Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

জমি বিক্রি করে স্ত্রীর অ্যাকাউন্টে জমা ৩৯ লাখ, ১১ টাকা রেখে পড়শীর সঙ্গে স্ত্রী পলাতক

বিহারে এক বিবাহিত মহিলার বিরুদ্ধে ৩৯ লাখ টাকা নিয়ে পলাতক হওয়ার অভিযোগ সামনে এসেছে। জমি বিক্রি করে এই টাকা নিজের স্ত্রীর অ্যাকাউন্টে জমা রেখেছিলেন স্বামী। অ্যাকাউন্টে মাত্র ১১ টাকা রেখে বাকি টাকা নিয়ে স্ত্রী প্রতিবেশীর সঙ্গে পালিয়ে যায় বলে অভিযোগ। ঘটনাটি পাটনার বিহতার। পলাতক ওই নারী দুই সন্তানের জননীও। ওই টাকা শহরে জমি কেনার জন্য স্ত্রীর অ্যাকাউন্টেরেখেছিলেন স্বামী।

সূত্র অনুযায়ী, পৈতৃক সম্পত্তি বিক্রি করে শহরে বাড়ি তৈরির জন্য স্বামী এই ৩৯ লাখ টাকা জমা রেখেছিল। এখন থানায় অভিযোগ দায়ের করেছেন স্বামী।

বিহতা কৌরিয়ার বাসিন্দা ব্রিজকিশোর সিং ১৪ বছর আগে ভোজপুর বিন্দগাওয়ার বাসিন্দা প্রভাবতী দেবীর সঙ্গে বিয়ে করেছিলেন। এই বিয়ে থেকে দম্পতির একটি ছেলে ও একটি মেয়ে ছিল। ব্রজ কিশোর সিং তার সন্তানদের লেখাপড়ার জন্য গ্রাম ছাড়াও বিহতায় একটি ভাড়া বাড়ি নিয়েছিলেন। এখানেই প্রভাবতী দেবী তার সন্তানদের নিয়ে থাকতেন। সংসারের খরচ চালাতে ব্রিজ কিশোর। তিনি নিজে গুজরাটে বেসরকারি চাকরি করতেন।

প্রেমিকের অ্যাকাউন্টে টাকা ট্রান্সফার করে দিয়েছেন স্ত্রী!

ব্রিজ কিশোর নিজের অভিযোগে জানিয়েছেন, স্ত্রীর পরামর্শ মতন তিনি গ্রামের পৈতৃক সম্পত্তি বিক্রি করে স্ত্রীর অ্যাকাউন্টে ৩৯ লাখ টাকা জমা করে দেন। তারপর এক সপ্তাহ আগে স্ত্রীর কথা মতন তিনি গুজরাট থেকে গ্রামে ফিরে আসেন। কিন্তু গ্রামের বাড়ি থেকে ভাড়া বাড়িতে পৌঁছালে সেখানে তালা দেওয়া দেখেন। তিনি জানান ‘আমি আমার স্ত্রীকে ফোন করলে নম্বরটি সুইচড অফ আসছিল। বাড়িওয়ালার কাছে জানতে চাইলে জানা যায়, প্রভাবতী ভোর ৫টায় বাড়ি ছেড়ে চলে গেছেন। ব্রিজ কিশোর তার সাধ্যমত তার স্ত্রীকে খোঁজার চেষ্টা করেন। কিন্তু কিছুই জানতে পারেননি। অবশেষে তিনি থানায় অভিযোগ দায়ের করেন।

সূত্র অনুসারে, পুলিশ এর তদন্তে জানা গেছে যে প্রভাবতীর একটি যুবকের সাথে সম্পর্ক ছিল, যার অ্যাকাউন্টে তিনি ২৬ লক্ষ টাকা ট্রান্সফার করেছিলেন, বাকি ১৩ লক্ষ টাকা চেকের মাধ্যমে তোলা হয়েছিল। বর্তমানে ওই একাউন্টে আছে মাত্র ১১ টাকা। বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত করছে।

Related posts

পাঞ্জাবি শিখে ফেলতে আগ্রহী এই বিদেশিনী! কারণটা শুনলে আপনিও বাহবা দেবেন!

News Desk

অনন্য এক বিয়ে! দাঁড়িয়ে থেকে তৃতীয় লিঙ্গের ব্যক্তির সঙ্গে স্বামীর বিয়ে দিলেন স্ত্রী!

News Desk

কেন যৌনতার পর সঙ্গীকে আক্রমণ করে অক্টোপাস? এমন আচরনের কারণ জানালো গবেষকরা

News Desk