Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং বিনোদন

শোকস্তব্ধ বলিউড! প্রয়াত ‘বালিকা বধূ’ , ‘বধাই হো’ খ্যাত জাতীয় পুরষ্কার প্রাপ্ত সুরেখা সিক্রি!

বলিউডে আবারও শোকের ছায়া। হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত বর্ষীয়ান অভিনেত্রী সুরেখা সিকরি (Surekha Sikri)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। বহুদিন ধরেই শারীরিক ভাবে অসুস্থ ছিলেন তিনি। ২০২০ সালে ব্রেন স্ট্রোকও হয়েছিল তাঁর। তার আগে ২০১৮ সালে প্যারালাইসিস অ্যাটাক হয়েছিল তাঁর। দেখা দিয়েছিল হার্টের নানা সমস্যাও। অর্থাভাবে ব্যাহত হচ্ছিল চিকিৎসাও। তাকে সাহায্য করতে এগিয়ে এসেছিলেন অভিনেতা সোনু সুদ, এবং সুরেখা সিক্রির ‘বধাই হো’ চলচ্চিত্রের সহ-অভিনেতা গজরাজ রাও এবং পরিচালক অমিত শর্মা। এরপরই আজ ১৬ই জুলাই শুক্রবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন তিনি। মৃত্যুর সময়ে তার পাশে ছিল তার গোটা পরিবার। বর্ষীয়ান অভিনেত্রীর ম্যানেজার এক সংবাদ সংস্থা কে দেওয়া খবরে জানান তাঁর মৃত্যু সংবাদ।

veteran actress surekha Sikri died

তিন বারের জাতীয় পুরস্কার বিজয়ী অভিনেত্রী সুরেখা সিক্রি অভিনয়ের দুনিয়ায় পা রাখেন ১৯৭৮ সালে। তাঁর অভিনীত প্রথম সিনেমা ছিল কিসসা কুর্সি কা। ‘তামাস’ (১৯৮৮), ‘মাম্মো’ (১৯৯৫) এবং ‘বাধাই হো’ (২০১৮), সিনেমায় তার অসাধারণ অভিনয় প্রতিভার জন্য তিনি ৩ বার জাতীয় পুরষ্কার পায়। রুপোলি পর্দার পাশাপাশি তিনি টেলিভিশনেও অভিনয় করেছেন ‘সাঞ্ঝা চুলাহ’, ‘সিআইডি’, ‘সাত ফেরে’- ইত্যাদি হিন্দি সিরিয়ালে। তবে সুরেখা সিক্রি ‘বালিকা বধূ’ হিন্দি টেলি-ধারাবাহিকে তার চরিত্র ফুটিয়ে তোলার পরে ঘরে ঘরে বিপুল জনপ্রিয়তা পান। বলা যায় এটি তার কামব্যাক অভিনয় জগতে।

তাঁকে শেষবারের মত অভিনয় করতে দেখা গিয়েছিল যোয়া আখতার পরিচালিত শর্ট ফিল্ম ঘোস্ট স্টোরিজ (Ghost Stories)-এ। ‘বাধাই হো’ সিনেমায় আয়ুষ্মান খুরানার ঠাকুমার ভূমিকায় অভিনয় করার জন্য জাতীয় পুরস্কার পেয়েছেন তিনি। হুইল চেয়ারে করে গিয়ে সেই পুরস্কার গ্রহণ করেছেন সুরেখা। তার প্রয়াণে শোকস্তব্ধ গোটা বলিউড।

Related posts

দিনের কিছু সময়ের জন্যে জাগে এই শিব মন্দির, তারপর অদৃশ্য হয়ে যায়! জানেন এই অলৌকিক মন্দিরের খোঁজ?

News Desk

রমজান মাসে মুসলীম দেশ তুরস্কে নগ্ন হয়ে ফটোশুট ৬ মডেলের, ঘটনা ঘিরে তোলপাড়

News Desk

আবারও ২৪ ঘণ্টায় দেশে রেকর্ড হারে মাথাচাড়া দিল করোনা সংক্রমণ, বাড়ল ৪৭.৬%

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x