Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং বিনোদন

নির্যাতনের শিকার! জেঠতুতো দাদার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ এনে সাহায্য প্রার্থী অভিনেত্রী

সম্পত্তি টাকা নিয়ে বিবাদ আজকের বিষয় নয়। প্রায় প্রত্যেক পরিবারেই এমন সমস্যা রয়েছে। কিন্তু নিজের পরিবারের মানুষ যদি অশান্তি শুরু করে তবে মানসিক ভাবে ভেঙে পরে মানুষ। এমনটাই ঘটেছে এক অভিনেত্রীর সাথে। খোদ নিজের বাড়িতে, শারীরিক এবং মানসিক নির্যাতনের শিকার হতে হল বিশেষ ক্ষমতা সম্পন্ন অভিনেত্রী ও তাঁর বাবা-মা কে। দক্ষিণ দিনাজপুর জেলার সোনারপুরে এই ঘটনাটি ঘটেছে। কার্যত বাধ্য হয়েই ওই অভিনেত্রী তৃণমূল কংগ্রেসের সাহায্য চাইলেন। খবর বাংলা সংবাদমাধ্যম প্রতিদিনের। সূত্র অনুযায়ী ওই অভিনেত্রী কৌশিক গঙ্গোপাধ্যায় এর ছবিতেও অভিনয় করেছেন।

এই চাঞ্চল্যকর ঘটনাটি বৃহস্পতিবার সকালে প্রকাশ্যে এসেছে। ওই বিশেষ ক্ষমতা সম্পন্ন অভিনেত্রী সোনারপুরের বাসিন্দা, তিনি জানিয়েছেন, বাবা-মার সঙ্গে ওই বাড়িতে থাকেন বহু বছর ধরে তিনি। দীর্ঘদিন ধরেই তাঁদের উপর শারীরিক ও মানসিক অত্যাচার করত জেঠু, জেঠিমা ও দাদা সেই বাড়ির ভাগ নিয়ে। অভিনেত্রী ও তাঁর বাবা-মা একাধিকবার প্রতিবাদ করেছেন। ডায়েরিও করেছেন থানায়। কিন্তু বিশেষ লাভ হয়নি তাতে।

ওই অভিনেত্রীর অভিযোগ, অত্যাচার চরম আকার নেয় বৃহস্পতিবার সকালে। প্রথমে বাথরুমে যেতে তাঁকে বাধা দেয় দাদা। এরপর এই কথা থেকেই অশান্তির শুরু হয়। ঠিক এই বচসা থেকেই এরপর ওই অভিনেত্রীর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ উঠেছে। গোপনাঙ্গে হাত দেয় জেঠতুতো দাদা এমনটাও অভিযোগ করেন অভিনেত্রী।

এ বিষয়ে ওই অভিনেত্রী বলেন, “এখনও পর্যন্ত অভিনয় জগতের কেউই পাশে দাঁড়ায়নি। অভিযোগ করেছি পুলিশকে। বিশেষ লাভ কিন্তু হয়নি।” আত্মহত্যা ছাড়া তাঁদের কাছে আর কোনও রাস্তা নেই এইভাবে চলতে থাকলে বলে জানিয়েছেন অভিনেত্রী।

Related posts

জম্বি ভাইরাস যদি হানা দেয়, ভুতুড়ে নির্জন শহরে একাই নির্জনবাসে থাকেন শিল্পপতি!

News Desk

‘আমি দুশ্চরিত্র নই…’ স্বামীর ছবির উপর লিখে রেখে গৃহবধূ নিলেন চরম পদক্ষেপ, তারপর..

News Desk

প্রকাশ্য দিনের আলোয় বাড়ির মধ্যে রমরমিয়ে চলছে মধুচক্র, হাতেনাতে ধরা পড়ল ২ যুবক-যুবতী

News Desk