Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং বিনোদন

বুকে ব্যাথা নিয়ে ভর্তি অনুরাগ কাশ্যপ, কেমন আছেন তিনি?

করোনা আবহে বহু মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত। বাদ যাচ্ছেনা বহু সেলিব্রিটি ও। এমন সময়ে বলিউড এ আরেক খারাপ খবর। বুকে মারাত্মক বাথ্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউড এর তারকা পরিচালক অনুরাগ কাশ্যপ। কেমন আছেন তিনি?

বুকে ব্যাথা নিয়ে ভর্তি অনুরাগ কাশ্যপ, কেমন আছেন তিনি?

পরিচালক অনুরাগ কাশ্যপ (Anurag Kashyap) বেশ কিছুদিন ধরে বুকে ব্যথায় অসুস্থ ছিলেন । গত সপ্তাহে ভর্তি হন মুম্বাইয়ের একটি হাসপাতালে বুকের যন্ত্রণা বহুগুণে বেড়ে যাওয়ায়। হাসপাতালে তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয় সেখানেই। এখন সুস্থ আছেন গ্যাংস অফ ওয়্যাসিপুরের নির্মাতা, সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে এমনটাই।

প্রাথমিকভাবে অ্যাঞ্জিওগ্রাফি করা হয় বুকে ব্যথা শুরু হতেই। সেই অ্যাঞ্জিওগ্রাফি রিপোর্টে দেখা যায় বেশ কিছু ব্লকেজ রয়েছে পরিচালকের হার্টে। এরপর আর দেরি না করেই সেই হাসপাতালের চিকিৎসকেরা অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন।

এই অস্ত্রোপচারের খবরটি নিশ্চিত করেন অনুরাগ কাশ্যপের মুখপাত্র নিজেই। সাথেসাথে তিনি এও জানিয়েছেন যে পরিচালক সুস্থ রয়েছেন তবে তিনি চিকিতসকদের পরামর্শে সম্পূর্ণ বিশ্রামে রয়েছেন। কাজ শুরুর আগে এক সপ্তাহ তাঁকে হাসপাতালের চিকিৎসকেরা বিশ্রামেই থাকার পরামর্শ দিয়েছেন। সেখানে তাকে নিয়মিত চেক আপ করা হবে।

‘দোবারা’-র পোস্ট প্রোডাকশনের কাজ নিয়ে অনুরাগ ব্যস্ত ছিলেন। মার্চেই তিনি এই ছবির শুটিং শেষ করেছিলেন। অনুরাগের এই ছবিতে ফের দেখা যাবে তার ‘মনমরজিয়া’ নায়িকা তাপসী পান্নু কে। একটি সায়েন্টিফিক থ্রিলার ‘দোবারা’ ছবিটি । তাই অনেকটাই কাজ রয়েছে পোস্ট প্রোডাকশনে । পাভেল গুলাটিও এই ছবিতে রয়েছেন।

এই সমস্ত কাজ চলাকালীনই করোনা আক্রান্ত মুম্বাই তে অনুরাগ কাশ্যপ কেও হসপিটাল এ ভর্তি হতে হলো। তবে আশার খবর এই যে তিনি দ্রুতই সুস্থ হয়ে উঠছেন এবং খুব তাড়াতড়িই তিনি আবারও কাজে ফিরতে পারবেন বলে জানা গিয়েছে।

Related posts

কমলো করোনা সংক্রমণের সংখ্যা তবুও চিন্তা কাটলো না দেশবাসীর

News Desk

বাথরুমে নগ্ন ফটোশ্যুট করলেন অভিনেত্রী, কমেন্ট করে অশ্লীল প্রশ্ন নেটিজনদের

News Desk

ডেট করতে চান কিন্তু সেক্সে আগ্রহী নন! এমন মানুষদের জন্য বিশেষ ডেটিং অ্যাপ বানালেন মহিলা

News Desk