Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

প্রেমিকার স্বামীর সাথে ফেসবুকে মেয়ে সেজে বন্ধুত্ব! দেখা করতে পৌঁছলে ঘটে গেল ভয়ঙ্কর কান্ড

স্বামী স্ত্রীর সম্পর্ক ভীষণ পবিত্র বলে মনে করা হয়। কিন্তু কখনো কখনো নানা কারণে স্বামী বা স্ত্রী নানা কারণে নিজের জীবন সঙ্গীকে লুকিয়ে অন্য কারোর সাথে সম্পর্কে জড়িয়ে পরে। বেশিরভাগ ক্ষেত্রেই এই কারণে দাম্পত্যে আসে নানা জটিলতা। স্বামী স্ত্রীর মধ্যে বিচ্ছেদ তো হয়ই, পাশপাশি অনেক ক্ষেত্রে অবৈধ সম্পর্ক ডেকে আনে মর্মান্তিক পরিনতি পর্যন্ত। যেমন ঝাড়খন্ড নিবাসী এই ব্যবসায়ী। ফেসবুকের মাধ্যমে পরিচয়, তারপর বন্ধুত্ব। কিন্তু ব্যাক্তি বুঝতেই পারেনি কোনো পাতা ফাঁদে পা দিচ্ছে সে। স্ত্রীর প্রেমিকের ফাঁদে পা দিয়ে চরম পরিণতি হল এই ব্যাক্তির।

পুলিশ সূত্রে জানা গিয়েছে পান মসলা ব্যবসায়ী মুকেশ পণ্ডিতকে গত ২৬ শে মার্চ ঝাড়খণ্ডের ধানবাদে গুলি করে হত্যা করা হয়। এ ঘটনায় তদন্তে নেমে সম্প্রতি গুরুত্বপূর্ণ সূত্রের খোঁজ পেয়েছে পুলিশ। মুকেশের স্ত্রী নীলম দেবী এবং তার প্রেমিক উজ্জ্বল শর্মাকে এই হত্যাকাণ্ড সম্পর্কিত অপরাধে গ্রেফতার করেছে ধানবাদ পুলিশ। পুলিশ জানিয়েছে, উজ্জ্বল নামক ওই অভিযুক্তের দেখিয়ে দেওয়া স্থান থেকেই উদ্ধার হয়েছে মুকেশের মোবাইল ও পিস্তল। পুলিশের জিজ্ঞাসাবাদে দুই আসামিই অপরাধ স্বীকার করেছে।

এসএসপি সঞ্জীব কুমার জানিয়েছেন, উজ্জ্বল শর্মার বাড়ি মুকেশ পণ্ডিতের বাড়ির কাছে। উজ্জ্বল শর্মা মুকেশের দোকানে কর্মচারী হিসাবে কাজ করতেন। এর জেরে মুকেশের বাড়িতে যাওয়া শুরু করেন উজ্জ্বল শর্মা। এইভাবেই মুকেশের স্ত্রীর সঙ্গে উজ্জ্বলের পরিচয় এবং তারপরে প্রেমের সম্পর্ক শুরু হয়। তাদের প্রেমের পথ সুগম করতে তারা দুজনে একসাথে মুকেশকে পথ থেকে সরিয়ে দিতে চেয়েছিল। তাই মুকেশের স্ত্রী ও উজ্জ্বল মিলে ষড়যন্ত্র করে তাকে হত্যা করতে চায়।

হত্যাকাণ্ড ঘটাতে এক তরুণীর নামে একটি ফেসবুক অ্যাকাউন্ট তৈরি করেন উজ্জ্বল শর্মা। ফেসবুক অ্যাকাউন্ট তৈরি করে মুকেশের সঙ্গে বন্ধুত্ব করেন। বন্ধুত্ব বাড়ার পর উজ্জ্বল মেসেঞ্জারের মাধ্যমে নিজের পরিচয় গোপন করে মুকেশের সঙ্গে কথা বলতে শুরু করেন। এইভাবে সে মুকেশের বিশ্বাস অর্জন করে। উজ্জ্বল শর্মার পাতা ফাঁদে পা দিয়ে দেয় মুকেশ। এরপরই গত ২৫শে মার্চ রাতে মেসেঞ্জারের মাধ্যমে কথোপকথনের সময় উজ্জ্বল দামোদরপুর ফুটবল গ্রাউন্ডে মুকেশের সাথে দেখা করতে ডেকে পাঠায় এবং মুকেশ সেখানে পৌঁছলে অতর্কিতে তাঁকে গুলি করে হত্যা করে। এরপরে এই হত্যাকাণ্ডের তদন্তে নামে পুলিশ। অনুসন্ধান চালালে তাদের হাতে আসে নানা চাঞ্চল্যকর তথ্য। সেই সব সূত্র ধরেই অবশেষে গ্রেফতার হয় মুকেশের স্ত্রী আর উজ্জ্বল শর্মা নামে ওই ব্যক্তি।

Related posts

রথযাত্রার সময় রথের চূড়ো ছুঁয়ে গেল বিদ্যুতের তার! মুহূর্তের মধ্যেই তড়িতাহত প্রচুর মানুষ

News Desk

কলকাতার এই পরিবারে আজও হয় কালো রূপের দূর্গার পুজো! এমন কালো রঙের দূর্গামূর্তির কারণ কি?

News Desk

স্ত্রীর সঙ্গে ঝগড়া! ৩০ জন বন্ধুকে বউয়ের মোবাইল নম্বর বিলালেন স্বামী, তারপর যা ঘটল…

News Desk