Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

অনলাইন প্রেমিকের সাথে বিদেশে প্রথম দেখা, হোটেলে ঘুম ভাঙতেই অদ্ভুত অভিজ্ঞতা তরুণীর

আজকালকার যুগ ডিজিটাল যুগ। এখন সব কিছুই ইন্টারনেটে। যাই করতে যান না কেন সব কিছুই অনলাইন মাধ্যমে করা ছাড়া উপায় নেই। এমনকি যা কিছু চান না কেন সেই সবও উপলব্ধ অনলাইনে। ঠিক সেই ভাবেই এখন অনলাইনে ডেটিং করাও বেশ জনপ্রিয়। দেশ, কাল, সীমানার গণ্ডি পেরিয়ে ডেটিং সাইট থেকে পরিচিত হচ্ছেন অনেকেই। কিন্তু অনলাইনে পরিচিত হলেও তাদের সম্পর্কে খুব কম তথ্যই জানতে পারেন আরেকজন। সে কারণে মাঝে মধ্যেই নানা অভিজ্ঞতার শিকার হতে হয় অনলাইন ডেটিং এর ক্ষেত্রে।

ডেটিং অভিজ্ঞতা সম্পর্কে একটি মেয়ে সোশ্যাল মিডিয়ায় তার গল্প শেয়ার করেছে। ডেটিং সাইটে পরিচয় হওয়ার পর দেখা করতে এসে ছেলেটি হঠাৎ কোথায় উধাও। এই নিয়ে নিজের অভিজ্ঞতা একটি ভিডিওতে শেয়ার করেছেন ওই তরুণী। মেয়েটির সেই ভিডিওটি দেখেছেন ১৮ লাখের বেশি মানুষ।

একটি মেয়ে তার এক চমকপ্রদ ডেটিং অভিজ্ঞতার গল্প সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে। তার ভিডিও ভাইরাল হয়েছে। সামান্থা নামে একজন টিকটক ব্যবহারকারী জানিয়েছেন যে তিনি ডেটিং সাইটে পরিচিত একটি ছেলের সাথে দেখা করতে বিমানের টিকিট কিনে সোজা অন্য দেশে উপস্থিত হয়েছিলেন।

সামান্থা বলেছিলেন যে ছেলেটির সাথে তার প্রাথমিক দেখা হয়েছিল ফেসটাইমে। বিদেশে পৌঁছে মেয়েটি তার প্রেমিকের বাড়িতে গিয়ে পৌঁছয়। মেয়েটি আরো বলে, “পরের দিন দুজনেই হোটেলে গিয়ে সেখানেই থাকলাম। পরদিন হোটেলে ঘুমানোর পর মেয়েটি ঘুম থেকে উঠলে দেখেন ছেলেটি নেই। অনেক অপেক্ষার পরও সে আর ফিরে আসেনি। কেন সে এমন আচরণ করলো সেটা বুঝতে পারেননি তরুণী। সে তাকে ফোন করেও পায়নি। এমনকি সে কোনো মেসেজের উত্তরও দেয়নি।

সামান্থার ভাইরাল ভিডিও দেখেছেন ১৮ লাখেরও বেশি মানুষ। মেয়েটি ভিডিওতে সেই বার্তাগুলিও দেখিয়েছিল, যা সে তার প্রেমিককে করেছিল কিন্তু সে কোনও প্রতিক্রিয়া জানায়নি।

Related posts

ঘুম থেকে উঠে ২০ বছরের স্মৃতি গায়েব ৩৭ বছরের ব্যাক্তির! স্ত্রীর কাছে স্কুলে পড়তে যাওয়ার বায়না

News Desk

অনলাইনে মাধ্যমে মুসলিম মহিলাদের ছবি দিয়ে বিক্রির চেষ্টা! ‘বুল্লি বাই’ অ্যাপ কাণ্ডে ধৃত অভিযুক্ত

News Desk

৩১ জুলাইয়ের মধ্যে ফল ঘোষণা দ্বাদশের , কিসের ভিত্তিতে হবে মূল্যায়ন? জানালো সিবিএসই

News Desk