Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং

কিভাবে বুঝবেন নারী যৌন মিলনে আগ্রহী? নারী মনের গোপন ইচ্ছা বুঝে নিন এই দশটি ইশারায়!

শারীরিক মিলন হল ভালোবাসার অন্তিম পর্যায়। শারীরিক মিলন ভালোবাসার এক গুরুত্বপূর্ণ অঙ্গ। অনেক বিশেষজ্ঞদের মতে প্রেমের ক্ষেত্রে শারীরিক চাহিদা থাকতেই হবে। আবার না জেনে বুঝে শুরুতেই যদি প্রেমিকাকে সেক্সের অফার করে থাকেন তবে সে প্রেম টিকবেও না। নারীদের বেশ কিছু লক্ষণ যদি খেয়াল করা যায় তবে বুঝবেন আপনার প্রেমিকাও যৌনতা চায়।

নারীর মনের কিছু গোপন কথা জেনে নিন –

১.আপনার প্রেমিকার কথা বার্তা খুব ভালো করে খেয়াল করুন । যখন দেখবেন আপনার প্রেমিকা শারীরিক চাহিদা বা যৌনতা নিয়ে কথা বলছে তখন বুঝতে হবে তিনিও যৌনতা চাইছেন।

২. পুরুষের চেহারা, তার পোশাক এসব নিয়ে যখন আলোচনা করছেন তখন বুঝে নিতে হবে যে তিনিও রাজি।

৩. সে বার বার তার পছন্দের পু’রুষকে ছোঁয়ার চেষ্টা করে নারীর মনে যৌনতা জাগলে। গায়ে ঘেঁষে বসার চেষ্টা করে খুব অন্তরঙ্গ হয়ে। সে আপনাকে বারবার ছোঁয়ার চেষ্ঠা করবে পার্কে একসাথে আড্ডা দেবার সময়। শরীরের বিভিন্ন জায়গায় স্পর্শ করবে নানা ছুঁতোয়। হাত চেপে ধরবে।

৪. প্রাণের পু’রুষকে জাপটে ধরে বাইকের পিছনে বসে।

৫. পছন্দের পুরুষের সামনে বেশ উত্তেজক বা আকর্ষণীয় কোনও পোশাক পরে হাজির হয়।

৬. পু’রুষের চুলে আঙুল দিয়ে বিলি কেটে দেয় কথা বলতে বলতে।

৭. কিছু সরাসরি প্রকাশ না করতে পারলেও, পছন্দের পু’রুষের সঙ্গে সেই সংক্রান্ত আলোচনা করে। আপনি খেয়াল করছেন আপনার লাজুক গার্লফ্রেন্ডটি ইদানিং আপনার সাথে ফোনে ‘ডার্টি টকিং’ করছে। যখন সে ডার্টি মেসেজ পাঠাচ্ছে, ডার্টি পিকচার পাঠাচ্ছে তখন বুঝতে হবে যে সে আরও কিছু চায় আপনার কাছ থেকে। তখনই সেক্সের কথা বলে বসবেন না যেন।

৮. বার বার চু’মু খায় গালে, হাতে বা কপালে।

৯. ধরা যাক চুমু অবধি গেছে আপনাদের সম্পর্ক। সে কোন বাধা দিচ্ছে না বা নিজের থেকে কিছু করছে না চুমু দিতে গেলে। তার শরীরে বিভিন্ন স্থান যেমন স্তন, নিতম্ব ইত্যাদিতে আপনি স্পর্শ করছেন কিন্তু সে কোন প্রতিক্রিয়া দেখাচ্ছে না। তখন বুঝতে হবে যে তিনি দেখছেন আপনি কি করেন।

১০. ধরে নিলাম আপনার সাথে সেক্স করতে রাজী হলো আপনার গার্লফ্রেন্ড। তখুনি দৌড় দেবেন না তাকে নিয়ে। কিংবা কোনও নোংরা বা অশ্লীল কথা বলা শুরু করবেন না। এতে সে পারভার্ট ভাববে আপনাকে। গার্লফ্রেন্ড সম্মতি দেয়ার পর তার সাথে আলোচনা করুন স্থান নিয়ে। কোথায় এই স্বর্গসুখ লাভ করতে চান আপনারা সেটা স্থির করুন। এক্ষেত্রে ব্যাবহার করা উচিৎ নয় হোটেল বা পাবলিক রেসিডেন্স। গোপন ক্যামেরা থাকতে পারে এসব স্থানে। আর ভুলে যাবেন না যেন সুরক্ষিত যৌন মিলনের কথা।

Related posts

ঝোপে হাত দিলেই মিলছে কাঁড়ি কাঁড়ি ৫০০ টাকার নোট, ঘটনা ঘিরে চাঞ্চল্য

News Desk

পাকিস্তানে মুখোমুখি দুই যাত্রীবাহী ট্রেন, ভয়াবহ দুর্ঘটনায় মৃত ৩০, জখম ৫০

News Desk

বদলা নিচ্ছে বাঁদর! মহারাষ্ট্রে এক মাসে মেরে ফেলল প্রায় ২৫০ কুকুর! কারণ জানলে অবাক হবেন

News Desk