Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং বিনোদন

সকাল থেকে ‘রান্নাঘরে’র সুদীপার প্রোফাইল জুড়ে একের পর এক নগ্ন অশ্লীল ছবি! কী হল হঠাৎ

বাংলার সিরিয়াল প্ৰিয় মানুষের কাছে জি বাংলা এক অন্যতম পছন্দের চ্যানেল আর সেই চ্যানেলের এক জনপ্রিয় অনুষ্ঠান হল জি বাংলার রান্নাঘর। আর সেই অনুষ্ঠানের সঞ্চালিকা হলেন সুদিপা চ্যাটার্জী। দু তিনদিন আগে সুদিপা চ্যাটার্জীর বিরুদ্ধে অভিযোগ ওঠে যে তিনি এক নেটিজেনকে টাকার গরম দেখায়, এ ব্যাপারে অনেক দূর জল গড়িয়েছে, এর মধ্যেই এই শুক্রবার আবারো সুদিপা চ্যাটার্জীর নাম শিরোনামে। এদিন একাধিক আপত্তিজনক ছবি দেখা যায় সুদীপা চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত ফেসবুক প্রোফাইলের স্টোরিতে।

ফের নতুন বিপদের মুখে সুদীপা শুক্রবার সকাল থেকে। তার ফেসবুক পেজে দেখা গেল অ’শ্লীল ছবির বন্যা শুক্রবার সকাল থেকে। সেই ছবি গুলি এতটাই অশ্লীল যে রীতিমতো শোরগোল পরে গেছে। সকাল থেকে হঠাৎ করেই একের পর এক এরকম অ’শ্লীল ছবি পোস্ট হতে থাকে তার পেজ থেকে। এইসব ফটো ফেসবুক স্টোরিতে দেওয়া হয়। সুদীপা হঠাৎ এটা কী করলেন ভেবে অবাক সকলেই ? এই সব ছবি যেগুলো নারীদের জন্য অত্যন্ত অবমাননা জনক তিনি হঠাৎ করে সেগুলো কী করে পোস্ট করতে পারেন?

প্রায় ৪লক্ষ ৩৩হাজারের বেশি ফলোয়ার রয়েছে ফেসবুকের সুদীপার ব্যক্তিগত প্রোফাইলে। এদিন হয়রান হতে হয়েছে তাঁদেরও সুদীপার ফেসবুক প্রোফাইল দেখে। তড়িঘড়ি ‘রান্নাঘরের হোস্ট’কে আনফলো করতে শুরু করেন বেশ কয়েকজন। যদিও বিষয়টা আগেভাগেই বুঝে গিয়েছিল যে প্রোফাইলটা হ্যাক হয়েছে বেশিরভাগই। সুদীপা যথেষ্ট বিব্রত এবং তিনি তার প্রোফাইল এবং পেজ থেকে বিবৃতি দিয়েছেন গোটা ঘটনায় যে তার পেজ হ্যাক হয়ে গেছিল। তাই যেন মানুষ পেজ থেকে হওয়া কোন রকম পোস্ট ইগনোর করেন।

কিছুদিন আগে রান্নাঘরের সঞ্চালিকা ফেসবুকে বিতর্ক ঝড়ের মুখে পড়েছিলেন। অনেকে তাকে প্রশ্ন করতে থাকেন অঙ্কুশের সঙ্গে ছবি দেওয়ায় অঙ্কুশ কি তার পরবর্তী স্বামী নাকি? আবার তার গলায় সোনার গয়না থাকায় অনেকে সেটা আসল সোনা না রূপো সেটা জিজ্ঞেস করেন?তখন তিনি অশিক্ষিত বলে কমেন্ট করেন নেটিজেনদের আর যার জেরে তাকে শুনতে হয় যে এত টাকার গরম ভালো না। আবার প্রোফাইল হ্যাক সেই বিতর্ক থামতে না থামতেই। যদিও প্রোফাইল পুনুরদ্ধার হয়েছে বলে জানা গেছে।

Related posts

“মা-বাবা তোমরা চেয়েছিলে মরে যাই, তাই..” ভিডিও বার্তা পাঠিয়ে যা করলো নববিবাহিতা তরুণী

News Desk

‘মা কিছুতেই পড়া মনে থাকছে না’, বাড়িতে ফোনের পরই হস্টেল থেকে উদ্ধার ছাত্রীর নিথর দেহ

News Desk

মনসার কৃপায় ফিরবে প্রাণ! অন্ধবিশ্বাসে সাপে কাটা নাবালিকার দেহ নদীতে ভাসালো পরিবার

News Desk