Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

অবিবাহিত মেয়ের জন্য প্রেমিক খুঁজলেন বাবা নিজেই! কিভাবে শুনলে অবাক হতে বাধ্য

সিঙ্গেল থাকতে কারই বা ভালো লাগে। তাই নিজের বয়ফ্রেন্ড খুঁজছিল। এর জন্য ডেটিং অ্যাপের আশ্রয় নেন ওই তরুণী। কিন্তু অনেক খোঁজাখুঁজি করেও সে তার কাঙ্খিত প্রেমিকের সন্ধান পায়নি। বিরক্ত হয়ে তিনি ডেটিং অ্যাপসের ভরসাই ছেড়ে দেন। এমতাবস্থায় মেয়ের বাবা তার মেয়েকে প্রেমিক খুঁজতে সাহায্য করেন। মেয়েটি নিজেই সোশ্যাল মিডিয়ায় এ কথা জানিয়েছেন।

মেয়েটির নাম এলিস জেমস। 30 বছর বয়সী অ্যালিস অস্ট্রেলিয়ার মেলবোর্নে থাকেন। তিনি সম্প্রতি টিকটকে একটি ভিডিও শেয়ার করে একটি প্রেমিক খোঁজার গল্প শেয়ার করেছেন, যেখানে অ্যালিস বলেছেন কীভাবে তার বাবা তাকে একজন প্রেমিক খুঁজে পেতে সাহায্য করেছিলেন। অ্যালিসের ভিডিওটি প্রায় ১৫ লাখ ভিউ পেয়েছে।

অ্যালিস জেমস বলেছেন যে একদিন তিনি তার ফোন থেকে ডেটিং অ্যাপস মুছে ফেলার পরে তার বাবার সাথে একটি পাবে বসেছিলেন। তখন তিনি সেখানে একটি ছেলেকে দেখতে পান। বাবা আমাকে জিজ্ঞেস করলেন ছেলেটা কেমন দেখতে লাগছে? আমি উত্তর দিলাম- খুব স্মার্ট। এরপর বাবা বললেন, তুমি এখানে অপেক্ষা কর, আমি তার (ওই ছেলেটির) সঙ্গে কথা বলে আসি।

আলাপে জানা গেল ছেলেটি অবিবাহিত:

অ্যালিসের মতে, তিনি তার বাবার আচরণ দেখে কিছুটা অস্বস্তিতে পড়েছিলেন। কারণ বাবা তার বসার আসন থেকে উঠে সোজা গিয়ে সেই অপরিচিত ছেলেটির সাথে কথা বলতে শুরু করলেন। আলাপে তিনি আরও জানতে পারেন ছেলেটি অবিবাহিত। এরপর যা ঘটল তা কোনো সিনেমার দৃশ্যের চেয়ে কম নয়।

অ্যালিস জেমস বলেন, বাবা যখনই জানতে পারলেন যে ছেলেটি অবিবাহিত, তিনি বললেন- আমার মেয়েও অবিবাহিত, সে সামনে বসে আছে। এরপর বাবা, আমার আর অপরিচিত ছেলের মধ্যে কথাবার্তা শুরু হয়। পাবটিতে অনেক হাসাহাসি হল এবং অবশেষে হাঁটতে হাঁটতে বাবা ছেলেটিকে আরো ভালোভাবে জানতে পারলো এবং আমার মোবাইল নম্বর তার সাথে বিনিময় করল।

কয়েকদিন আলাপচারিতার পর ছেলেটি অ্যালিসকে প্রেমের প্রস্তাব দেয়। দুজনেই সিদ্ধান্ত নিয়েছিলেন প্রেমের সম্পর্ক চালিয়ে যাওয়ার। অ্যালিস বলেছিল যে আমি যেন ঠিক সেই রকমই ছেলে খুঁজে পেয়েছি যেমনটা আমি খুঁজছিলাম। অ্যালিস বলেছিলেন যে ওই যুবক (প্রেমিক) সত্যবাদী, সৎ এবং একটি যত্নশীল সম্পর্কও। অ্যালিস প্রেমিকের সন্ধানে তার বাবার সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা বর্ণনা করেছেন।

Related posts

মহালয়ার শুভ দিনে সুখ এবং সমৃদ্ধি লাভের জন্য কি করবেন ও কোন কাজ করবেন না? জানুন

News Desk

কোনো লজ্জা ছাড়াই গোঁফ রাখেন এই মহিলা! কাটেননি বহু বছর, কারণটা কি শুনলে চমকে যাবেন

News Desk

নিয়মিত যৌন সঙ্গম কি সত্যিই ওজন বাড়ায় ! জেনে নিন।

News Desk