Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED রাজনীতি

‘আদালতে আগে অপরাধ প্রমাণ হোক’, এখনই পার্থ চ্যাটার্জির বিরুদ্ধে ব্যাবস্থা নিচ্ছে না তৃণমূল!

অর্পিতা মুখোপাধ্যায় এর কাছে প্রাপ্ত এত টাকার উৎস ঠিক কি এমনটাই প্রশ্ন ছুঁড়ে দিল তৃণমূল দল । রাজ্যের শাসক দল এতেই থেমে থাকেনি তারা জানিয়েছে আদালতে পার্থ চ্যাটার্জির বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণিত হলে দল ব্যবস্থা নেবে । রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় কে Ssc নিয়োগে দুর্নীতির অভিযোগে গ্রেফতার করেছে ইডি। প্রাক্তন শিক্ষা মন্ত্রী ঘনিষ্ঠ অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায় কেও ইডি গ্রেপ্তার করেছে । এরই মধ্যে গতকাল তৃণমূল দল থেকে সাংবাদিক অনুষ্ঠান করা হয়েছিল। আজকে কুনাল ঘোষ আরো খোলাসা করে সম্পূর্ণ কথাটি জানান । তিনি জানিয়েছেন যে ওই প্রাপ্ত টাকা যা ইডি উদ্ধার করেছে তার সঙ্গে তৃণমূল দলের কোনো সম্পর্কই নেই। এখন মমতা ব্যানার্জি কে আমন্ত্রণ করে ডেকে আনার পর সে কার সাথে দেখা করেছে না করেছে এই কারণে তার থেকে যদি টাকা পাওয়া যায় এর থেকে কখনোই প্রমাণিত হয় না যে তৃণমূল দলের সাথে ওই টাকার সম্পর্ক আছে।” একুশে জুলাই তো বটেই তৃণমূলের বাকি অনুষ্ঠানে অর্পিতা মুখোপাধ্যায়ের ছবি দেখা গিয়েছে । সেই নিয়ে প্রচন্ড জল্পনা তৈরি হয়েছিল। এমন সময় কুনাল ঘোষের এরকম বক্তব্য সত্যিই তাৎপর্যপূর্ণ

তাঁর কথায় , “আমরা যা বলেছি স্পষ্টভাবেই বলছি, তাঁরা ভালো বলতে পারবেন যাঁর কাছ থেকে টাকা পাওয়া গিয়েছে বা যাঁদের নাম এসেছে। তৃণমূল কংগ্রেসের এর সাথে কোন প্রকার যোগাযোগ নেই কারণ যদি দলের কেউ অন্যায় করে থাকে এবং আইন তাকে শাস্তি দেয় তবে আইন আইনের পথে চলবে তার মধ্যে তৃণমূল কংগ্রেস কোনভাবেই নাক গলাবে না।” আর সাথেই তিনি জানিয়েছেন যাতে এই তদন্ত খুবই দ্রুত তার সাথে হয় সে ব্যাপারে তৃণমূল কংগ্রেস সাহায্য করবে । তাঁর কথায়, “ আমাদের বক্তব্য যে সময়ে সময়ে গ্রেফতার হওয়ার পর যাতে বিচার তাড়াতাড়ি হয় এবং তদন্ত সময়ের মধ্যে শেষ হয়, না হলে এটা কি প্রোপাগান্ডা বানিয়ে অন্যান্য দল অপপ্রচার চালাবেন তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। নোট বন্দির পর এত টাকা একসাথে পাওয়া সম্ভব ছিল না তাহলে এত টাকা কি করে এলো মন্ত্রীর কাছে । আমরা আবারো বলছি যদি আদালতে পার্থর বিরুদ্ধে অপরাধ প্রমাণিত হয় এবং উনি যদি দোষী প্রমাণিত হয় তবে তৃণমূল কংগ্রেসের সে যত বড়ই নেতা হোক না কেন তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে দল ।”

যদিও এর সাথেই ববি হাকিম এবং কুনাল ঘোষ একসাথেই সিপিএম বিজেপি এবং কংগ্রেস এর থেকে আসা ইচ্ছার বিরুদ্ধে সাফ জানিয়ে দেন যে তৃণমূলে আছে বলেই পার্থ চ্যাটার্জি এসেছে এবং তৃণমূলী আছে বলি আমিও সিবিআই এর দপ্তরে গ্রেফতার হয়েছিলাম।”

Related posts

চাকরি পেয়ে বিয়েতে না! বিয়ের করার দাবী নিয়ে ধূপগুড়িতে শিক্ষকের বাড়ির সামনে ধর্নায় তরুণী

News Desk

“মা আর পারছিনা, টাকার জন্য বারবার তাগাদা দিচ্ছে”! মায়ের সামনেই যা করলেন ঋণগ্রস্ত ব্যাক্তি

News Desk

২৪ ঘণ্টা যেতে না যেতেই ধাক্কা , দেশে করোনার কারণে ১ দিনে মৃত্যু বাড়ল ১০ গুন

News Desk