Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং

৮০ জন মানুষকে গিলে খেয়েছে! ওসামা বিন লাদেনের ভয়ে কাঁপছে এই গ্রাম

ভয়ঙ্কর তার দাপট! না হলেও ৮০ জন গ্রামবাসী তার পেটে গিয়েছে। গ্রামবাসীদের ত্রাস হয়ে দাঁড়িয়েছে এই কুমির। তার এই মারাত্মক জঙ্গি স্বভাবের জন্য তার নাম গ্রামের লোক দিয়েছে ওসামা বিন লাদেন। যদিও ১৬ ফুট লম্বা এই জঙ্গি কুমিরটি অবশেষে ধরা পড়েছে।

আফ্রিকা মহাদেশের পূর্বদিকের দেশ উগান্ডা। সেই উগান্ডাতেই রয়েছে ভিক্টোরিয়া লেক। সেই লেকেই বসবাস এক মানুষখেকো কুমিরের যার নাম ওসামা। কুমিরটির বয়স হয়েছে ৭৫। কিন্তু তার এমন ভয়ঙ্কর স্বভাব যে গ্রামবাসীরা ত্রস্ত। ১৯৯১ সাল থেকে শুরু করে ২০০৫ সাল অবধি ভিক্টোরিয়া লেকের পার্শ্ববর্তী একটি গ্রাম যার নাম লুগানগা সেই খানে রীতিমতো তাণ্ডব চালায় বলে বিভিন্ন প্রতিবেদন সূত্রে জানা যায়। মানুষখেকো কুমিরটির এমন খুনে স্বভাবের কারণে গ্রামবাসীরা জঙ্গি ওসামা বিন লাদেনের নামে কুমিরটির নাম দেন বলে জানা যায়।

দিন দিন কুমিরটি এতোটাই ভয়ঙ্কর হয়ে উঠেছিল যে মাছ ধরা ট্রলারের উপরে উঠেও সে আক্রমণ করে মানুষ টেনে যেত। এমনকি মাঝে মাঝে মাছ ধরা নৌকায় লাফ দিয়ে ওঠেপরেও মানুষের উপর হত্যাকাণ্ড চালানোর নজিরও আছে এই কুমিরের। পরে সেই সমস্ত মানুষের দেহাবশেষও পাওয়া গেছে লেকের ধারে।

আপাতত ধরা পড়েছে এই খুনে কুমির। উগান্ডা ক্রস লিমিটেড নামক একটি কুমিরের চামড়া দিয়ে হাতব্যাগ প্রস্তুতকারী সংস্থা এটিকে কিনে নিয়েছে। লাদেন কে এই সংস্থা কিনে নেওয়ায় বিভিন্ন বন্যপ্রাণী সংরক্ষনকারী অর্গানাইজেশন অনেক সমালোচনা করছেন। কিন্তু ওসামা বিন লাদেন ধরা পড়ায় হাঁফ ছেড়ে বেচেছেন উগান্ডার লুগানগার গ্রামের বাসিন্দারা।

Related posts

যুবককে বনেটে উঠিয়ে ছুটলো পুলিশের গাড়ি! হাড়হিম করা ঘটনায় গ্রেফতার লেক থানার এসআই

News Desk

শান্ত, বাধ্য, এবং রান্নায় পারদর্শী! রাইস কুকারের সাথে বিয়ে করে ফেললেন যুবক

News Desk

এই রেস্তোরাঁয় কফি খেলে মিলবে মহিলা সঙ্গ! দেওয়া হয় সেক্সের অফার ও!!

News Desk