Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

রাতের লোকালে আবারও ‘হেনস্তার’ শিকার তরুণী! ট্রেন থেকে তরুণীকে ধাক্কা দুই যুবকের

আবারও বড়সর প্রশ্নের মুখে রেলের নিরাপত্তা ব্যাবস্থা। এইবারে মহিলা কামরায় শুধুমাত্র ‘শ্লীলতাহানি’ করাই নয়, চলন্ত ট্রেন থেকে এক তরুণীকে রীতিমত ধাক্কা দিয়ে ফেলে দিল ২ যুবক! মাথায় মারাত্মক রকমের আঘাত লেগেছে তাঁর। হাসপাতালে আপাতত চিকিৎসাধীন ওই তরুণী। গ্রেফতার হয়েছেন ১ অভিযুক্ত। কিছুদিন আগে দমদম স্টেশনে ঘটে যাওয়া শ্লীলতাহানির ঘটনার পর আবারও রানাঘাট-বনগাঁ শাখার রায়নগর স্টেশনে ঘটে যাওয়া এমন ঘটনায় রীতিমত উদ্বিগ্ন রেলের নিত্যযাত্রীরা।

সূত্র অনুযায়ী ওই তরুণী নদিয়ার নবরায় নগরের নিকটবর্তী অঞ্চলের বাসিন্দা। শুক্রবার রাত ৯টা ১০ মিনিটের বনগাঁগামী রানাঘাট লোকালে ওঠেন তিনি। ট্রেনের যে কম্পার্টমেন্ট -এ ওই তরুণী চড়েছিলেন, সেই কম্পার্টমেন্টে দু’জন যুবকও ছিল। জানা গেছে, ট্রেন কিছুটা চলার পরেই শুরু হয় উৎপাত। ওই যুবকেরা ফাঁকা কামরায় মেয়েটির শ্লীলতাহানি শুরু করে।

পরিস্থিতি সমস্যাজনক দিকে মোড় নিচ্ছে বুঝে ওই তরুণী ফোন করেন বাড়িতে। বাড়ির লোক তাঁকে স্টেশনে নেমে পড়তে বলেন। সেই সময় ট্রেন রায়নগরে স্টেশনে ঢুকছিল। কিন্তু প্লাটফর্মে ট্রেন দাড়ানোর আগেই তরুণী কে ট্রেন থেকে ধাক্কা দেন ওই যুবকেরা। তরুণী প্লাটফর্মে পরে গুরুতর জখম হন। আহত তরুণী কে প্ল্যাটফর্ম থেকে উদ্ধার করেন তার বাড়ির লোক। প্রথমে তরুনী কে নিয়ে যাওয়া হয় রানাঘাট মহকুমা হাসপাতালে, পরে তাঁকে চিকিৎসার প্রয়োজনে স্থানান্তরিত করা হয় কল্যাণী জেএনএম হাসপাতালে। 

উল্লেখ্য কিছুদিন আগেই দমদম স্টেশনেও চলন্ত ট্রেনে মহিলা কামরায় ‘শ্লীলতাহানি’র শিকার হন এর তরুণী। দমদম থেকে শিয়ালদহ পৌঁছনোর আগেই মহিলা কামরায় বসেই ফেসবুক লাইভ করে অভিযুক্ত কে ফাঁস করেন তিনি। অভিযোগও দায়ের করেছিলেন জিআরপিও। ২৪ ঘণ্টার মধ্যেই গ্রেফতার করা হয় সেই যুবক কে দমদম থেকে। সেই ঘটনা ঘটে যাওয়ার পর রাতের সব কটি লোকাল ট্রেনে নিরাপত্তা বাড়ানো হচ্ছে বলেই জানিয়েছিল রেল কর্তৃপক্ষ। কিন্তু তা সত্বেও এমন ঘটনায় প্রশ্নের মুখে রেলের নিরাপত্তা।

Related posts

ইনডোর প্লান্ট কি বাড়াতে পারে বাতাসে অক্সিজেনের মাত্রা? কোন গাছ করতে পারে অক্সিজেন বৃদ্ধি

News Desk

এক যুবক রাজমা ঢুকিয়েছিলেন নিজের গোপনাঙ্গে, কারন যৌনসুখ পেতে চেয়েছিলেন, এতেই যত বিপত্তি !

News Desk

এই রাজ্যেও এসে পৌঁছল ওমিক্রন! করোনার নতুন স্ট্রেনের খোঁজ মিলল ৭ বছরের শিশুর দেহে

News Desk