Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

সঙ্গীর সাথে পর্ন দেখা কি সত্যি সত্যিই যৌন যৌন জীবনে বদল আনে? কি বলছে বিশেষজ্ঞরা?

আপনি কি কখনও আপনার সঙ্গীর সাথে পর্ন দেখার কথা ভেবেছেন? হয়তো না, এর কারণ হল পর্ন দেখাকে সবসময় এমন কিছু হিসাবে দেখা হয়েছে যা লোকেরা গোপনে ব্যক্তিগত উপভোগের জন্য দেখে। কিন্তু আপনি কি জানেন যে সঙ্গীর সাথে পর্ন দেখা খুব আকর্ষণীয় হতে পারে। এটি আপনার যৌন অনুভূতি বাড়াতে পারে। এই প্রতিবেদনে এমন কিছু উপায়ের কথা বলা হচ্ছে, যার মাধ্যমে আপনি আপনার সঙ্গীর সাথে পর্ন দেখে আপনার যৌন জীবনকে আরও উন্নত করতে পারবেন।

উভয়ের মাইন্ড সেট করবে:

একসাথে পর্ন দেখা আপনাদের দুজনের মাইন্ড কে সেট করে। যদি একজন সঙ্গী যৌন মিলন করতে না চায়, তাহলে আপনি একসাথে পর্ন দেখতে পারেন। এটি আপনার উভয়ের মধ্যে একই রকম অনুভূতি দেবে এবং আপনি একে অপরকে সমর্থন করতে পারেন যৌন মিলনের ক্ষেত্রে।

এটা আপনাকে অনেক কিছু শেখায়:

এমন অনেকে আছেন যারা যৌন কার্যকলাপ সম্পর্কে সচেতন নন, তাদের জন্য পর্ন দেখা অনেক কিছু শেখার একটি দুর্দান্ত উপায় হতে পারে। আসলে ভিডিও গুলি বেশ ইরোটিক এবং যৌন তৃপ্তি বাড়ানোর জন্য প্রায়শই অনেক কৌশল এবং পদ্ধতি দেখায়৷ কিন্তু মনে রাখবেন পর্ন বিনোদনের জন্য নির্মিত তাই এতে দেখানো সব কিছুই বাস্তব জীবনের সাথে গুলাবেন না।

ফোরপ্লে উন্নত করার আরও সুযোগ:

পর্ন দেখা আপনাকে এবং আপনার সঙ্গীকে আরও ফোরপ্লে করার সুযোগ দেয়। পর্ন দেখার সময় মুড সেট করতে, চুম্বন দিয়ে শুরু করুন এবং তারপরে আলিঙ্গন এবং স্পর্শ দিয়ে ফোরপ্লে শুরু করতে পারেন। আপনি পর্ন দেখার সময় ফোরপ্লে করার সেরা কিছু উপায় দেখেও শিখতে পারেন।

সেক্সি অডিও – ভিডিও থেকে দ্বিধা দূর করুন:

পর্ণে দেখানো ভিডিও এবং অডিও কখনও কখনও আপনার কাছে কিছুটা অস্বস্তিকর শোনাতে পারে, তবে আপনি যদি উভয়েই শান্ত এবং সম্মত হন তবে আপনি আপনার দ্বিধা মুক্ত করতে যৌনতার সময় এটি ব্যবহার করতে পারেন। এছাড়াও, এটি আপনার উভয়ের মধ্যে আত্মবিশ্বাস বাড়াতে পারে।

সেক্স ফ্যান্টাসি আইডিয়া:

যখন স্ক্রিপ্টিং রোলপ্লের কথা আসে, তখন পর্ন সিনেমাগুলিতে দেখানো প্রচুর সৃজনশীল ধারণা থেকে আইডিয়া নেওয়া যেতে পারে। আপনি এবং আপনার সঙ্গী এটি থেকে অনুপ্রেরণা নিতে পারেন এবং এটি আপনার জীবনে অন্তর্ভুক্ত করতে পারেন। আপনি যৌনতার মূল বিষয়গুলি দিয়ে শুরু করুন এবং এটিকে উচ্চ স্তরে নিয়ে যান। পর্ন দেখে, আপনি বিভিন্ন ভূমিকা পালন করে (Role Play) আপনার যৌন ফ্যান্টাসি পূরণ করতে পারেন। এটি অবশ্যই আপনার যৌন জীবনকে আরো উত্তেজক করে তুলবে।

তবে কয়েকটি বিষয় মাথায় রাখবেন। যাই করুন না কেন সঙ্গীর সম্মতি প্রয়োজন। তিনি কতোটা কম্ফর্টাবল সেটা অবশ্যই ভাববেন। আর নীল ছবির সব কিছুই বাস্তবিক নয়। তাই সব কিছুকে গুরুত্বের সঙ্গে বিচার না করে নিজেদের যৌন মিলনকে উপভোগ করুন।

Related posts

চিকিৎসা করতে বেরিয়েছিলেন চিকিৎসক, উঠিয়ে এনে বিয়ে দিয়ে দিল লোকজন! কি কারণ?

News Desk

৫ হাজার বছর আগের হরপ্পার সভ্যতায় ব্যাবহৃত এই জিনিসগুলো আজও আমাদের ব্যবহারে লাগে!

News Desk

১১৮ বছর বয়সে এসে দীর্ঘায়ু হবার গোপন রহস্য জানালেন বিশ্বের প্রবীণতম মহিলা! কি সেই রহস্য

News Desk