Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

চাঞ্চল্যকর! কাজ পাইয়ে দেওয়ার অছিলায় বৌদিকে হোটেলে নিয়ে গিয়ে কুকর্ম দেওরের!

জয়পুরের দেওর বৌদির মতো পবিত্র সম্পর্ককে লজ্জা দেয় এমন একটি ঘটনা সামনে এসেছে। যেখানে কাজ দেওয়ার নাম করে তার বৌদিকে হোটেলে নিয়ে যায় সম্পর্কে দেওর এক যুবক। এরপর ওই মহিলাকে ধর্ষণ করে অশ্লীল ভিডিও তৈরি করে।

জানা গেছে বৌদিকে কাজ পাইয়ে দেওয়ার অজুহাতে দেওর তাকে সাথে নিয়ে যায় এবং পরে তাকে কোল্ড ড্রিংক পান করতে দেয়। ভাইয়ের মত দেওরের উপর ভরসা করে ওই মহিলা কোল্ড ড্রিংক পান করেন। কোল্ড ড্রিংক পান করার সাথে সাথে সে অজ্ঞান হয়ে যায়। এর পর বৌদির সম্ভ্রম লুণ্ঠন করে দেওর। শুধু তাই নয়, বৌদি পরে মামলা না করবে না এমন বলে জোর করে খালি কাগজপত্রে সই করিয়ে নেন। কিন্তু দেওরের এসব কৌশল ব্যর্থ হয়। সেখান থেকে বেরিয়েই বৌদি সরাসরি থানায় গিয়ে অভিযোগ করেন। জয়পুর শহরের বাজাজ নগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মালভিয়া নগর পুলিশ জানিয়েছে যে ৩২ বছর বয়সী এক মহিলা তার দেওরের বিরুদ্ধে মামলা করেছেন। ভিকটিম পুলিশকে জানিয়েছেন, তার কাজের প্রয়োজন ছিল। দেওর এ কথা জানতেন। সে আমার কাছে এসে বললো বৌদি, আমি তোমাকে কাজ পাইয়ে। এই অজুহাতে তাকে একটি হোটেলে নিয়ে যান এবং বলেন, যারা কাজ দেবে তারা এই হোটেলেই আসবে।

ওই নারী জানান, হোটেলে নিয়ে যাওয়ার পর ওই ব্যাক্তি আমাকে একটি রুমে নিয়ে গিয়ে কোল্ড ড্রিংকস দেন। সেখানে তিনি ইতিমধ্যে অনেক জায়গায় ক্যামেরা লাগিয়েছিলেন। সেখানে সর ধর্ষণ করে ভিডিও করে। এরপর ভিডিওটি ভাইরাল করার হুমকি দিয়ে তাকে কয়েক দফা ধর্ষণ করে। পরে নির্যাতিতা তার স্বামীকে বিষয়টি জানালে থানায় গিয়ে মামলা করেন। এখন বাজাজ নগর থানার পুলিশ তদন্ত করছে।

Related posts

মৃত মায়ের কাছে যাওয়ার জেদ! রেল লাইনের উপর মাথা দিয়ে দীঘায় আত্নহত্যার চেষ্টা যুবকের

News Desk

Merry Christmas 2021: বড়দিন সম্পর্কে এই ১২টি তথ্য শুনলে অবাক হবেন

News Desk

এভারেস্টে হু হু করে বাড়ছে করোনা সংক্রমণ, ভ্রুক্ষেপ নেই নেপালের

News Desk