Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং

ফের করোনার কবলে নাইট শিবির। সামনে এলো আরও ক্রিকেটারের সংক্রমনের খবর

নাইটদের শিবিরে আবারও করোনার (COVID-19) হানা। এ বার করোনা আক্রান্ত হওয়ার খবর এলো কলকাতা নাইট রাইডার্সের পেস বোলার প্রসিধ কৃষ্ণার (Prasidh Krishna)।

নাইটদের শিবিরে আবারও করোনার (COVID-19) হানা। এ বার করোনা আক্রান্ত হওয়ার খবর এলো কলকাতা নাইট রাইডার্সের পেস বোলার প্রসিধ কৃষ্ণার (Prasidh Krishna)। প্রসঙ্গত আগেই কেকেআর দলের দুই ক্রিকেটার বরুণ চক্রবর্তী, সন্দীপ ওয়ারিয়র টুর্নামেন্ট চলাকালীন করোনায় আক্রান্ত হন। তারপরই চেন্নাই এর সাথে কেকেআরের ম্যাচ সাসপেন্ড হয়ে যায়। তার পর বিভিন্ন শিবিরে একের পর এক করোনা হানায় বিসিসিআই তরফে অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়া হয় আইপিএল। এর পর ভারতীয় ও বিদেশি ক্রিকেটারদের একে একে তাদের বাড়িতে আর দেশে পাঠানোর ব্যাবস্থা করা হয়। এখনও অবধি ফিরে গেছেন বেশ কিছু ক্রিকেটার। কেউ কেউ আছেন সেফ সেন্টারেও। এর পর শনিবার সকালেই কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) অন্য এক সদস্য টিম সেইফার্টের কোভিডে আক্রান্ত হওয়ার খবর আসে। তিনি চেন্নাইয়ে আইসোলেশনে থাকবেন। এর পরেই আসে প্রসিধ কৃষ্ণার আক্রান্ত হওয়ার খবর। প্রসিধ কৃষ্ণা কলকাতা নাইট রাইডার্স শিবিরের চতুর্থ ক্রিকেটার, যিনি এই মারণ ভাইরাসে আক্রান্ত হয়ে পড়লেন। আপাতত ব্যাঙ্গালোরে নিজের বাসস্থানেই হোম আইসোলেশনে রয়েছেন প্রসিধ কৃষ্ণা। বিসিসিআইয়ের সূত্র অনুযায়ী, প্রসিধ কৃষ্ণা এবং সন্দীপ ওয়ারিয়র ম্যাচ প্র্যাক্টিস সেশন চলাকালীন বরুণ চক্রবর্তীর সংস্পর্শে এসেছিলেন। তা ছাড়া নাইট শিবিরের স্পিনার বরুণ চক্রবর্ত্তী ও প্রসিধ কৃষ্ণা খুব ঘনিষ্ট বন্ধু। তাই প্রসিধের সংক্রমণ ছড়ানোর যথেষ্ট সম্ভাবনা ছিলই। বিসিসিআইয়ের এক আধিকারিক জানান , “দুটি করোনা নেগেটিভ রিপোর্ট হাতে আসার পর অন্যান্য ভারতীয় ক্রিকেটারদের মত প্রসিধ কৃষ্ণাও বায়ো বাবল থেকে বেরিয়ে যান। কিন্তু ব্যাঙ্গালোরে নিজের বাড়িতে পৌঁছেই তিনি করোনা পজিটিভ রিপোর্ট পান।” শুক্রবার বিসিসিআই আগামী বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের জন্যে ভারতীয় দল ঘোষণা করেছে, তাতে অতিরিক্ত ক্রিকেটারের তালিকায় রয়েছে প্রসিধ কৃষ্ণার নাম। কে কে আর জার্সিতে খেলার পাশাপাশি প্রসিধ কৃষ্ণা ইন্ডিয়া ইংল্যান্ড সিরিজে ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজে খেলেছিলেন।


প্রসঙ্গত আগেই কেকেআর দলের দুই ক্রিকেটার বরুণ চক্রবর্তী, সন্দীপ ওয়ারিয়র টুর্নামেন্ট চলাকালীন করোনায় আক্রান্ত হন। তারপরই চেন্নাই এর সাথে কেকেআরের ম্যাচ সাসপেন্ড হয়ে যায়। তার পর বিভিন্ন শিবিরে একের পর এক করোনা হানায় বিসিসিআই তরফে অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়া হয় আইপিএল। এর পর ভারতীয় ও বিদেশি ক্রিকেটারদের একে একে তাদের বাড়িতে আর দেশে পাঠানোর ব্যাবস্থা করা হয়। এখনও অবধি ফিরে গেছেন বেশ কিছু ক্রিকেটার। কেউ কেউ আছেন সেফ সেন্টারেও।

এর পর শনিবার সকালেই কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) অন্য এক সদস্য টিম সেইফার্টের কোভিডে আক্রান্ত হওয়ার খবর আসে। তিনি চেন্নাইয়ে আইসোলেশনে থাকবেন। এর পরেই আসে প্রসিধ কৃষ্ণার আক্রান্ত হওয়ার খবর। প্রসিধ কৃষ্ণা কলকাতা নাইট রাইডার্স শিবিরের চতুর্থ ক্রিকেটার, যিনি এই মারণ ভাইরাসে আক্রান্ত হয়ে পড়লেন।

আপাতত ব্যাঙ্গালোরে নিজের বাসস্থানেই হোম আইসোলেশনে রয়েছেন প্রসিধ কৃষ্ণা। বিসিসিআইয়ের সূত্র অনুযায়ী, প্রসিধ কৃষ্ণা এবং সন্দীপ ওয়ারিয়র ম্যাচ প্র্যাক্টিস সেশন চলাকালীন বরুণ চক্রবর্তীর সংস্পর্শে এসেছিলেন। তা ছাড়া নাইট শিবিরের স্পিনার বরুণ চক্রবর্ত্তী ও প্রসিধ কৃষ্ণা খুব ঘনিষ্ট বন্ধু। তাই প্রসিধের সংক্রমণ ছড়ানোর যথেষ্ট সম্ভাবনা ছিলই। বিসিসিআইয়ের এক আধিকারিক জানান , “দুটি করোনা নেগেটিভ রিপোর্ট হাতে আসার পর অন্যান্য ভারতীয় ক্রিকেটারদের মত প্রসিধ কৃষ্ণাও বায়ো বাবল থেকে বেরিয়ে যান। কিন্তু ব্যাঙ্গালোরে নিজের বাড়িতে পৌঁছেই তিনি করোনা পজিটিভ রিপোর্ট পান।”

শুক্রবার বিসিসিআই আগামী বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের জন্যে ভারতীয় দল ঘোষণা করেছে, তাতে অতিরিক্ত ক্রিকেটারের তালিকায় রয়েছে প্রসিধ কৃষ্ণার নাম। কে কে আর জার্সিতে খেলার পাশাপাশি প্রসিধ কৃষ্ণা ইন্ডিয়া ইংল্যান্ড সিরিজে ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজে খেলেছিলেন।

Related posts

সংক্রমন কমলেও মৃত্যু হারে উদ্বেগ: দেশে করোনায় মৃতের সংখ্যা পেরোলো ৩ লক্ষ

News Desk

দুধ বসিয়ে কোথাও সরলেই মুহূর্তে উপচে পড়ে দুধ নষ্ট! কি করলে এমন আর হবে না

News Desk

১ দিনে সংক্রমন বাড়লো ৯, হাজারেরও বেশী, আবারো দেশে বাড়ছে করোনা অ্যাক্টিভ কেস

News Desk