটদুনিয়ায় প্রশংসার বন্যা বইছে । নেটিজেনরা বলছেন, ‘ লজ্জা পাওয়া উচিত স্টার কিডদের নীরজের অভিনয় দেখে’। কেউ লিখছেন, ‘ছেলে তো গোল্ড মেডেলই আনবে অভিনয়েও’। মজার মিমিও শেয়ার করছেন অনেকে এই বিজ্ঞাপন নিয়ে। নীরজের জন্য লাক্সারি অটোমোবাইল সংস্থা ও বিখ্যাত অ্যাপারেল ব্র্যান্ডের সঙ্গে ইতিমধ্যেই পাঁচ থেকে ছয়টি চুক্তির কথা হচ্ছে। নীরজ কাজ করেন নাইক, গ্যাটোরেড, এক্সনমোবিল ও মাসলব্লেজের সঙ্গে। জানা যাচ্ছে নীরজের জন্য অনেক বেশি খরচই করতে হবে সেই সংস্থাগুলিকেও।

Related posts

দুধের শিশুকে একা ঘরে তালা দিয়ে পালাল মা! ১০ ঘণ্টা আটকে রইলো একরত্তি, তারপর..

News Desk

আজব প্রেম! একই মেয়ের প্রেমে পড়েছিলেন স্বামী স্ত্রী দুজনেই, তারপর কি হলো, জানুন!

News Desk

মজুত করে রাখা আটা-ময়দা,বেসন, সুজিতে পোকা ধরে যাচ্ছে? জেনে নিন কিভাবে মুক্তি পাবেন

News Desk