Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

বৃদ্ধের মৃত্যুর পর তার মৃতদেহ নিয়ে ব্যাঙ্কে হাজির পরিবার! কেন শুনলে অবাক হবেন

সমবায় ব্যাংকে টাকা রাখা লাখ তিরিশেক। যদিও চিকিৎসার জন্য প্রয়োজন থাকা সত্ত্বেও ফ্রি টাকা তুলতে পারেনি । সে কারণেই বাড়ির তিন সদস্যের ঠিকমতো চিকিৎসা করাতে পারেনি টাকার অভাবে । পরিবার থেকে এমনই দাবি করা হয়েছে । যদিও তার মৃত্যুর পরে একেবারে বিক্ষোভ দেখানো শুরু হয়ে যায়। কেরলের ত্রিশূর জেলায় এই ঘটনাটি ঘটেছে।

দিনভর পরিবারের সদস্যরা কেটি ফিলোমিনা (বয়স ৭০ বছর) নামে ওই বৃদ্ধার দেহ রেখে বিক্ষোভ দেখান। পরবর্তীতে জেলা প্রশাসন গিয়ে সম্পূর্ণ ঘটনাটির সমাধান করেন এবং বিক্ষোভ বন্ধ হয়ে তারপর । তবে এই ঘটনা নিয়ে যে মন্তব্য করেছেন উচ্চশিক্ষামন্ত্রী আর বিন্দু তা নিয়েও সমালোচনার ঝড় উঠেছে।

মন্ত্রী জানিয়েছেন, সম্ভবত সম্পূর্ণ ঘটনাটাই রাজনৈতিক প্রণোদিত বলে মনে হচ্ছে । কেউই কখনো কোন ব্যাংকের সামনে মৃতদেহ নিয়ে গিয়ে প্রতিবাদ দেখাতে পারেনা । ব্যাংক থেকে জানানো হয়েছিল যে তারা সম্প্রতি চিকিৎসার কারণে এক লক্ষ টাকা তুলে নিয়ে গিয়েছিল ব্যাংক থেকে ।

মৃতের স্বামী ই দেবাস্সি এদিকে জানিয়েছেন, যে উনি মিথ্যে কথা বলেছেন। একজন শোকগ্রস্ত পরিবারের প্রতি এভাবে এই ধরনের ব্যবহার কেউ করতে পারেন? আমি রাজনীতির লোক নই। সমবায় ব্যাংক এই আমার কষ্টের টাকা গুলো সব জমিয়ে রেখে ছিলাম । বহুবার ব্যাংকে গিয়েছি টাকা তুলতে । ব্যাংকে যদি সম্পূর্ণ টাকাটাই দিত তাহলে স্ত্রীর চিকিৎসা টা ভালোভাবে করতে পারতাম । সব জায়গায় রাজনীতির গন্ধ পান মন্ত্রী স্থানীয় বিজেপি নেতা টিকে শাজু জানিয়েছেন।

Related posts

অনন্য দেশ যেখানে একটি মশাও নেই, কারণ কি জানলে অবাক হবেন

News Desk

একবার ওমিক্রন হলে আর কখনো করোনা হবে না? এমনই দাবি ICMR -এর বিজ্ঞানীর

News Desk

প্রতিবার একই পদ্ধতি অনুসরণ করলেই বিষমকামী মহিলাদের উত্তেজিত করা যাবে এমনটা নয় , ভিন্ন ভিন্ন পদ্ধতিতে যৌন উত্তেজনা জাগে

News Desk