Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং

বর্তির বিলে আচমকাই অভিযান চালালো পুলিশ, আটক ১০

একদিকে বারাসাত অন্যদিকে বারাকপুর। যোগ সুত্র নীলগঞ্জ রোড। সেই নীলগঞ্জের ভিতরে বারবেড়িয়া গ্রাম। যার ভিতরেই রয়েছে এই অপূর্ব বর্তির বিল। বারাসাত বারাকপুরের লোকজনের কাছে খুব পরিচিত জায়গা হলেও শহর ও শহরতলির কাছে আগে খুব একটা পরিচিতি পায়নি। তবে হঠাৎ বেরিয়ে পরা মানুষগুলোর দৌলতে এখন বর্তির বিলের ছবি নেট মাধ্যমে ভাইরাল। এই কারণে এখন অনেকেই ভীড় জমাচ্ছেন বর্তির বিলে।

তাই বর্তির বিলে ঘুরিয়ে দেখায় ডিঙি নৌকা। এই নৌকায় চড়ে ৩০ মিনিট বিলে ঘুরে বেডা়নোই এখানকার মূল আকর্ষণ। করোনা আবহে এ যেন এক অক্সিজেনের খোঁজ। ইদানিং বেশ বিখ্যাতই হয়ে উঠেছে এই বিল।

কিন্তু সপ্তাহ শেষে সেই বর্তির বিলে এবার পুলিশি হানা। এমন কি হলো? জানা গিয়েছে করোনা বিধি ভাঙার খবর পেয়েই বর্তির বিলে হানা দিল পুলিশ।

রবিবার বর্তির বিলে ভিড় হয় প্রচুর। শয়ে শয়ে মানুষ দূর-দূরান্ত থেকে এই এলাকায় আসে। গত দু’বছর ধরে জনপ্রিয় হয়ে উঠেছে এই এলাকা। রবিবার বর্তির বিলে পুলিশি হানায় ধরা পড়ল করোনা বিধি ভাঙার ঘটনা। করোনা বিধি না মানায় ১০ জনকে আটক করেছে আমডাঙা থানার পুলিশ। মাস্ক না পরা ও শারীরিক দূরত্ব বিধি না মানায় ওই ১০ জনকে আটক করেছে পুলিশ।

বর্তির বিলে বিঘার পর বিঘা জমি জলে ডুবে রয়েছে। সেখানে নৌকায় চড়া, খোলামেলা পরিবেশ উপভোগ করতে ভিড় জমান হাজার হাজার মানুষ। বিশেষ করে শনি ও রবিবার প্রচুর মানুষ প্রকৃতির শোভা উপভোগ করতে ভিড় জমান। কেউ আবার, ফটোগ্রাফি করতেও আসেন।

পুলিশ জানাচ্ছে, সাধারণ মানুষের নিরাপত্তা ও অসামাজিক কাজকর্ম যাতে না হয়, তার জন্যেই এই পুলিশি হানা। মানুষ যাতে কোভিড বিধি মেনে চলে, তার দিকে সজাগ দৃষ্টি রাখতেই এই অভিযান।

Related posts

‘কেউ আমাদের এক হতে দেবে না..’, কি কারণে, লিখে রেখে ট্রেনের সামনে ঝাঁপ যুগলের!

News Desk

মেয়ের জন্ম দেওয়ার অপরাধের শাস্তি! বউকে অভূতপূর্ব শাস্তি দিল স্বামী, দাড়িয়ে দেখলো বাকিরা

News Desk

চোখের জল থেকে করোনা সংক্রমণ , চাঞ্চল্যকর মন্তব্য গবেষকদের

News Desk