Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

তার স্পার্ম -এ জন্ম নিয়েছে ৪৭ জন শিশু! কিন্তু কেন কিছুতেই প্রেমিকা জুটছে না যুবকের!

মানুষ সন্তান জন্ম দেন বংশ রক্ষা করতে, অনেকে চান এক সন্তান আবার অনেকে দুই সন্তান নেওয়ার চেষ্টাও করেন! কিন্তু অনেক ক্ষেত্রে মানুষের সন্তান হয়না, সেক্ষেত্রে স্পার্ম ডোনারের খোঁজ করেন। স্পার্ম ডোনার তাদের এই ইচ্ছা পূরণ করেন স্পার্ম ডোনেট করে। এক ব্যক্তি নিজের স্পার্ম ডোনেট করে ৪৭ জন সন্তান কে জন্ম দিয়েছেন। যদিও খুব কপাল পোড়া তাঁর, কোনও প্রেমিকাই পাচ্ছেন না তিনি। দ্য মিররের একটি প্রতিবেদন থেকে জানা যাচ্ছে , মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার বাসিন্দা কাইল গর্ডি জানিয়েছেন, তাঁর কাছে শুক্রাণু চাইতে আসেন মহিলারা, যদিও প্রেম করতে কেউই রাজি নয় তাঁর সাথে।

বছর তিরিশের গর্ডি স্পার্ম ডোনেশন শুরু করেছিলেন ২২ বছর বয়সে এবং এখন তাঁর ৪৭ জন শিশু রয়েছে সারা বিশ্বে, ভূমিষ্ঠ হওয়ার আপেক্ষায় আরও ১০ জন। গর্ডি আরও জানিয়েছেন যে এই স্পার্ম ডোনেশনের আগে তিনি প্রচুর ডেটিং করেছেন।

কিন্তু এখন কোনও মহিলাই তাঁর সাথে ডেটিং করার আগে অনেক বার ভাবছেন এবং এগোতে চাইছেন না। স্পার্ম ডোনার গর্ডি জানান, এত মহিলারা আগ্রহী দেখে শুরুর দিকে অবাকই হয়েছিলেন গর্ডি। স্পার্ম ব্যাংকে ওই মহিলাদের আসায় কোনও বাধা ছিলনা। কিন্তু তাঁদের সন্তানের জৈবিক বাবাকে তাঁরা জানতে চেয়েছিলেন, এমনটাই জানান গর্ডি।

অনলাইনে তাঁর সন্তানদের ছবি গর্ডি শেয়ার করেছেন। একটি ব্লগও তাঁর রয়েছে, ‘বি প্রেগন্যান্ট নাউ’ যাতে কিছু পরামর্শ দেওয়া হয় সন্তান নিতে ইচ্ছুক মহিলাদের।

দ্য মিররকে গর্ডি জানান, অনেক মহিলাকেই তিনি নিজস্ব পরিবার শুরু করতে সাহায্য করেছেন, এতে দুর্দান্ত অনুভব হয় তাঁর। স্পার্ম ব্যাঙ্কে যে সমস্ত মহিলারা পছন্দ মতো শুক্রাণু পান না তাঁরা প্রায়ই গর্ডির কাছে যান এবং ১,০০০ জনেরও বেশি মহিলা এখনও পর্যন্ত তাঁর বীর্য চেয়েছেন। গর্ডি এমন একজন সঙ্গীকে খুঁজছেন যিনি তাঁকে তাঁর স্পার্ম ডোনেশনের ব্যাপারটা জেনেও গ্রহণ করবে। কয়েকজন যদিও রাজি ছিলেন তবুও বেশি একটা এগোয়নি বিষয়টি।

ওরেগনের ২৪ বছর বয়সী জাভে ফর্সের গত বছরই একটি অদ্ভুত অভিজ্ঞতার কথা জানান। তিনি বলেন, কারও সঙ্গে ডেটিং অ্যাপে কথা বলতে ভয় পান তিনি। তিনি সতর্ক থাকেন ডেটিং অ্যাপ ব্যবহার করার সময় কারণ একজন স্পার্ম ডোনার ছিলেন তাঁর বাবা। ৫০০ বার শুক্রাণু দান করেছেন তিনি এখনও পর্যন্ত। জাভের ভয় হয়, তাঁরই বাবার শুক্রাণুজাত কোনও বোনের প্রেমে পড়ে যেতে পারেন তিনি ডেটিং অ্যাপে।

Related posts

শীতকালে দীর্ঘক্ষন জুতো-মোজা পরে পা থেকে দুর্গন্ধ ছাড়ছে? জেনে নিন সমাধান

News Desk

অনেক VIP -এর গাড়িরই আনাগোনা ছিল, সিসিটিভি তে দেখা যাবে: অর্পিতার আবাসনের সম্পাদক

News Desk

হবু স্বামীর সাথে ভক্তদের পরিচয় করিয়ে দিলেন ঋতাভরী! খুব তাড়াতাড়িই কি বিয়ে?

News Desk