Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

ইউটিউব ভিডিও বানাতে গিয়ে মর্মান্তিক পরিণতি! গঙ্গা গর্ভে তলিয়ে গেল ২ কিশোর!

গঙ্গায় স্নান করতে যাওয়ার উদ্দেশ্যে দুটো মোটর সাইকেলে করে চার বন্ধু গিয়েছিলে। ইউটিউবে গঙ্গায় স্নানের ভ্লগ বানাতে গিয়ে গঙ্গাতেই তলিয়ে গেল দুই যুবক। নদিয়ার শান্তিপুরের (Nadia Santipur) স্টিমারঘাট গান্ধীর ঘাটে এই ঘটনাটি ঘটেছে। গঙ্গায় তলিয়ে যাওয়া দুই যুবকই বছরের উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী ছিল।

আকাশ সরকার এবং রোহন বিশ্বাস, গঙ্গায় তলিয়ে যাওয়া নিখোঁজ দুই যুবকের নাম। দুজনেরই বয়স ছিল আঠারোর কাছাকাছি। শান্তিপুরের বাগচির বাগান এলাকার বাসিন্দা তারা দুজনেই। এই বছরের উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী ছিল দুজনেই। তবে ওই দুজনের খুব ইচ্ছা ছিল যে শান্তিপুরের স্টিমার ঘাটে গঙ্গায় স্নানের ভিডিও করবে বাকি দুই বন্ধুকে সাথে নিয়ে। সায়ন বিশ্বাস এবং অমিয় সরকার নামে দুই বন্ধুকে সঙ্গে নিয়ে বাইকে চড়ে তাঁরা স্টিমার ঘাটে যান। প্রথমেই গঙ্গায় গিয়ে স্নান করেন আকাশ এবং রোহন। তাঁদের স্নানের ভিডিও তোলেন সেই সময় সায়ন এবং অমিয়। তাঁদেরও গঙ্গায় গিয়ে স্নান করার ইচ্ছা হয় কিছুক্ষণ ভিডিও করার পর। গঙ্গায় নেমে পরে ওই চারজনই। কিন্তু সাঁতার জানতেন না কেউই। আর তাই চারজনই গঙ্গায় তলিয়ে যায়। একেবারেই দু’জন গঙ্গায় তলিয়ে যায়। যদিও বাকি দু’জন অল্পের জন্য প্রাণে বেঁচে যান। স্বাভাবকিভাবেই গঙ্গার ঘাটে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

সাথে সাথেই শান্তিপুর থানায়। সেখানে তৎপরতার সাথে পৌছায় শান্তিপুর থানার পুলিশ, তারা তদন্ত চালায় এটাই জানতে যে কিভাবে ওই দুজন তলিয়ে গেলো জলের তলায়। কোনও লাভ হয়নি ডুবুরি দিয়ে তল্লাশি চালিয়েও। আশেপাশের বাসিন্দাদের মতে এই গঙ্গার ঘাটে প্রায়ই এমন দুর্ঘটনা ঘটে থাকে। ওই ঘাটের গঙ্গাস্নান করার পরিকাঠামো না থাকায় বারবার এমন ঘটনা ঘটতে থাকে। প্রচুর বড়ো বড়ো গর্ত রয়েছে গঙ্গার ঘাটে, সাঁতার জানেন না অনেকেই, স্নান করতে গিয়েই ওই গর্তের জন্যই এমন দুর্ঘটনা ঘটে।

এদিকে এক যুবক শুক্রবার দুপুরে রানাঘাটের মুকুন্দনগরের গঙ্গারঘাটে তাঁর বন্ধুদের সঙ্গে স্নান করতে গিয়ে তলিয়ে যান। ওই যুবকের নাম সুরজিৎ। চাকদহের সান্যালচরের গঙ্গার ঘাটে রবিবার দুপুরে মিলল রানাঘাটের চুড়িপাড়ার বাসিন্দা নিখোঁজ যুবক সুরজিৎ দাসের দেহ। স্থানীয় বাসিন্দারা জানান, গঙ্গার ঘাটে রবিবার সকাল সাড়ে আটটা নাগাদ ভেসে ওঠা দেহটি শিয়াল কামড়ে খাচ্ছিল। তাঁরা পুলিশকে খবর দেন বীভৎস ওই দৃশ্য দেখে। পুলিশ শেষ পর্যন্ত ঘটনাস্থলে পৌঁছয়। ময়নাতদন্তের জন্য পাঠায় দেহ উদ্ধার করে।

Related posts

উহান ফেরত বিমানযাত্রী মহিলার অস্বাভাবিক মৃত্যু বাগডোগরা বিমানবন্দরে! ঘটনায় চাঞ্চল্য

News Desk

ধৃত চিনা নাগরিকের পরিকল্পনা ছিল ভারতে সাইবার হানার, জেরায় উঠে এল একের পর এক বিস্ফোরক তথ্য

News Desk

কেন্দ্রীয় সরকারী কর্মচারীদের জন্যে সুখবর! DA-এর পরে TA নিয়ে বড় সিদ্ধান্ত মোদী সরকারের

dainikaccess