Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং

নিজের কিডনি দান করেছিলেন প্রেমিকার মাকে! প্রতিদানে এক মাসের মধ্যেই ব্রেকআপ

প্রেমে প্রতারণার অনেক গল্প নিশ্চয়ই শুনেছেন। কিন্তু প্রতারণা যে এই পর্যায়ে যেতে পারে, সেটা বিশ্বাস করা কঠিন। আজ আমরা আপনাকে এমন এক মেয়ে সম্পর্কে বলতে যাচ্ছি যার গল্প শুনে আপনার হুঁশ উড়ে যাবে। বলা হয় প্রেমের জন্য সব করে মানুষ। একইভাবে প্রেমে সীমা ছাড়িয়ে যাওয়া এক যুবকের সঙ্গে তার বান্ধবী এমন এক বিশ্বাসঘাতকতার উদাহরণ তৈরী করেছে, যা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ওই যুবকের নাম ওজিয়েল মার্টিনেজ এবং পুরো ঘটনাটি মেক্সিকোর বলে জানা গিয়েছে।

যুবক ক্যালিফোর্নিয়ার এক বাসিন্দা। মেয়েটিকে তিনি খুব ভালোবাসতেন। তার জন্য সব কিছু করতে পারেন। এমনকি বান্ধবীর জন্য নিজের জীবনেরও পরোয়া করেননি। শুধু বান্ধবী নয় এমনকি বান্ধবীর মায়ের প্রাণ বাঁচানোর জন্যও তিনি তার কিডনি দান করেছেন। তা সত্ত্বেও, মেয়েটি প্রতারণা করেছে। কিডনি দান করার এক মাসের মধ্যে সে শুধু ব্রেকআপই করেনি, আরেকটা বিয়েও করেছে।

যুবকের নাম উজিয়েল মার্টিনেজ। উজিল সোশ্যাল মিডিয়ায় তার গল্প বলেছেন। জানিয়েছেন, প্রেমিকাকে খুব ভালোবাসতেন। তাকে খুশি করার জন্য সে সব চেষ্টা করেছিল। এমনকি বান্ধবীর মাও অসুস্থ হয়ে পড়েন। তারপর তাঁকে বাঁচাতে নিজের একটি কিডনি দান করেন। এর পরেও মেয়েটি চিটিং করেছে।

উজিয়েল মার্টিনেজ জানান, কিডনি দেওয়ার পর বান্ধবীর মায়ের অপারেশন হয়েছে। সে ধীরে ধীরে সুস্থ হতে শুরু করে। এক মাস পরে, মেয়েটি সম্পর্ক ভেঙে দেয়। সে অন্য কাউকে বিয়ে করেছে। যুবক তার গল্পের ভিডিও টিকটকে শেয়ার করেছেন।

উজিয়েল মার্টিনেজ (Ujiel Martinez) এর ভিডিও 15 মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে। তার গল্প শুনে মানুষ করুণা প্রকাশ করেছে। অনেকেই তার গার্লফ্রেন্ডকে অভিশাপ দিচ্ছেন। নেটিজনরা জানিয়েছেন, কিডনি দিয়ে প্রাণ বাঁচিয়েছেন ওই যুবক। এ জন্য তাকে হতাশ হওয়া উচিত নয়।

Related posts

সামান্য কমে আবারও নতুন করে সংক্রমণ বাড়ছে দেশজুড়ে। আশঙ্কায় স্বাস্থ্য বিশেষজ্ঞরা

News Desk

কেক কাটা থেকে উপহারের বহর! কুকুরের জন্মদিন উদযাপনের আয়োজন দেখলে হাঁ হয়ে যাবেন

News Desk

চিপসের প্যাকেট থেকে মেলা জিনিস রাতারাতি ১৫ লক্ষ টাকার মালিক বানালো কিশোরী কে

News Desk