Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং

চকোলেটের লোভ দেখিয়ে ডেকে নিয়ে মূক ও বধির নাবালিকাকে যৌন নির্যাতন! আটক প্রতিবেশী যুবক

আবারও যৌন নির্যাতনের মত জঘন্য ঘটনা ঘটল। মুক ও বধির এক নাবালিকা কে যৌন হেনস্থা করল এক প্রতিবেশী যুবক। ন্যক্কারজনক ঘটনার সাক্ষী থাকল উত্তর ২৪ পরগনার বসিরহাটের (Bairhat) হাড়োয়া। জানা গিয়েছে পুলিশের হাতে ধরা পড়েছে অভিযুক্ত প্রতিবেশী, রবিবার তাকে আদালতে তোলা হয়।

সূত্র অনুযায়ী, অভিযুক্ত যুবকের নাম ছোট্টু কাহার। বয়স ২২ বছর। ছোট্টু বসিরহাটের হাড়োয়া (Haroa) থানার পায়রাগাছি এলাকার বাসিন্দা। আর সেই পায়রাগাছি এলাকাতেই বাস করতেন মুক ও বধির ওই নাবালিকা। তার বাবা-মা পেশায় দিনমজুর। বাবা মা কাজে বেরোলে সারাদিন বাড়িতে একা একাই থাকতো ওই নাবালিকা। আর মুক ও বধির ওই নাবালিকার একা থাকার সুযোগেই তাকে যৌন নিগ্রহ করার ছক করেছিল অভিযুক্ত যুবক ছোট্টু। স্থানীয়রা জানিয়েছেন, শনিবার নিজের বাড়ির সন্নিকটেই বন্ধুদের সঙ্গে খেলা করছিল ওই নাবালিকা। জানা গিয়েছে, ওই সময় তাকে চকোলেটের লোভ দেখিয়ে সেখান থেকে দূরে নিয়ে গিয়ে যৌন হেনস্তার করার চেষ্টা করে অভিযুক্ত। যুবকের এহেন কাজে আতঙ্কে চিৎকার চেঁচামেচি শুরু করে নির্যাতিতা।

নাবালিকার চিৎকার কানে যেতেই ছুটে যান আশেপাশের বাসিন্দারা। যুবকের হাত থেকে উদ্ধার করেন ওই নাবালিকাকে। যৌন নির্যাতনকারী ছোট্টু পালানোর চেষ্টা করলেও সফল হয়নি সে। স্থানীয়রা তাঁকে ধরে ফেলে। তারাই খবর দেয় থানায়। নির্যাতিতা মুক ও বধির কিশোরীর মা লিখিত অভিযোগ জানালে গ্রেপ্তার করা হয় অভিযুক্তকে। রবিবার কিশোরীকে আদালতে তোলা হয়। অভিযুক্ত যুবককে ৩ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। যৌন নির্যাতনের এমন ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছে নাবালিকা। ভয়ে রীতিমত মানসিক ভাবে ভেঙ্গে পড়েছে সে। অভিযুক্ত যুবককে যাতে কঠোর শাস্তি দেওয়া হয় তেমন দাবি তুলেছে নির্যাতিতার প্রতিবেশীরা।

Related posts

হানিমুনে স্ত্রীকে বেধড়ক মারধর স্বামীর, বাথরুমে উদ্ধার রক্তাক্ত মহিলার দেহ, তারপর..

News Desk

স্বামীকে অপহরণ করে স্ত্রীকে তিন তালাক দেওয়ালেন দুষ্কৃতীরা! কারণ কি শুনলে চমকে উঠবেন

News Desk

মায়ের পরকীয়ার খবর বাবাকে বলে দিয়েছিল! ক্রুদ্ধ মায়ের হাতে ভয়ঙ্কর পরিণতি ৪ বছরের শিশুর

News Desk