Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং বিনোদন

ক্যামেরার সামনে পোজ দিতে গিয়ে বিপত্তি, হাওয়ায় উড়ল শিল্পার পোশাক! ভাইরাল ভিডিও

পর্ন কাণ্ডে স্বামী রাজ কুন্দ্রা কে নিয়ে দিনকয়েক আগেই বেশ বিব্রত হতে হয়েছিল শিল্পা শেঠি কে। এবারে নিজের পোশাক সামলাতে গিয়ে জন সমক্ষে পরিস্থিতির শিকার হলেন শিল্পা।

আসলে ঠিক কী ঘটেছিল? কিছুদিন আগেই ছিল শিল্পা শেঠির (Shilpa Shetty) বোন শমিতা শেঠির জন্মদিন। শমিতার জন্য বিশেষ ভাবে প্রস্তুত হয়েছিল গ্লুটেন-ফ্রি বার্থডে কেক। কিছুদিন,‘বিগ বস’ সদ্য শেষ হয়েছে ফলে বিগ বসের বন্ধুদের আমন্ত্রণ জানিয়েছিলেন শমিতা। ছিলেন রাকেশ বাপটও। কিন্তু সেখানে কামেরার সামনে শিল্পা অস্বস্তির মুখে পড়েন। আসলে বোনের জন্মদিন পালন করতে আসা শিল্পাকে দেখেই রোস্তোরাঁর বাইরে ঘিরে ধরেন পাপারাৎজিরা। এদিন শিল্পার পরনে ছিল অরেঞ্জ কালারের স্প্যাগেটি স্লিভ পোশাক। এই পোশাকটি ছিল পাশ দিয়ে চেরা। শিল্পার ড্রেসটির উপরের অংশ চাপা হলেও নিচের অংশ ছিল ফ্লেয়ারড। চোখ ঢাকা ছিল সানগ্লাসে আর স্টোন স্টাডেড স্টিলেটো জুতো পড়েছিল স্টাইলিস্ট শিল্পা। তবে ক্যামেরার সামনে ছবি তোলার জন্য পোজ দিতে গিয়েই ঘটে যায় বিপত্তি। আচমকা দমকা হাওয়ায় উড়ে যায় শিল্পার পরনের পোশাক। আর একটু হলে লজ্জাজনক পরিস্থিতির সামনে পড়ে যেতে পারতেন। অবশ্য একেবারে দ্রুততার সঙ্গে সময় মত কোনওরকম নিজের পোশাক সামলে নিয়ে দুহাতে নিজের লজ্জা ঢাকার চেষ্টা করেন শিল্পা শেট্টি। কিন্তু ততক্ষণে এই দৃশ্য লেন্সবন্দী হয়ে গিয়েছে। পলকের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে নায়িকার পোশাক উড়ে যাওয়ার ভিডিও। ঝড়ের গতিতে ভাইরাল হয় নেটদুনিয়ায়।

বলিউড নায়িকা শিল্পা বরাবরই স্টাইলিশ। রাতের ঘুম উড়েছে ভক্তদের, ৪৬ বছরের শিল্পার মারকাটারি চাবুক ফিগারে। শিল্পা শেট্টি রেড কার্পেট থেকে শুরু করে অনুষ্ঠান মঞ্চ, কাটাছেড়া পোশাকে সর্বদাই শিরোনামে থাকতে পছন্দ করেন। মাঝে প্রায় তিন দশক কেটে গিয়েছে। যেন আকাশ-পাতাল পার্থক্য রয়েছে তিন দশক আগের আর এখনকার শিল্পার সঙ্গে। সবেতেই যেন লাইমলাইটে শিল্পা শেট্টি (Shilpa Shetty) মডেলিং থেকে অভিনয়। জেন-ওয়াইরা অভিনেত্রীর হট অ্যান্ড সেক্সি চাবুক ফিগারেই কাত। বোঝাও যায়না যে ওনার ৫০ এর কাছে বয়স। অভিনেত্রীর এই বয়সেও সেক্সি ফিগারে ঈর্ষান্বিত হয়ে পড়েন অনেকেই। সম্প্রতি শিল্পা শেট্টিকে এক রিয়্যালিটি শো-তে দেখা যাচ্ছে। এছাড়াও শিল্পা শেট্টির হাতে নতুন ছবির কাজও রয়েছে। হাঙ্গামা ২-তে শেষবারের মতো দেখা গিয়েছিল শিল্পা শেট্টিকে।

Related posts

‘খাব না আমরা চা!’ নিজস্ব চায়ের দোকানে সকলকে চা খাওয়ার আমন্ত্রণ ভাইরাল ‘চা কাকুর’

News Desk

আকর্ষণীয় হতে গিয়ে বিপদে পর্নতারকা! আচমকাই ফেটে গেল কৃত্রিম স্তন, তারপর…

News Desk

প্রায় দু’সপ্তাহ পর একটু স্বস্তি দেশে, ২৪ ঘণ্টায় দিনে আক্রান্ত সাড়ে তিন লক্ষের কম, ১ দিনে মৃত্যু ৩,৮৭৬

News Desk